বাংলা নিউজ > ঘরে বাইরে > 'পরাজয়ে আমরা নিরাশ হই না', সকালেই দিল্লি BJP অফিসের বাইরে পড়ল হোর্ডিং

'পরাজয়ে আমরা নিরাশ হই না', সকালেই দিল্লি BJP অফিসের বাইরে পড়ল হোর্ডিং

এই সেই হোর্ডিং (ছবি সৌজন্য হিন্দুস্তান টাইমস)

তাহলে কি প্রাথমিক ট্রেন্ড সামনে আসতেই হার স্বীকার করে নিল বিজেপি? ভোটগণনার প্রাথমিক আভাসের পর দিল্লিতে বিজেপি অফিসের বাইরের এরকম একটি হোর্ডিং পড়ায় সেই প্রশ্নটাই ঘুরপাক খাচ্ছে রাজনৈতিক মহলে।

দিল্লি বিধানসভা নির্বাচনের ফলাফলের লাইভ ব্লগ

এবারের দিল্লির বিধানসভা নির্বাচন পুরোপুরি প্রেস্টিজ ফাইট। লড়াইটা ছিল অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে নরেন্দ্র মোদী-অমিত শাহ জুটির। লোকসভা নির্বাচনে যে জুটির ক্যারিশমা অটুট থাকলেও বিধানসভা ভোট আসলেই তা ক্রমশ ফিকে হয়ে যাচ্ছে। বিজেপি সভাপতি হিসেবে গত এক বছরে পাঁচটি রাজ্যের হারের তেতো স্বাদও পেয়েছেন অমিত। সভাপতির পদ ছেড়ে দিলেও দিল্লির যুদ্ধ ছিল অমিতের কাছে মর্যাদার লড়াই। তাই পূর্ণশক্তি নিয়ে ঝাঁপিয়েছিলেন তিনি। একাধিক প্রচার সভা করেছেন খোদ মোদীও।

কিন্তু তারপরও বুথফেরত সমীক্ষায় নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা পেয়েছিল আপ। যদিও তাতে পাত্তা দেয়নি বিজেপি। বরং তারা এতদিন দাবি করে আসছিল, ফলাফলের দিন পাশা পালটে যাবে।

আরও পড়ুন : শাহিন বাগ খ্যাত ওখলা বিধানসভা কেন্দ্রে এগিয়ে আপ

যদিও ভোটগণনার সকালেই প্রাথমিক টেন্ড্র সামনে আসতে দেখা যায়, একক সংখ্যাগরিষ্ঠতার পথে আপ। ২০টির মতো আসনে বিজেপি এগিয়ে থাকলেও আপের ত্রিসীমানায় নেই বিজেপি। এমনকী ৩০ টি আসন জিতলেও আপের নৈতিক পরাজয় হবে বলে যে প্রচার চালানো হচ্ছিল, তাতেও বড়সড় ধাক্কা লেগেছে।

আরও পড়ুন : গণনা শুরুর ৪৬ মিনিটের মধ্যে হার স্বীকার কংগ্রেস প্রার্থীর

তারমধ্যেই দিল্লিতে বিজেপির অফিসের বাইরে একটি হোর্ডিং দেখা যায়, 'জয়ে আমরা অহংকারী হই না। পরাজয়ে আমরা নিরাশ হই না।' বিজেপির এই হোর্ডিংয়ের ছবি ছড়িয়ে পড়ার পর রাজনৈতিক মহলের টিপ্পনী, এত সহজেই হার স্বীকার করে নিল বিজেপি নাকি আগে থেকেই দেওয়াল লিখনটা পড়েই হোর্ডিং ছাপিয়ে রেখেছিল গেরুয়া শিবির?

আরও পড়ুন : Delhi Assembly Election Results: ভরাডুবি কংগ্রেসের, EVM অজুহাত দিগ্বিজয়ের

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের শুক্রবার কেমন কাটবে? জানুন রাশিফল ভরসা রাখুন যোগাসনের ওপর, আন্তর্জাতিক যোগ দিবসে জানুন যোগাসনের ১০টি উপকারিতা 4 ওভার শেষে Bangladesh-র স্কোর 17/1 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল Euro 2024:হ্যারি কেনের গোলে এগিয়ে গিয়েও হতাশার ড্র,ইংল্যান্ডকে রুখে দিল ডেনমার্ক ফের মন্ত্রী হতেই শ্রীলঙ্কায় গেলেন জয়শঙ্কর, সামুদ্রিক সুরক্ষা নিয়ে হল বড় উদ্যোগ T20I-তে অবশেষে ভারতের বিরুদ্ধে উইকেট পেলেন রশিদ! কাটল খরা, পাকরা ‘পছন্দের শিকার’ পুলের ধারে ট্রেন্ডি মিনি ড্রেসে নোরা, এই গরমে নেটপাড়ার পারদ চড়ল ইভিএমে কি সত্যিই কারচুপি করা যায় না? ৬ রাজ্য থেকে এল যাচাইয়ের আবেদন

T20 WC 2024

ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.