বাংলা নিউজ > ঘরে বাইরে > Delhi Murder: শ্রদ্ধার 'খুনি' আফতাব কি মুসলিম? নৃশংস হত্যার ঘটনায় গুগলে সার্চ দেখলে চমকে যাবেন

Delhi Murder: শ্রদ্ধার 'খুনি' আফতাব কি মুসলিম? নৃশংস হত্যার ঘটনায় গুগলে সার্চ দেখলে চমকে যাবেন

সার্চ ইঞ্জিনের তালিকায় একদম প্রথমে রয়েছে শ্রদ্ধা খুনের সঙ্গে জড়িত তথ্যগুলো (Twitter)

Shraddha walker case, surge in google search: শ্রদ্ধা ওয়ালকার খুনের ঘটনায় সারা দেশবাসী স্তম্ভিত। এর মধ্যেই বাড়ছে গুগল সার্চের কৌতুহল। গুগল ট্রাফিক তেমনই ইঙ্গিত দিচ্ছে।

শ্রদ্ধা ওয়ালকারের মর্মান্তিক মৃত্যু নাড়া দিয়েছে দেশবাসীর মনে। প্রেমিক আফতবের হাতে তাঁর নৃশংস 'খুনের' ঘটনা এখন দেশজুড়ে চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে।

অভিযোগ, গত মে মাসে আফতাব পুনাওয়ালা খুন করে প্রেমিকা শ্রদ্ধাকে। খুনের পর মৃতদেহ ৩৫ টুকরো করে ফেলা হয়। এর কিছুদিন পর একটি ৩০০ লিটারের ফ্রিজ কিনে এনে তাতে সংরক্ষণ করে রাখা হয় মৃতদেহের টুকরো। পরে পলিথিন ব্যাগে করে দিল্লির ১৮ টি জায়গায় দেহাংশ ফেলে এসেছিল। জেরায় এই সমস্ত ঘটনাই স্বীকার করেছে আফতাব।

যে ঘটনার পর গুগলে সার্চ বেড়েছে। শ্রদ্ধার ঘটনা সংবাদমাধ্যম মারফত ছড়িয়ে পড়ার পরেই মানুষের মধ্যে বেড়েছে এই নিয়ে কৌতূহল। এরই প্রভাব পড়েছে গুগলের সার্চ ইঞ্জিনে। গত কিছুদিন ধরে সার্চ ইঞ্জিনের তালিকায় একদম প্রথমে রয়েছে শ্রদ্ধা খুনের সঙ্গে জড়িত তথ্যগুলো।

গুগল সার্চের মধ্যে অন্যতম হল আফতাবের ধর্ম সম্পর্কে কৌতূহল। আফতাব পুনাওয়ালা নামটি অনেকের মনেই ধন্দ তৈরি করেছে। আর এর থেকেই খুনির ধর্ম সম্পর্কে জেগেছে কৌতূহল। পুলিশ দাবি করেছে যে জেরায় আফতাব স্বীকার করেছে যে শ্রদ্ধাকে ডেক্সটার নামের একটি ওয়েব সিরিজ‌ দেখেছিল। সংবাদমাধ্যম মারফত সে খবর ছড়িয়ে পড়ার পর ডেক্সটার ওয়েব সিরিজও উঠে এসেছে সার্চ তালিকার একবারে প্রথমদিকে।

আফতাবের পাশাপাশি শ্রদ্ধা ওয়ালকারের ইনস্টাগ্ৰাম প্রোফাইলও এখন গুগল সার্চের অন্যতম কিওয়ার্ডস। গুগলের সার্চ ট্রাফিকের রেখাচিত্র থেকে তাঁর ইনস্টাগ্ৰাম প্রোফাইল সম্পর্কে তেমনটাই ইঙ্গিত পাওয়া যাচ্ছে‌।

বন্ধ করুন