বাংলা নিউজ > ঘরে বাইরে > Delhi Accident: রাজধানী দিল্লিতে গতির বলি ৪, ট্রাকে পিষে গুরুতর আহত আরও ২
দিল্লিতে মর্মান্তিক দুর্ঘটনায় মৃত ৪ (ছবি - লাইভহিন্দুস্তান)

Delhi Accident: রাজধানী দিল্লিতে গতির বলি ৪, ট্রাকে পিষে গুরুতর আহত আরও ২

  • রাস্তার ধারের ডিভাইডারে ঘুমিয়ে থাকা ৬ জনের উপর দিয়ে চলে গেল ট্রাক। মর্মান্তিক এই দুর্ঘটনায় অন্তত ৪ জন মৃত, দু'জন গুরুতর আহত।

বুধবার সকাল সকাল এক ভয়ানক ঘটনার সাক্ষী থাকল দিল্লি। রাজধানীতে এদিন বড়সড় একটি সড়ক দুর্ঘটনা ঘটেছে। তীব্র গতির বলি হয়ে প্রাণ হারিয়েছে ৪ জন। জানা গিয়েছে, দিল্লিতে একটি ট্রাক মোট ৬ জনকে পিষ্ট করে দেয়। রাস্তার ধারের ডিভাইডারে ঘুমিয়ে ছিলেন সেই সব মানুষ। তাঁদের উপর দিয়ে চলে যায় ট্রাকের চাকা। ভয়াবহ এই দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ৪ জনের। এ দুর্ঘটনায় ২ জন গুরুতর আহত হয়েছেন। আহতরা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশের উদ্ধৃতি দিয়ে সংবাদ সংস্থা 'এএনআই' জানিয়েছে, দিল্লির রাস্তায় ভোররাত ১টা ৫১ মিনিট নাগাদ একটি ট্রাক এই ঘটনা ঘটায়। এই দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু হয়েছে। বলা হচ্ছে, সীমাপুরীতে ডিটিসি ডিপোর রেডলাইট পার হওয়ার সময় রাস্তার পাশের ডিভাইডারে ঘুমন্ত লোকজনের ওপর দিয়ে চলে যায় ট্রাকটি। দুর্ঘটনায় ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। হাসপাতালে নিয়ে আসা হলে আরও একজনকে মৃত ঘোষণা করা হয়। চতুর্থ ব্যক্তি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। নিহতরা হলেন- ৫২ বছর বয়সি করিম, ২৫ বছর বয়সি ছোটা খান, ৩৮ বছর বয়সি শাহ আলম এবং ৪৫ বছর বয়সি রাহুল। এছাড়াও, আহত আরও দুজন হলেন - ১৬ বছর বয়সি মণীশ এবং ৩০ বছর বয়সি প্রদীপ। 

স্বভাবতই এই দুর্ঘটনার পরই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। কিছু গণমাধ্যমের খবরে বলা হচ্ছে, অন্ধকারের সুযোগ নিয়ে ট্রাক চালক ঘটনাস্থল থেকে ট্রাক নিয়ে পালিয়ে যায়। বর্তমানে পুরো দুর্ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। যে ট্রাক এই ভয়াবহ সড়ক দুর্ঘটনা ঘটিয়েছে তাদের খুঁজে বের করতে একাধিক টিম গঠন করা হয়েছে। এ ঘটনায় স্থানীয় থানায় মামলা হয়েছে।

 

 

 

বন্ধ করুন