বাংলা নিউজ > ঘরে বাইরে > Shraddha Murder case: শ্রদ্ধা খুনে আদালতে আরও চাপে পড়লেন আফতাব,প্রেমিকার দেহের টুকরো রেখেছিলেন ফ্রিজে

Shraddha Murder case: শ্রদ্ধা খুনে আদালতে আরও চাপে পড়লেন আফতাব,প্রেমিকার দেহের টুকরো রেখেছিলেন ফ্রিজে

গত ১৮ মে শ্রদ্ধাকে খুন করেছিল আফতাব। অভিযোগ এমনটাই। ফাইল ছবি

আফতাবকে সশরীরের আদালতে হাজির করানো হয়েছিল। আফতাব নিজেকে নির্দোষ প্রমাণ করার সবরকম চেষ্টা করেন।

দীপঙ্কর মালব্য

শ্রদ্ধা ওয়াকার খুনের মামলায় এবার আরও বিপাকে আফতাব আমিন পুনাওয়ালা। মঙ্গলবার দিল্লি হাইকোর্ট আফতাবের বিরুদ্ধে খুন ও প্রমাণ লোপাটের চার্জ গঠন করেছে। তবে আফতাব অবশ্য নিজেকে নির্দোষ প্রমাণ করার জন্য উঠেপড়ে লাগেন। তিনি ট্রায়ালের জন্য আবেদন করেছেন।

অতিরিক্ত সেশন জাজ মণীশা খুরানা কক্কর আফতাবের বিরুদ্ধে খুন, প্রমাণ লোপাটের চার্জ গঠন করেছেন। ভারতীয় দন্ডবিধিতে তার বিরুদ্ধে চার্জ গঠন করা হয়েছে।

এদিকে আফতাবকে সশরীরের আদালতে হাজির করানো হয়েছিল। আফতাব নিজেকে নির্দোষ প্রমাণ করার সবরকম চেষ্টা করেন।

এদিকে শুনানির সময় দিল্লি পুলিশ আফতাবের বিরুদ্ধে নানা ধরনের তথ্য় প্রমাণ হাজির করেছিল। সরকারি আইনজীবী অমিত প্রসাদ একটি ভিডিয়ো, অডিও কল হাজির করেছিলেন। সেটা আসলে শ্রদ্ধার অডিও কল। সেখানে তিনি মনোবিদের সঙ্গে কথা বলছিলেন। সেখানে শ্রদ্ধাকে বলতে শোনা যাচ্ছে আমাকে খুঁজে বের করে খুন করে ফেলবে। তাদের সম্পর্কের মধ্য়ে কতটা হিংসার পরিস্থিতি তৈরি হয়েছিল সেকথাও নানাভাবে প্রকাশ্য়ে এসেছিল।

দিল্লি পুলিশের তরফে জানানো হয়েছিল শ্রদ্ধাকে খুন করার পরে আফতাব শ্রদ্ধার মোবাইল ফোন ব্যবহার করত। তার ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে টাকাও খরচ করত। আসলে সে বোঝানোর চেষ্টা করছিল যে শ্রদ্ধা বেঁচে আছে।

পুনাওয়ালার পক্ষে আইনজীবী অক্ষয় ভান্ডারি জানিয়েছেন, খুনের মামলার সঙ্গে প্রমাণ লোপাটের মামলা যুক্ত করা যায় না।

তিনি আদালতে জানান, আফতাব খুন করেছে এটা শুধু বলাটা ঠিক হবে না। কীভাবে এই খুন করা হয়েছিল সেটা বলতে হবে। এদিকে গত জানুয়ারি মাসে দিল্লি পুলিশ ৬,৬২৯ পাতার চার্জশিট পুনাওয়ালার বিরুদ্ধে পেশ করে। কীভাবে শ্রদ্ধাকে শ্বাসরোধ করে প্রথমে খুন করা হয়েছিল, কীভাবে তার দেহ কেটে ফেলা হয় সবটাই উল্লেখ করা হয়েছিল চার্জশিটে।

চার্জশিটে উল্লেখ করা হয়েছিল পুনাওয়ালার তার ফ্ল্যাটে শ্রদ্ধার দেহের টুকরোগুলিকে ফ্রিজের মধ্যে তিন সপ্তাহ ধরে রেখে দিয়েছিল। পরে দিল্লির বিভিন্ন প্রান্তে সে ওই দেহের টুকরোগুলি ফেলে দেয়। পরে কিছু দেহাবশেষ উদ্ধার করা সম্ভব হয়েছে।

 

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

লেয়নডস্কিহীন পোল্যান্ডের বিরুদ্ধে পিছিয়ে পড়ে, কষ্টার্জিত জয় নেদারল্যান্ডসের বাংলায় আরও ৮টা মেডিক্যাল কলেজ, বাড়বে MBBS আসন, আপনার জেলা কি তালিকায় আছে? ব্যান্ডেলকে দেখে লজ্জা পাবে লন্ডনও! ছাড়বে এক্সপ্রেস, কতটা কাজ হল? শুনলেন বৈষ্ণব দুর্গাপুজো পর্যন্ত বাংলায় কেন্দ্রীয় বাহিনীর আর্জি শুভেন্দুর, কী বললেন রাজ্যপাল? প্রথমে স্মৃতির দাপট,পরে দীপ্তি-শোভনার আগুনে বোলিং,SA-কে ১৪৩ রানে উড়িয়ে দিল ভারত জাপানে গিয়ে জাপানি পুতুল হয়ে গেলেন মনামী! দেখুন কাণ্ড... সলমনের বাড়িতে গুলি চালনায় নতুন মামলা মুম্বই পুলিশের, রাজস্থান থেকে গ্রেফতার ১ কেমন কাটবে আগামিকাল? মেষ থেকে মীনের মধ্যে লাকি কারা! রইল ১৭ জুনের রাশিফল মোবাইলে আসা ওটিপি দিয়ে কি সত্যিই খোলা যায় ইভিএম? বিরাট জবাব দিল কমিশন বালিখাদগুলিতে বিরাট দুর্নীতি চক্র চলছে, ইডি তদন্তের হুঁশিয়ারি দিলেন সৌমিত্র খাঁ

T20 WC 2024

রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.