বাংলা নিউজ > ঘরে বাইরে > Delhi Police at Rahul Gandhi's house: ভারত জোড়ো যাত্রায় ভাষণের জের, রাহুল গান্ধীর বাসভবনে পৌঁছল দিল্লি পুলিশ

Delhi Police at Rahul Gandhi's house: ভারত জোড়ো যাত্রায় ভাষণের জের, রাহুল গান্ধীর বাসভবনে পৌঁছল দিল্লি পুলিশ

কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী (Hindustan Times)

জানা গিয়েছে, দিল্লির স্পেশাল সিপি (আইনশৃঙ্খলা)-র নেতৃত্বে দিল্লি পুলিশের একটি দল আজ রাজধানীতে রাহুলের বাসভবনে পৌঁছে যান। জানা গিয়েছে, রাহুল নিজের ভাষণে যে অভিযোগ করেছিলেন, সেই সংক্রান্ত তথ্য জানতে এর আগেও কংগ্রেস নেতাকে নোটিশ পাঠিয়েছিল দিল্লি পুলিশ।

ভারত জোড়ো যাত্রার সময় একটি ভাষণ দেওয়ার সময় যৌন হেনস্থায় শিকার হওয়া নারীদের নিয়ে মন্তব্য করেছিলেন রাহুল গান্ধী। সেই সংক্রান্ত মামলার প্রেক্ষিতে রাহুল গান্ধীর বাসভবনে পৌঁছল দিল্লি পুলিশ। জানা গিয়েছে, দিল্লির স্পেশাল সিপি (আইনশৃঙ্খলা)-র নেতৃত্বে দিল্লি পুলিশের একটি দল আজ রাজধানীতে রাহুলের বাসভবনে পৌঁছে যান। জানা গিয়েছে, রাহুল নিজের ভাষণে যে অভিযোগ করেছিলেন, সেই সংক্রান্ত তথ্য জানতে এর আগেও কংগ্রেস নেতাকে নোটিশ পাঠিয়েছিল দিল্লি পুলিশ। তবে সেই নোটিশে সাড়া দেননি রাহুল। এই আবহে এই মামলায় রাহুলের থেকে তথ্য পেতে তাঁর বাসভবনে পৌঁছেছে দিল্লি পুলিশের দল। (আরও পড়ুন: ডিএ আন্দোলনকারীরা এবার স্তব্ধ করবেন মহানগরী, বৃহত্তর আন্দোলনের ইঙ্গিত?)

উল্লেখ্য, সাম্প্রতিককালে বিদেশে দাঁড়িয়ে বেশ কিছু বিতর্কিত মন্তব্য করে শাসকদল বিজেপির তোপের মুখে পড়েছেন রাহুল গান্ধী। ব্রিটেন সফরে গিয়ে বারবার ভারতের গণতন্ত্র নিয়ে বিতর্কিত মন্তব্য করছেন রাহুল গান্ধী। ব্রিটিশ সংসদে দাঁড়িয়ে ভারতীয় সংসদের কার্যক্রম নিয়ে মন্তব্য করেন কংগ্রেস সাংসদ। রাহুল গান্ধী লন্ডনের হাউস অফ পার্লামেন্ট কমপ্লেক্সে ব্রিটিশ সংসদ সদস্যদের বলেন যে লোকসভায় বিরোধীদের নীরব রাখতে মাইক বন্ধ করে দেওয়া হয়। বক্তৃতা দেওয়ার সময় মজার ছলে হাউস অফ কমন্সের গ্র্যান্ড কমিটি রুমে একটি অকেজো মাইক তুলে ধরে রাহুল গান্ধী 'ভারতে বিরোধীদের অবস্থা' বোঝান। রাহুল বলেন, 'আমাদের মাইকগুলি অকেজো নয়, সেগুলি কাজ করে। কিন্তু আপনি সেগুলি চালু করতে পারবেন না। আমি যখন কথা বলি, তখন আমার সাথে এটা (মাইক বন্ধ করে দেওয়া) বেশ কয়েকবার ঘটেছে।'

আরও পড়ুন: ডিএ ধর্মঘটীদের বিরুদ্ধে পদক্ষেপ, পালটা পদত্যাগ করে প্রতিবাদ ২২ অধ্যাপকের

