বাংলা নিউজ > ঘরে বাইরে > Delhi LG Suspends 3: দুর্নীতির অভিযোগে কেজরিওয়ালের অফিসের তিন আধিকারিককে সাসপেন্ড দিল্লির লেফটেন্যান্ট গভর্নরের!

Delhi LG Suspends 3: দুর্নীতির অভিযোগে কেজরিওয়ালের অফিসের তিন আধিকারিককে সাসপেন্ড দিল্লির লেফটেন্যান্ট গভর্নরের!

দুর্নীতির অভিযোগে কেজরির অফিসের তিন আধিকারিককে সাসপেন্ড লেফটেন্যান্ট গভর্নরের (ANI)

মুখ্যমন্ত্রীর কার্যালয়ে উপসচিব প্রকাশ চন্দ্র ঠাকুর, বসন্ত বিহারের এসডিএম হর্ষিত জৈন এবং বিবেক বিহারের এসডিএম দেবেন্দর শর্মাকে সাসপেন্ড করা হয়েছে এবং তাঁদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

দিল্লিতে ফের সরকার বনাম লেফটেন্যান্ট গভর্নর সংঘাতের একটি সম্ভাবনা তৈরি হল। দিল্লির লেফটেন্যান্ট গভর্নর বিনয় কুমার সক্সেনা বুধবার দুর্নীতির অভিযোগে মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের দফতরের তিন আধিকারিককে সাসপেন্ড করেছেন। জানা গিয়েছে সাসপেন্ড হওয়া আধিকারিকদের মধ্যে একজন ডেপুটি সেক্রেটারি রয়েছেন এবং দু’জন সাবজিভিশনাল মেজিস্ট্রেট রয়েছেন।

একটি সরকারি বিবৃতি অনুসারে, মুখ্যমন্ত্রীর কার্যালয়ে উপসচিব প্রকাশ চন্দ্র ঠাকুর, বসন্ত বিহারের এসডিএম হর্ষিত জৈন এবং বিবেক বিহারের এসডিএম দেবেন্দর শর্মাকে সাসপেন্ড করা হয়েছে এবং তাঁদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। এর আগে সোমবার, লেফটেন্যান্ট গভর্নর কালকাজি এক্সটেনশনে EWS ফ্ল্যাট নির্মাণে ত্রুটি খুঁজে পাওয়ার পরে দিল্লি উন্নয়ন কর্তৃপক্ষের (DDA) দুই সহকারী ইঞ্জিনিয়রকে সাসপেন্ড করেছিলেন।

এর আগে গত সপ্তাহে জাতীয় রাজধানীর আইনশৃঙ্খলা পরিস্থিতি পর্যালোচনা করার জন্য লেফটেন্যান্ট গভর্নরের সভাপতিত্বে একটি বৈঠকের পরে এই সিদ্ধান্তগুলি আসে। বৈঠকের সময়, তাঁকে বর্তমান আইন-শৃঙ্খলা পরিস্থিতি, অপরাধের ডেটা বিশ্লেষণ, প্রতিরোধমূলক ব্যবস্থা, সংস্কার এবং উদ্যোগের বিষয়ে অবগত করেন দিল্লি পুলিশ কমিশনার। লেফটেন্যান্ট গভর্নর দিল্লি পুলিশের গৃহীত পদক্ষেপের প্রশংসা করেন।

বন্ধ করুন