বাংলা নিউজ > ঘরে বাইরে > দিল্লি হিংসায় মৃত বেড়ে ৫৩, সামনে এল জনতার হাতে পুলিশকর্তার প্রহৃত হওয়ার ভিডিও

দিল্লি হিংসায় মৃত বেড়ে ৫৩, সামনে এল জনতার হাতে পুলিশকর্তার প্রহৃত হওয়ার ভিডিও

দিল্লি দাঙ্গার ফাইল ছবি (AP)

গত সপ্তাহে দিল্লিতে হওয়া ভয়াবহ দাঙ্গায় মৃতের সংখ্যা বেড়ে হল ৫৩। বৃহস্পতিবার আরও ছয় জনের মৃত্যুর কথা জানিয়েছে গুরু তেগ বাহাদুর হাসপাতাল। সেখানে মোট মৃতের সংখ্যা ৪৪। আরএমএল হাসপাতালে মারা গিয়েছেন পাঁচজন। এছাড়াও এলএনজিপি হাসপাতালে তিনজন ও জগ প্রবেশ চন্দ্র হাসপাতালে একজন মারা গিয়েছেন। মৃতের মধ্যে আছেন একজন দিল্লি পুলিশ হেড কনস্টেবল ও একজন ইনটেলিজেন্স ব্যুরোর কর্মী।

এখনও পর্যন্ত ১৮২০ জনকে গ্রেফতার করা হয়েছে, ৬৫৪টি মামলা দায়ের করা হয়েছে। আইবি অফিসার অঙ্কিত শর্মাকে হত্যার অভিযোগ এদিন গ্রেফতার করা হয়েছে আপ নেতা তাহির হুসেনকে। তাহিরের নাম এই হত্যায় জড়ানোর পর তাকে সাসপেন্ড করেছে আপ।

এর মধ্যে সোশ্যাল মিডিয়ায় দুটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে পুলিশকে মারছে দাঙ্গাবাজরা। একটিতে দেখা যাচ্ছে শাহদারা জেলার ডিসিপি অমিত শর্মাকে আক্রমণ করছে জনতা। বর্তমানে মাথায় চোট নিয়ে হাসপাতালে ভর্তি অমিত। ভিডিওগুলিতে দেখা যাচ্ছে ছয়-সাতজন পুলিশ কর্মীকে ঘিরে পাথর ছুঁড়ছে জনতা।

একটি পাথর এসে অমিতের মাথায় লাগে। ফুটপাথে জ্ঞান হারান তিনি। কোনওক্রমে অমিতের জুনিয়র এসিপি অনুজ কুমার তাঁকে টেনেটুনে নিরাপদ স্থানে নিয়ে যান। এই সব ভিডিও ব্যবহার করেই দাঙ্গাবাজদের শনাক্ত করা হচ্ছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।



ঘরে বাইরে খবর

Latest News

MI: আসলে আমি জানি IPL-এ কীভাবে সাফল্য পাওয়া যায়- কেন এমন বললেন রোহিত শর্মা? থাকছে সাপ্লি, কবে সেমেস্টারের পরীক্ষা? কীভাবে উচ্চমাধ্যমিকের নম্বর যোগ? বলল সংসদ 'আমি গদ্দার, সরদার… মমতার মাথা খারাপ', চাঁচাছোলা আক্রমণ বিজেপির মিঠুন চক্রবর্তীর এক লাফে ৬ বছর পার,পর্ণা-সৃজনের মেয়ে এখন অনেকটাই বড়, 'নিম ফুলের মধু'তে বড় রদবদল ভাঙাচোরা হিন্দি বলে কটাক্ষের মুখে ভুতু! আর্শিয়াকে তুমুল ট্রোল করলেন নেটিজেনরা বজরংবলীর মূর্তি বাড়ির কোনদিকে রাখা শুভ? ২০২৪ হনুমান জয়ন্তীর আগে রইল বাস্তুটিপস 'গোটা দিন বিমানবন্দরে ঘুরলাম, ধরতেই পারল না,' ভিডিয়ো দেখেই গ্রেফতার ইউটিউবার তৃণমূলের প্রচারে ধুন্ধুমার, ইউসুফ পাঠানের সামনে বিবাদে জড়াল তৃণমূলের দুই গোষ্ঠী তৃণমূলের বিরুদ্ধে আইন হাতে তুলে নেওয়ার নিদান! বিতর্কিত মন্তব্য অভিজিৎ গাঙ্গুলির সিঁড়িতে খুঁড়িয়ে খুঁড়িয়ে নামছেন ধোনি, সাহায্যের হাত বাড়ালেন সুরেশ রায়না

Latest IPL News

MI: আসলে আমি জানি IPL-এ কীভাবে সাফল্য পাওয়া যায়- কেন এমন বললেন রোহিত শর্মা? সিঁড়িতে খুঁড়িয়ে খুঁড়িয়ে নামছেন ধোনি, সাহায্যের হাত বাড়ালেন সুরেশ রায়না CSK ম্যাচের আগেই নেটে আগুনে মেজাজে মায়াঙ্ক, স্বস্তির নিঃশ্বাস ফেলছে LSG- ভিডিয়ো মুস্তাফিজুরকে দেশে ফেরতের নির্দেশ নিয়ে BCB-র আলটপকা মন্তব্য IPL 2024: ছিটকে গেলেন কনওয়ে! বদলি হিসাবে ইংল্যান্ডের ৩৬ বছরের পেসারকে নিল CSK IPL-এ বেঙ্গালুরুতে RCB-র ম্যাচের টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের ভাড়া! ধোনি আমেরিকায় যাবে কিন্তু… মাহিকে নিয়ে মস্করা রোহিতের, জানালেন নতুন শখের কথা 2024 IPL-এও বেটিংয়ের ছায়া, রাজস্থান, মুম্বই থেকে গ্রেফতার চার বুকি কিপিং এবং নেতৃত্বের জন্য ম্যাচের সেরা, নজির গড়ে বোলারদের বাহবা পন্তের জিততে বোলারদের ডাবল হ্যাটট্রিক করতে হত-পিচ নিয়ে অভিযোগ নেই,ব্যাটারদের দুষলেন গিল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.