বাংলা নিউজ > ঘরে বাইরে > যোগীরাজ্যে নির্বাচনী প্রচার সেরে ফিরতেই কোভিড আক্রান্ত অরবিন্দ কেজরিওয়াল
দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল (ছবি সৌজন্যে এএনআই)
দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল (ছবি সৌজন্যে এএনআই)

যোগীরাজ্যে নির্বাচনী প্রচার সেরে ফিরতেই কোভিড আক্রান্ত অরবিন্দ কেজরিওয়াল

  • গতকালই নির্বাচনী প্রচারে উত্তরপ্রদেশে গিয়েছিলেন অরবিন্দ কেজরিওয়াল। সেখান থেকে ফিরেই কোভিড আক্রান্ত হলেন দিল্লির মুখ্যমন্ত্রী।

কোভিড আক্রান্ত হলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। টুইট করে করোনা সংক্রমিত হওয়ার কথা নিজেই জানান অরবিন্দ কেজরিওয়াল। আম আদমি পার্টি পার্টি সুপ্রিমো আপাতত নিভৃতবাসে আছেন। তিনি টুইটে লেখেন, ‘আমার কোভিড রেজাল্ট পজিটিভ হয়েছে। আমার উপসর্গ হালকা। বাড়িতে নিজেকে আইসোলেশন করেছি। গত কয়েক দিনে যারা আমার সংস্পর্শে এসেছেন, তারা দয়া করে নিজেকে আইসোলেট করুন এবং করোনা পরীক্ষা করান।’ উল্লেখ্য, গতকালই নির্বাচনী প্রচারে উত্তরপ্রদেশে গিয়েছিলেন অরবিন্দ কেজরিওয়াল। এর আগে গত বছর এপ্রিল মাসে অরবিন্দের স্ত্রী সুনীতাও করোনা আক্রান্ত হয়েছিলেন। সেই সময়ও নিজেকে আইসোলেট করেছিলেন অরবিন্দ। যদিও সেবার তিনি করোনা আক্রান্ত হননি। 

এদিকে দিল্লিতে করোনা পরিস্থিতি খুবই গুরুতর। গতকালই রাজধানীতে করোনা আক্রান্ত হয়েছেন ৪ হাজার ৯৯ জন। সেখানে পজিটিভিটি হার ৬.৪৬। দিল্লির স্বাস্থ্যমন্ত্রী সত্যেন্দ্র জৈন জানান, ৩০-৩১ ডিসেম্বরের কোভিড আক্রান্তদের নমুনার জিনোম সিকোয়েন্সিংয়ে দেখা গিয়েছে, ৮৪ শতাংশ রোগী ওমিক্রন আক্রান্ত। যদিও সত্যেন্দ্র জৈন বলেছেন যে দিল্লিতে সরকারি হাসপাতাল এবং ক্লিনিকগুলিতে চিকিত্সা কর্মীদের কোনও অভাব নেই। তাই শহরে কোভিড-১৯ কেস বাড়লেও আতঙ্কের কারণ নেই।

এর আগে দিল্লির আম আদমি পার্টি সরকার ‘গ্রেডেড রেসপন্স অ্যাকশন প্ল্যান’ লাগুর কথা বলেছিল রাজধানীতে। এর অর্থ, যদি দিল্লিতে লাগাতার দুই দিন পজিটিভিটি রেট পাঁচ শতাংশের উপর হয় তাহলে শহরে রেড অ্যালার্ট জারি হবে। মানে রাজধানীতে পূর্ণ কার্ফু জারি হবে। যদিও এই বিষয়ে কোনও কথা বলেননি দিল্লির স্বাস্থ্যমন্ত্রী। 

 

বন্ধ করুন