বাংলা নিউজ > ঘরে বাইরে > মোবাইল চুরির অভিযোগ, ১৯ বছরের তরুণকে গণপিটুনি, বেল্ট দিয়ে মেরে খুন
গণপিটুনিতে মৃত্যু তরুণের। প্রতীকী ছবি।

মোবাইল চুরির অভিযোগ, ১৯ বছরের তরুণকে গণপিটুনি, বেল্ট দিয়ে মেরে খুন

  • ডিজিপি জানিয়েছেন, তদন্তে ও সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে ভোর ৪টে নাগাদ ইজহার কারখানাতে ঢোকে।সে কারখানা থেকে একটি ফোন চুরি করেছিল। কিন্তু জ্ঞানী তাকে ধরে ফেলে। এরপর কারখানা থেকে বের করে ওই তরুণকে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ।

মোবাইল চুরির অভিযোগ উঠেছিল ১৯ বছর বয়সী এক তরুণের বিরুদ্ধে। এরপর কারখানার কয়েকজন কর্মী ঘিরে ধরে তাকে। এরপর শুরু হয় বেধড়ক মার। ঘুষি মেরে মুখ ফাটিয়ে দেওয়া হয়। সঙ্গে বেল্ট ও প্লাস্টিকের পাইপ দিয়ে মার। পুলিশ সূত্রে খবর,উত্তর দিল্লির সরাই রোহিল্লা এলাকার ঘটনা।

ইতিমধ্যেই পুলিশ জ্ঞানী নামে ৩৬ বছর বয়সী এক ব্যক্তিকে এই ঘটনায় গ্রেফতার করেছে। ইজহার নামে ওই তরুণ চুরির অভিযোগে ধরার পরে কারখানার কর্মীরা তার চুলও কেটে দিয়েছিল বলে অভিযোগ।

ডেপুটি কমিশনার অফ পুলিশ(নর্থ) সাগর সিং কালসি জানিয়েছেন, স্থানীয় থানায় খবর এসেছিল একটি দেহ রাস্তার ধারে পড়ে রয়েছে। তার শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের দাগ রয়েছে। তার চুলও কেটে নেওয়া হয়েছিল।

ডিজিপি জানিয়েছেন, তদন্তে ও সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে ভোর ৪টে নাগাদ ইজহার কারখানাতে ঢোকে।সে কারখানা থেকে একটি ফোন চুরি করেছিল। কিন্তু জ্ঞানী তাকে ধরে ফেলে। এরপর কারখানা থেকে বের করে ওই তরুণকে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। এই ঘটনায় অভিযুক্ত অন্য়ান্যদের গ্রেফতার করার চেষ্টা করা হচ্ছে।

পুলিশ ইতিমধ্যে ৩০২ ধারা সহ অন্যান্য ধারায় মামলা করা হয়েছে। পাশাপাশি ফ্যাক্টরির কর্মীর কাছ থেকে বয়ান পেয়ে ইজাহারের বিরুদ্ধেও চুরির অভিযোগ আনা হয়েছে।

বন্ধ করুন