বাংলা নিউজ > ঘরে বাইরে > অনলাইনে Onion rings অর্ডার করেছিলেন যুবক, প্যাকেট খুলতেই হো হো করে হাসি…

অনলাইনে Onion rings অর্ডার করেছিলেন যুবক, প্যাকেট খুলতেই হো হো করে হাসি…

অনিয়ন রিং অর্ডার করে বিপত্তি যুবকের।  (সংগৃহীত)

এমন অভিজ্ঞতা হয়তো সকলের হয় না। ঠিক যেমন অভিজ্ঞতা হয়েছে দিল্লির বাসিন্দা ওই যুবকের। অনিয়ন রিংয়ের দাম ছিল ৫৯ টাকা। কিন্তু প্যাকেট খুলতেই যা বেরিয়ে এল তা দেখে হেসেই খুন যুবক।

অনলাইনে খাবারের অর্ডার এখন অনেকেই করেন। কিছুক্ষণের মতো খাবারও এসে যায় ঘরের দুয়ারে। কিন্তু ধরুন আপনি চাইলেন চিলি চিকেন আর এসে গেল মিক্সড সবজি। কেমন লাগবে? তবে এর বাইরেও অন্য কিছুও হয় এই অনলাইন খাবার অর্ডারের দুনিয়ায়।

এনিয়ে ইনস্টাগ্রামে ভিডিয়ো পোস্ট করেছেন দিল্লির এক যুবক। আর সেই ভিডিয়ো দেখে হেসেই খুন নেট নাগরিকরা। কেউ কেউ আবার বলছেন ভিউয়ার্স বৃদ্ধির জন্য পুরোটাই সাজানো। নাটক করছেন! তবে পরবর্তী সময়ে অবশ্য সেই ভিডিয়োটি ওই প্রোফাইলে পাওয়া যাচ্ছে না।

ওই যুবকের দাবি, তিনি রেস্তরাঁর কাছে অনিয়ন রিং অর্ডার করেছিলেন। আর তার জায়গায় এটা আমায় পাঠিয়েছে। এটাও সেই পেঁয়াজেরই রিং। কিন্তু সেটা অন্য়ভাবে। ক্যামেরা কিছুটা ঘুরিয়ে সেই পেঁয়াজের রিংই দেখালেন তিনি। তবে তিনি রেস্তরাঁর নাম উল্লেখ করেননি।

আর এই ভিডিয়ো দেখে স্মাইলির বন্যা তাঁর ইনস্টাগ্রাম পোস্টে। এক নেটনাগরিক লিখেছেন টেকনিকালি এটা ভুল কিছু নয়। অনিয়ন রিং মানেও তো গোল গোল করে কাটা পেঁয়াজ। এটাই বা ভুল কীসের? তবে অনেকেই এই পেঁয়াজের রিং দেখে হাসি চাপতে পারেনি। কিন্তু শেষ পর্যন্ত তিনি এই অনিয়ন রিং নিয়ে কী করলেন তা জানা যায়নি।

 

বন্ধ করুন