চড় মারার চেষ্টা অলকার (ছবি সৌজন্য এএনআই ভিডিয়ো স্ক্রিনগ্র্যাব)
চড় মারার চেষ্টা অলকার (ছবি সৌজন্য এএনআই ভিডিয়ো স্ক্রিনগ্র্যাব)

Delhi Assembly Elections 2020: আপ কর্মীকে চড় মারার চেষ্টা অলকা লাম্বার

পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। ঘটনায় অবশ্য কোনও অভিযোগ দায়ের হয়নি।

বেলা বাড়তেই দিল্লির নির্বাচন ঘিরে বাড়ল উত্তেজনা। মজনু কা টিলার কাছে আপ ও কংগ্রেস কর্মীদের মধ্যে ধস্তাধস্তি শুরু হয়। এক আপ কর্মীকে চড় মারার চেষ্টা করেন কংগ্রেস প্রার্থী অলকা লাম্বা। অভিযোগ, কংগ্রেস প্রার্থীর ছেলের উদ্দেশ্যে কটূ মন্তব্য করেছিলেন ওই আপ কর্মী।

একটি ভিডিয়োতে দেখা যায়, ভোটকেন্দ্রের বাইরে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলছেন অলকা। সেই এক আপ কর্মী তাঁকে বাধা দেওয়ার চেষ্টা করেন। প্রথম এড়িয়ে গেলেও বারবার ওই আপ কর্মী কথা বলতে থাকেন। তাতে রীতিমতো ক্ষুব্ধ হন অলকা। ওই আপ কর্মীর দিকে তেড়ে যান তিনি। চড় মারার চেষ্টা করেন অলকা। যদিও তা ওই আপ কর্মীর গালে লাগেনি।


তার জেরে উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। ধস্তাধস্তিতে জড়িয়ে পড়েন কংগ্রেস ও আপ কর্মীরা। শেষপর্যন্ত পুলিশের হস্তক্ষেপ পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। ওই আপ কর্মীকে ঘটনাস্থল থেকে সরিয়ে নিয়ে যাওয়া হয়।

অলকার অভিযোগ, তাঁর ছেলের নামে কটূ মন্তব্য করা হয়। সেজন্য এফআইআর দায়েরের দাবি জানান তিনি। যদিও পুলিশ জানিয়েছে, বিষয়টি মিটে যাওয়ায় কোনও অভিযোগ দায়ের হয়নি।

অ্য়াডিশনান ডিসিপি (উত্তর) দীনেশ কুমার গুপ্ত বলেন, 'অলকা সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলছিলেন। সেজন্য ওই আপ কর্মী প্রতিবাদ করছিলেন বলে মনে হচ্ছে।'

বন্ধ করুন