বাংলা নিউজ > ঘরে বাইরে > Deadly love: প্রাক্তনের বরকে খুনের চেষ্টা যুবকের! ছুরি দিয়ে আক্রমণের ভিডিয়ো ভাইরাল

Deadly love: প্রাক্তনের বরকে খুনের চেষ্টা যুবকের! ছুরি দিয়ে আক্রমণের ভিডিয়ো ভাইরাল

ছুরি দিয়ে আক্রমণের ভিডিয়ো (Pexel)

Ex beating Bride's Groom: বিয়ের আসরে কনের প্রাক্তন প্রেমিক বরকে ছুরি দিয়ে আক্রমণ করার মর্মান্তিক ঘটনা প্রকাশ্যে এসেছে।

বিয়ের পিঁড়িতে বসেছিল প্রাক্তন প্রেমিকা। উপহার নিয়ে শেষ বিদায় জানাতে এসেছিলেন প্রেমিক। প্রেমিকার পাশে বসে থাকা বরকে দেখে সপ্তমে চড়ে গিয়েছিল রাগ। সামলাতে না পেরে ছুরি বের করে কোপাতে শুরু করেছিলেন। ভাইরাল ভিডিয়ো দেখে আপনিও শিউরে উঠবেন। কথিত আছে প্রেম ও যুদ্ধে সাত খুন মাফ। কিন্তু কিছু মানুষ এই প্রবাদটিকে খুবই গুরুত্ব সহকারে নিয়ে ফেলেন। কেউ কেউ আবার ভালোবাসা পাওয়ার নামে এমন কিছু করে বসেন, যে ভাবনারই বাইরে চলে যাই। রাজস্থান থেকেও তেমনই এক ভয়াবহ ঘটনা সামনে এসেছে।

  • ভাইরাল ভিডিয়োতে কী দেখা গিয়েছে

ঘটনাটি ঘটেছে রাজস্থান রাজ্যের চিতোরগড় জেলার কাছে ভিলওয়াড়ায়। এ সময় আসামি উপহার দেওয়ার অজুহাতে মঞ্চে উঠেছিলেন। কনেকে উপহার দিয়েই তিনি বরকে আক্রমণ করেছিলেন। এই ভিডিয়োতে দেখা গিয়েছে, বিয়ের দিন উপহার দেওয়ার অজুহাতে মঞ্চে উঠেছিলেন শঙ্করলাল। এরপর তাঁকে বরের উপর ছুরি দিয়েও হামলা চালাতে দেখা গিয়েছে। এবার প্রেমিকাও তাঁকে থামানোর চেষ্টা করলেও ছেলেটি শুনতে রাজি ছিল না। সৌভাগ্যক্রমে বর তাঁর পাগড়ি ও বিয়ের পোশাকের কারণে গুরুতরভাবে আহত হননি। হামলাকারী ঘটনাস্থল থেকে পালিয়ে গিয়েছিল। এই ঘটনার ভিডিয়োই ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই এই হামলাকারীর ওপর ক্ষোভ প্রকাশ করেছেন। ঘটনাটি তাৎক্ষণিকভাবে পুলিশকে জানিয়েছিল বরের ভাই। ঘটনার খবর পেয়ে অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

কনের ভাই বিশাল জানিয়েছেন, দুদিন আগে ভিলওয়ারার মহেন্দ্র সেনের সঙ্গে তাঁর বোনের বিয়ে হয়েছে। বিয়ের পর মঞ্চে বসেছিলেন স্বামী-স্ত্রী। তখনই শঙ্করলাল এসে তাঁদের শুভকামনা জানিয়েছিলেন, এবং অতর্কিত আক্রমণ করেছিলেন প্রাক্তন প্রেমিকার স্বামীর উপর। এ ঘটনার জেরে আনন্দের পরিবেশ মুহূর্তের মধ্যে বিষাদে পরিবর্তিত হয়েছিল।

প্রাপ্ত তথ্য অনুযায়ী, অভিযুক্তের শংকর লাল। পাত্রীর নাম ভারতী। অভিযুক্ত শঙ্কর লালের সঙ্গে বিয়েতে আসা তাঁর ঘনিষ্ঠ বন্ধুরাও বিভ্রান্তির সৃষ্টি করেছিল। ভাঙচুর করেছিল বিয়ে বাড়িতে। ওই মেয়েটিকে ভিলওয়ারার একটি সরকারি স্কুলের শিক্ষিকা। অভিযুক্ত শঙ্করলাল দুই বছর আগে একই স্কুলের শিক্ষক ছিলেন। এরপর তাঁকে বদলি করা হয়েছিল। শঙ্করলাল ও ভারতী দুই বছর সম্পর্কে ছিলেন কিন্তু কিছু কারণে দুজনেই সম্পর্ক ছিন্ন করেন, ব্রেক আপ হয়ে গিয়েছিল তাঁদের। এর পর ভারতী অন্য ছেলেকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলেন। ধারণা করা হচ্ছে, শঙ্কর লাল এই কারণেই রেগে গিয়ে প্রাক্তন প্রেমিকার বরকে খুন করার চেষ্টা করেছিলেন।

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

মেয়েদের জন্য কতটা উপকারী দারুচিনি? রাতে বাড়ির লোকের সঙ্গে হয়েছিল কথা, সকালে হস্টেলে উদ্ধার হল নার্সিং ছাত্রীর দেহ শ্রীকৃষ্ণকে ‘অপমান’! আমির-পুত্রের ডেবিউ ছবি ‘মহারাজ’ মুক্তিতে স্থগিতাদেশ আদালতের ‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর ভারতীয় সংস্কৃতিকে আপন করলেন মেলোনি, ইতালির PM-এর সংস্কারে মুগ্ধ নেটপাড়া কর্ণাটকে মেলায় দূষিত জল খেয়ে মৃত্যু শিশুসহ ৬ জনের, হাসপাতালে ভর্তি শতাধিক কুয়েত অগ্নিকাণ্ডে মৃত ৪৫ জনের দেহ এল ভারতে, ৫ লাখ করে ক্ষতিপূরণ দেবে লুলু গ্রুপ মোদী যাওয়ার আগেই 'নাক কাটল' মেলোনির! বক্সিং রিংয়ে পরিণত ইতালির সংসদ ৪ বিধানসভা আসনের উপনির্বাচনে প্রার্থী তালিকা ঘোষণা তৃণমূলের, বড় চমক মতুয়া গড়ে Hardik-Natasha: 'আমি অপেক্ষা করছি…' বিবাহবিচ্ছেদের গুঞ্জনের মাঝেই নাতাশার পোস্ট!

T20 WC 2024

‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর সেহওয়াগ কে? শাকিবকে কটাক্ষ করেছিলেন বীরু, চরম উপেক্ষায় জবাব বাংলাদেশ কিংবদন্তির ‘তোমার পরিসংখ্যান তো আমার থেকেও খারাপ’! বাবরকে ফের বিষেদগার শেহজাদের বিদায় শ্রীলঙ্কা, নিউজিল্যান্ডের, কামব্যাক ইংরেজদের, একঝলকে গ্রুপের পয়েন্ট টেবিল রূপকথা লিখে সুপার এইটে আফগানিস্তান,সঙ্গী ওয়েস্ট ইন্ডিজ, বিদায় কিউয়িদের ফর্মের ধারে কাছে নেই কোহলি, পরিবর্তন হবে দলের কম্বিনেশনে? উত্তর দিলেন শিবম দুবে T20 Wcup-ওমানের বিরুদ্ধে ১০১ বল বাকি থাকতে জয়, সুপার এইটের পথ মসৃণ করল ইংল্যান্ড শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.