বাংলা নিউজ > ঘরে বাইরে > Video: জেল থেকে ফিরতেই জামাই আদর দিল্লি দাঙ্গায় অভিযুক্ত শাহরুখ পাঠানকে

Video: জেল থেকে ফিরতেই জামাই আদর দিল্লি দাঙ্গায় অভিযুক্ত শাহরুখ পাঠানকে

দুরন্ত অভ্যর্থনা। ছবি: এএনআই (ANI)

শাহরুখ পাঠান জাফরাবাদে সিএএ বিরোধী বিক্ষোভের সময় পুলিশকর্মীর দিকে বন্দুক তাক করেছিলেন। 
  • গত ২৩ মে শাহরুখকে চার ঘণ্টা প্যারোল দেওয়া হয়েছিল।
  • বাড়ি ফিরতেই হইহই করে তাঁকে স্বাগত জানান সমর্থকরা।
  • অসুস্থ বাবাকে দেখতে এসেছিলেন শাহরুখ।
  • দিল্লি দাঙ্গায় অভিযুক্ত শাহরুখ পাঠানের একটি ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। শাহরুখ জাফরাবাদে সিএএ বিরোধী বিক্ষোভের সময় পুলিশকর্মীর দিকে বন্দুক তাক করেছিলেন। তাঁর সেই ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

    গত ২৩ মে শাহরুখকে চার ঘণ্টা প্যারোল দেওয়া হয়েছিল। সেই প্যারোলে বাড়ি ফিরতেই হইহই করে তাঁকে স্বাগত জানান সমর্থকরা। রীতিমতো জামাই আদর করা হয়। ৬৫ বছর বয়সী অসুস্থ বাবার সঙ্গে দেখা করতে বাড়ি ফিরেছিলেন শাহরুখ।

    সংবাদসংস্থা এএনআই ভাইরাল ভিডিয়োটি শেয়ার করেছে। তাতে দেখা যাচ্ছে অগুনতি সমর্থকদের মধ্যমণি শাহরুখ পাঠান। সকলে তাঁর ফিরে আসায় উল্লাস করছে, স্লোগান দিচ্ছে। ভিডিয়োতে আরও দেখা যাচ্ছে যে, দিল্লি দাঙ্গায় অভিযুক্তের পেছন পেছন হইহই করে যাচ্ছে জনতা। শাহরুখের বাড়ির গলিতে যেন উত্সবের মেজাজ।

    হেড কনস্টেবল দীপক দাহিয়াকে লক্ষ্য করে বন্দুক তাক করেছিলেন শাহরুখ। গত ৩ মার্চ, ২০২০-তে উত্তরপ্রদেশের শামলি জেলা থেকে তাঁকে গ্রেফতার করা হয়। উত্তর-পূর্ব দিল্লিতে দাঙ্গার সময় গুলি চালানো লাল টি-শার্ট এবং নীল জিন্স পরিহিত অভিযুক্তের ছবি ভাইরাল হয়েছিল। যদিও তাঁর আইনজীবী দাবি করেন যে, পাঠানের পুলিশকে হত্যা করার কোনও উদ্দেশ্য ছিল না। তিনি বাতাসে গুলি চালিয়েছিলেন।

    মার্চ মাসে, শাহরুখ পাঠানের ২০ দিনের অন্তর্বর্তী জামিনের আবেদন খারিজ করা হয়। মামলাটি প্রসিকিউশন সাক্ষ্যের জন্য নির্ধারিত হয়েছিল। জনসাধারণের সাক্ষী পরীক্ষা বাকি ছিল।

    গত ২২ মার্চ শাহরুখকে তাঁর বাবার স্টেন্ট/করোনারি অ্যাঞ্জিওগ্রাফির সময় হাসপাতালে যেতে দেওয়ার জন্য কাস্টডি প্যারোল মঞ্জুর করে আদালত।

    এরপরে শাহরুখ ফের বাবাকে দেখতে যাওয়ার জন্য প্যারোলের আবেদন করেন। আদালত পাঠানকে 'মানবিক দৃষ্টিভঙ্গি' থেকে চার ঘণ্টার প্যারোল মঞ্জুর করে।

     

    https://bangla.hindustantimes.com/bengal

    ঘরে বাইরে খবর

    Latest News

    প্রেম জীবনে তাড়াহুড়ো কাদের সম্পর্ক নষ্ট করতে পারে? দেখুন আজকের প্রেম রাশিফল খলিস্তানি ইস্যুর মধ্যে ট্রুডোর সঙ্গে 'শীতল' সাক্ষাৎ মোদীর! তাতে বোঝালেন অনেক কথা EURO Cup-৫ গোলদাতা!ইউরো কাপে স্কটল্যান্ডকে ৫-১ গোলে হারিয়ে যাত্রা শুরু জার্মানির ৪০০০ কোটির মালিক সোনমের বর! বউয়ের জন্মদিনে স্কটল্যান্ডে জমকালো আয়োজন আনন্দের ঘূর্ণাবর্তের জেরে প্রবল বৃষ্টি বাংলায়! মঙ্গল থেকে কোন কোন জেলায় বাড়বে? হবে ঝড়ও বয়স নাকি ৫৮! ‘সরফিরা’ অক্ষয়ের হট লুকে ঘায়েল ভক্তরা, কবে মুক্তি পাবে এই ছবি? ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে ১৫ জুন লাকি কারা? রইল আজ শনিবারের রাশিফল 2 ওভার শেষে New Zealand-র স্কোর 13/0 সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? ১৫ জুনের রাশিফল দেখে নিন 17 ওভার শেষে Nepal-র স্কোর 98/3

    T20 WC 2024

    একেই ভিজে আউটফিল্ড, তার উপর মাঠেই হাত ধুচ্ছেন স্টাফরা, অবিবেচনা নাকি চক্রান্ত? ভেস্তে গেল USA vs IRE ম্যাচ, বাবর আজমদের চোখের জলে ভাসিয়ে সুপার এইটে আমেরিকা কারা কত নম্বরে থেকে সুপার এইটে উঠবে, ঠিক করা আছে আগেই, ভারতের প্রতিপক্ষ কারা? T20 WC 2024-এর ম্যাচ খেলে হোটেলে ফিরেই কাজে বসতে হয়- সহজ নয় সৌরভের কর্মজীবন বাবরদের দুশ্চিন্তা বাড়িয়ে ফ্লোরিডার আহবহাওয়ার আপডেট দিলেন সূর্যকুমার যাদব দলের সাফল্যের জন্য ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটকে কৃতিত্ব দিলেন আফগান অধিনায়ক রশিদ খান হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের

    Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.