বাংলা নিউজ > ঘরে বাইরে > ‘আপনাদের সেবায় পুনরায় নিযুক্ত’, ভোটের ঘণ্টা বাজতেই কোভিডমুক্ত অরবিন্দ কেজরিওয়াল
অরবিন্দ কেজরিওয়াল

‘আপনাদের সেবায় পুনরায় নিযুক্ত’, ভোটের ঘণ্টা বাজতেই কোভিডমুক্ত অরবিন্দ কেজরিওয়াল

  • গত মঙ্গলবার উত্তরাখণ্ডে ভোট প্রচারে যাওয়ার পরদিনই কোভিড আক্রান্ত হওয়ার কথা জানান দিল্লির মুখ্যমন্ত্রী।

কোভিড আক্রান্ত হওয়ার এক সপ্তাহের মধ্যে সুস্থ হয়ে উঠেন দিল্লির মুখ্যমন্ত্রী তথা আম আদমি পার্টির প্রধান অরবিন্দ কেজরিওয়াল। টুইট করে কেজরিওয়াল নিজেই নিজের সুস্থতার খবর দিলেন। তিনি লেখেন, ‘আমি করোনা থেকে সুস্থ হয়ে আপনাদের সেবায় ফিরে এসেছি।’ এর আগে উত্তরাখণ্ডে ভোট প্রচারে যাওয়ার পরদিনই কোভিড আক্রান্ত হওয়ার কথা জানান দিল্লির মুখ্যমন্ত্রী। বাড়িতেই আইসোলেশনে ছিলেন আম আদমি পার্টির সুপ্রিমো।

মঙ্গলবার উত্তরাখণ্ডের দেহরাদুনে ভোট প্রচারে গিয়েছিলেন অরবিন্দ কেজরিওয়াল। এরপরই বুধবার তিনি জানান, তিনি কোভিড আক্রান্ত। এর আগে পঞ্জাব, গোয়া, উত্তরপ্রদেশে গিয়েও ভোট প্রচার করেছিলেন অরবিন্দ কেজরিওয়াল। এর আগে চণ্ডীগড়ে পুরভোটে ৩৫টি আসনের মধ্যে ১৪টিতে জেতায় ৩০ ডিসেম্বর সেখানে বিজয় মিছিলে যোগ দিয়েছিলেন অরবিন্দ কেজরিওয়াল।

আম আদমি পার্টির জাতীয় আহ্বায়ক কেজরিওয়াল ৩১ ডিসেম্বর পঞ্জাবের পাটিয়ালাতে শান্তি মিছিলে যোগ দিয়েছিলেন। এরপর ২ জানুয়ারিতে লখনউতে তিনি জনসভায় যোগ দেন। এরপরই ৩ জানুয়ারি দেহরাদুনে জনসভায় বক্তব্য রাখেন তিনি। তার পরদিনই করোনা আক্রান্ত হওয়ার খবর নিজেই টুইট করে জানিয়েছিলেন কেজরিওয়াল। এদিকে দিল্লিতেও করোনা গ্রাফ ঊর্ধ্বমুখী। শনিবার রাজধানীতে নতুন করে ২০ হাজার ১৮১ জন। সেখানে পজিটিভিটি হার ১৯.৬ শতাংশ। এই আবহে সপ্তাহান্তে সেখানে জারি করা হয়েছে কার্ফু। সেখানে করোনা আক্রান্তদের অধিকাংশই ওমিক্রন আক্রান্ত বলে জানা গিয়েছে।

বন্ধ করুন