বাড়ি > ঘরে বাইরে > করোনা আক্রান্ত দিল্লির স্বাস্থ্যমন্ত্রী সত্যেন্দ্র জৈন, আপ বিধায়ক আতিশি ও মুখপাত্র মরাঠে
করোনা পজিটিভ প্রমাণিত হলেন দিল্লির স্বাস্থ্যমন্ত্রী সত্যেন্দ্র জৈন।
করোনা পজিটিভ প্রমাণিত হলেন দিল্লির স্বাস্থ্যমন্ত্রী সত্যেন্দ্র জৈন।

করোনা আক্রান্ত দিল্লির স্বাস্থ্যমন্ত্রী সত্যেন্দ্র জৈন, আপ বিধায়ক আতিশি ও মুখপাত্র মরাঠে

  • স্বাস্থ্যমন্ত্রীর প্রথম করোনা পরীক্ষার ফল নেগেটিভ এলেও বুধবার দ্বিতীয় বার পরীক্ষা করলে পজিটিভ ফল পাওয়া যায়।

করোনা পজিটিভ প্রমাণিত হলেন দিল্লির স্বাস্থ্যমন্ত্রী সত্যেন্দ্র জৈন। একই দিনে সংক্রমণের শিকার হয়েছেন কালকাজির আপ বিধায়ক আতিশি এবং দলের মুখপাত্র অক্ষয় মরাঠে।

জ্বর এবং প্রবল শ্বাসকষ্ট দেখা দিলে দিল্লির স্বাস্থ্যমন্ত্রীকে সোমবার রাতেই ভরতি করা হয় দিল্লির সরকারি রাজীব গান্ধী সুপার স্পেশ্যালিটি হাসপাতালে। তাঁর প্রথম করোনা পরীক্ষার ফল নেগেটিভ এলেও বুধবার  দ্বিতীয় বার পরীক্ষা করলে পজিটিভ ফল পাওয়া যায়।  

রবিবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও দিল্লির লেফটেন্যান্ট গভর্নর অনিল বৈজলের সঙ্গে বৈঠক করেন স্বাস্থ্যমন্ত্রী। এর পর মঙ্গলবার নিজের টুইটার হ্যান্ডেলে সত্যেন্দ্র জৈন জানান, ‘প্রবল জ্বর এবং শরীরের অক্সিজেন মাত্রা হঠাৎ কমতে থাকায় গত রাতে আমাকে আরজিএসএস হাসপাতালে ভরতি হয়েছি।’

অন্য দিকে, এ দিন সকালে টুইটারে নিজের অসুস্থতার কথা জানিয়েছেন দক্ষিণ দিল্লির আপ বিধায়ক আতিশি নিজেই। করোনা পজিটিভ ধরা পড়ার পরে তিনি বাড়িতে আইসোলেশনে রয়েছেন বলেও জানিয়েছেন। 

করোনা পজিটিভ রিপোর্ট পাওয়া গিয়েছে আম আদমি পার্টির মুখপাত্র অক্ষয় মরাঠেরও। তিনিও আপাতত বাড়িতে কোয়ারেন্টাইন রয়েছেন বলে জানিয়েছেন। 

গত সপ্তাহে জ্বর ও গলা খুশখুশ দেখা দেওয়া নিজেকে বাড়িতে কোয়ারেন্টাইন রেখেছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। তবে তাঁর করোনা রিপর্ট নেগেটিভ এসেছে বলে জানা গিয়েছে।

 

বন্ধ করুন