এদিকে সম্প্রতি রাহুল গান্ধীর লন্ডন সফরের সেই সভারই একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যেখানে তাতে বলতে শোনা যাচ্ছে, 'এটা দুঃখের বিষয় যে আমি এই সংসদের সদস্য'। রাহুলের এহেন মন্তব্যে নিয়ে দেশে জোর বিতর্ক শুরু হয়েছে। বিজেপি সাংসদরা রাহুলের সাংসদ পদ খারিজের দাবি তুলেছেন। রাহুলকে দেশের কাছে ক্ষমা চাইতে হবে বলেও দাবি তুলেছেন তাঁরা। এই পরিস্থিতিতে তাঁর বাড়িতে অন্য এক কারণে পুলিশ পৌঁছনোয় দিল্লির রাজনৈতিক মহলে জোর কানাঘুষো শুরু হয়েছে।

 

ঘরে বাইরে খবর

Latest News

বিরাট ধাক্কা দিল্লি ক্যাপিটালসে, চোট পাওয়া ‘ক্যাপ্টেনকে’ দেশে ফেরাল অস্ট্রেলিয়া! Bournemouth vs Manchester United Live Score, Bournemouth 0-0 Manchester United EPL 2023 'রাস্তা থেকে তুলে এনে…এখন কত ফুটানি,' বিজেপি MLA-কে খোঁচা মমতার, পালটা এল জবাব! তিন ইঞ্জিনিয়ারকে সাসপেন্ড করল কলকাতা পুরসভা, গার্ডেনরিচ বিপর্যয়ের জের 'লকডাউনে স্ক্রিপ্ট নিয়ে অনেক কাজ করেছি...' চমকিলার পর ইমতিয়াজের কোন ছবি আসছে? এই কাজে শ্বশুরবাড়ির কাছে টাকা চাওয়া যৌতুক নয়, জামাইয়ের পক্ষে হাইকোর্টের রায় লোকসভা ভোটে হাওয়া কোনদিকে? সমীক্ষায় বিজেপি, কংগ্রেসের অঙ্ক নিয়ে আভাস কী? যৌন হেনস্থা, জমি দখল, ভোট লুঠ, সন্দেশখালি রিপোর্ট জাতীয় মানবাধিকার কমিশনের রাজ্যবাসীর মঙ্গল কামনায় কালীঘাট মন্দিরে মমতা, নববর্ষের প্রাক্কালে দিলেন পুজো ধাওয়ান নেই, পঞ্জাবের ক্যাপ্টেন কারান, তবে কি…? কেন মাঠে নামলেন না বাটলার-অশ্বিন?

Latest IPL News

বিরাট ধাক্কা দিল্লি ক্যাপিটালসে, চোট পাওয়া ‘ক্যাপ্টেনকে’ দেশে ফেরাল অস্ট্রেলিয়া! ধাওয়ান নেই, পঞ্জাবের ক্যাপ্টেন কারান, তবে কি…? কেন মাঠে নামলেন না বাটলার-অশ্বিন? দল জিতছে বলে সাত খুন মাফ! ‘২৫ কোটির’ খরুচে বোলারকে আড়াল করার চেষ্টা গম্ভীরের রবিবার ইডেনে KKR-এর বিরুদ্ধে লড়াই চালাবে সবুজ-মেরুন বাহিনী, মোহনবাগান নাকি? স্যামসন-পন্তকে নিয়ে মন্তব্য করিনি! মিথ্যে বার্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব বিশপ কেন বুমরাহকে দেখেই কুর্নিশ জানালেন সিরাজ শ্রীনাথ কি সত্যিই কয়েন ঘুরিয়ে MI-কে টস জিতিয়েছেন? অভিযোগ ঠিক কিনা, দেখুন ভিডিয়ো ফেয়ার প্লে ট্রফিটা পাবো তো….চাপ কাটানোর জন্য কী বলেছিলেন ধোনি, মনে করলেন হাসি মাত্র ২৯ বলে সেঞ্চুরির রেকর্ড আছে দিল্লি পরিবারের নয়া তারকা ম্যাকগার্কের! ভিডিয়ো-ঋষভ পন্তের রিভার্স স্কুপ শটে হতবাক মহারাজ!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.