বাংলা নিউজ > ঘরে বাইরে > সুশান্ত ও টিকটক স্টারের আত্মহত্যায় কাতর, আত্মঘাতী দেরাদুনের স্কুলছাত্রী

সুশান্ত ও টিকটক স্টারের আত্মহত্যায় কাতর, আত্মঘাতী দেরাদুনের স্কুলছাত্রী

বাড়ির লোক জানিয়েছেন, কয়েক দিন ধরেই সুশান্ত সিং রাজপুত এবং এক টিকটক স্টারের আত্মহত্যা নিয়ে বার বার কথা বলত কিশোরী।

শুক্রবার দেরাদুনে নিজের বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হয়েছে ব্যবসায়ী পরিবারের মেয়েটি।

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত ও গুরগাঁওয়ের ষোড়শী টিকটক স্টারের আত্মহত্যায় মুষড়ে পড়ে নিজেও আত্মঘাতী হল দেরাদুনের দ্বাদশ শ্রেণির ছাত্রী। বছর সতেরোর কিশোরীর কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি।

শুক্রবার দেরাদুনে নিজের বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হয়েছে ব্যবসায়ী পরিবারের মেয়েটি। এই বছরেই সে উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিয়েছিল বলে জানিয়েছে পুলিশ। তার বাবা, মা ও দুই দাদা রয়েছেন।

তদন্তকারী আধিকারিক সিনিয়র সাব-ইন্সপেক্টর অজয় রাওয়াত জানিয়েছেন, গত কয়েক দিন ধরেই সুশান্ত সিং রাজপুত এবং ওই টিকটক স্টারের আত্মহত্যা নিয়ে বার বার কথা বলত এই কিশোরী। এমনই দাবি করেছেন নিহতের পরিবারের সদস্যরা।

রাওয়াত জানিয়েছেন, গত বৃহস্পতিবার রাতের খাওয়া সেরে সে নিজের ঘরে শুতে গিয়েছিল। পরের সকালে অনেক ডাকাডাকিতেও দরজা না খুললে দরজা ভেঙে ঘরে ঢুকে তাকে সিলিং ফ্যান থেকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান বাড়ির লোক। তাকে সঙ্গে সঙ্গে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা জানানা, কিশোরীকে মৃত অবস্থায় নিয়ে আসা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তদন্ত শুরু করে। 

পুলিশের দাবি, ‘প্রাথমিক তদন্তে ঘটনাস্থল থেকে কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি। পরিবারের সদস্যরাও আত্মহত্যার কোনও কারণ সম্পর্কে বলতে পারেননি। তবে জানা গিয়েছে, গত ১০-১২ দিন ধরে সুশান্ত সিং রাজপুত ও গুরগাঁওয়ের কিশোরী টিকটক স্টারের আত্মহত্যার কথা প্রায়ই বলত নিহত ছাত্রী।’

মেয়েটির বাবা তাকে অনেক বুঝিয়েছিলেন ওই সমস্ত ঘটনার কথা বেশি চিন্তা না করতে। কিন্তু কখনই তার কথায় বোঝা যায়নি যে, সে নিজেই এমন পদক্ষেপ করতে পারে।

রাওয়াত জানিয়েছেন, ময়না তদন্তের রিপোর্টে মৃত্যুর কারণ শ্বাসরোধ বলে জানা গিয়েছে। অর্থাৎ গলায় ফাঁস দিয়ে তার আত্মহত্যার বিষয়টি সত্যি প্রমাণিত হয়েছে।

 

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

ব্যাটে ৫২,নিলেন ৩উইকেট,তবু হারল দল,চেজের মতো যন্ত্রণার নজির T20 WC-এ দ্বিতীয় নেই IND vs AUS T20 WC 2024: হেড টু হেডে এগিয়ে কারা? পিচের চরিত্র কীসের ইঙ্গিত দিচ্ছে আকাশে যেন আস্ত একটা আলু! মঙ্গলের চাঁদর ছবি দেখে অবাক NASA ২৯ জুন অবধি এই ৩ রাশির ভাগ্য থাকবে সদয়, বুধাদিত্য রাজযোগে কর্মজীবনে আসবে সাফল্য ভুয়ো MD ডিগ্রি দেখিয়ে রোগী দেখার অভিযোগ, ডাক্তারি পড়ুয়ার কঠোর শাস্তির দাবি প্রোটেম স্পিকার ইস্যু: মোদীকেও সংবিধানের কপি দেখিয়ে প্রতিবাদে মুখর ইন্ডি জোট! বারুইপুরে প্রেমিকাকে বাড়ি থেকে ডেকে গণধর্ষণ করে খুন ‘ভোটে জিতিয়েছি, এখনও এলেন না’ ইউসুফকে বহরমপুরে আসার পরামর্শ হুমায়ূনের গরিবের আস্থা হারিয়েছে সিপিএম, 'দুঃসময়ের' বিশ্লেষণে স্বীকার রাজ্য কমিটির বৈঠকে ‘ইঁদুরের কাণ্ড’ থেকে আগুন লাগে হলং বাংলোয়!‌ শর্টসার্কিট নিয়ে জমা পড়ল রিপোর্ট

T20 WC 2024

Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.