বাংলা নিউজ > ঘরে বাইরে > Extortion Gang: ইডি অফিসার সেজে নোটিস, ২০ কোটির চাহিদা! 'স্পেশ্যাল ২৬' এর ফিল্মি কায়দার ব্যবসায়ীকে টার্গেট

Extortion Gang: ইডি অফিসার সেজে নোটিস, ২০ কোটির চাহিদা! 'স্পেশ্যাল ২৬' এর ফিল্মি কায়দার ব্যবসায়ীকে টার্গেট

অক্ষয় কুমারের স্পেশ্যাল ২৬ অনুকরণে ২০ কোটি টাকার দাবি দুষ্কৃতীদের।

হরদেব পুলিশের দ্বারস্থ হন। হরদেবের অভিযোগ পেয়ে হোটেলে ২ জনকে পাকড়াও করা হয়। এরপর তাঁদের জিজ্ঞাসাবাদের সময় জানা যায়, ওই হোটেলেই আরও ৩ জন লুকিয়ে। সবাইকে গ্রেফতার করে পুলিশ। এরপর শুরু হয় জেরা।

এই তছরুপের ঘটনা ঘটেছে নিপ্পন ইন্ডিয়া পেইন্ট লিমিটেড সংস্থার সভাপতি হরিদেব সিংয়ের সঙ্গে। ঘটনার সূত্রপাত একটি চিঠি ধরে। সম্প্রতি তাঁর কাছে দুই ইডি আধিকারিকের নামে চিঠি এসেছিল বলে জানিয়েছেন তিনি। চিঠিতে লেখা রয়েছে কেন্দ্রীয় সংস্থাটি তাঁর নামে একটি মামলা রুজু করেছে। 

এরপর থেকে শুরু হয় আসল ঘটনা! হরদেব সিং বলছেন, এরপরএ তিনি স্পিডপোস্টে বেশ কয়েকটি চিঠি পান। সেখানে লেখাপত্র দেখে, ভয় পেয়ে যান হরিদেব। তিনি সঙ্গে সঙ্গে চিঠির প্রেরকদের সঙ্গে যোগাযোগ করেন। প্রথমেই তাঁরা সাহায্য করার নামে ২ থেকে ৩ কোটি টাকা চান। সেই দরদাম সামনাসামনি বসে খানিকটা কমে। এর পাশাপাশি হরদেবকে দিল্লি গিয়ে আধিকারিকদের সঙ্গে দেখা করতে বলে তারা। এদিকে, ততক্ষণে মুম্বই বিমানবন্দরে ওই চক্রের ২ জনের সঙ্গে গিয়ে দেখা করতে বাধ্য হন হরদেব। তখনও হরদেব সিং বোঝেননি এরা আসলে কারা। এদিকে, অভিযুক্তরা ততক্ষণে হরদেবকে বলেত থাকেন, তাঁর নামে বহু বেআইনি ও অবৈধ জমির হদিশ পেয়েছেন তাঁরা। হরদেবকে ভয় দেখানো হয় যে, বিষয়টি এমনিতে কয়েক কোটিতে হতে পারে, তবে তাঁকে দিল্লির ইডি অফিসে গিয়েই সব মিটিয়ে নিতে হবে। সব দাবি মেনে দিল্লি যান হরদেব। সেখান এক অভিজাত হোটেলে ২০ কোটি টাকা তাঁর কাছে দাবি করা হয় বলে জানিয়েছে পুলিশ। 

এরপরই হরদেব পুলিশের দ্বারস্থ হন। হরদেবের অভিযোগ পেয়ে হোটেলে ২ জনকে পাকড়াও করা হয়। এরপর তাঁদের জিজ্ঞাসাবাদের সময় জানা যায়, ওই হোটেলেই আরও ৩ জন লুকিয়ে। সবাইকে গ্রেফতার করে পুলিশ। এরপর শুরু হয় জেরা। জেরার মুখে ধৃতরা জানা তাদের তোলাবাজির এই ব্ল্ু প্রিন্ট বহু আগে তৈরি। অক্ষয় কুমার অভিনীত হিট ফিল্ম ‘স্পেশ্যাল ২৬’ যেন ফের একবার বাস্তবের মাটিতে দেখা যায়। তারপর নিজেদের ভূমিকা স্থির করে হরদেব সিংকে নিশানা করা হয়। 

 

 

 

 

 

 

 

 

 

 

 

বন্ধ করুন