বাংলা নিউজ > ঘরে বাইরে > Delhi Road rage case: চলন্ত গাড়িক বোনেটে ভয়ঙ্কর অবস্থায় ব্যক্তি! দিল্লির রাস্তায় হাড়হিম করা কাণ্ড, ভাইরাল ভিডিয়ো

Delhi Road rage case: চলন্ত গাড়িক বোনেটে ভয়ঙ্কর অবস্থায় ব্যক্তি! দিল্লির রাস্তায় হাড়হিম করা কাণ্ড, ভাইরাল ভিডিয়ো

দিল্লিতে গাড়ির বোনেটে দেখা গেল ব্যক্তিকে।

ঘটনার সিসিটিভি ফুটেজ উঠে এসেছে। আর তাতেই ভয়াবহ দৃশ্যটি ধরা পড়েছে। দেখা গিয়েছে, একটি বাসের পরই ওই গাড়িটিকে রাস্তায় আসছে। সেই গাড়ির বোনেটের ওপর ভয়ঙ্কর অবস্থায় ব্যক্তি। প্রশ্ন উঠছে, কেন এমনভাবে ওই ব্যক্তিকে নিয়ে যায় গাড়িটি? মিলেছে তার উত্তরও।

রাজধানী দিল্লির বুকে আরও এক ভয়াবহ ঘটনা। এবার এক চলন্ত গাড়ির বোনেটের উপর এক ব্যক্তিকে ভয়াবহ অবস্থায় দেখা গেল। ভিড়ে ঠাসা দিল্লির রাস্তায় এইভাবে ব্যক্তিকে বোনেটে নিয়ে গাড়িটি অনায়াসে এগিয়ে চলেছে। এমন শিউরে ওঠার মতো ফুটেজ ধরা পড়েছে সিসিটিভিতে।

দিল্লির রজৌরি গার্ডেন্স এলাকায় এমন ছবি ধরা পড়েছে। এই সপ্তাহের প্রথমের দিকে এমন হাড়হিম করা ঘটনা ঘটে গিয়েছে বলে খবর। জানা গিয়েছে, পুলিশ ওই অভিযুক্তের সন্ধান পেয়েছে। ইতিমধ্যেই পুলিশ শুরু করে দিয়েছে, জেরা। জানা গিয়েছে, এই ঘটনার মামলা দায়ের হয়েছে আইপিসির ২৭৯ ধারায়, এছাড়াও দেওয়া হয়েছে ৩৪১, এছাড়াও ৩০৮ ধারায় মামলা দায়ের হয়েছে। ঘটনার সিসিটিভি ফুটেজ উঠে এসেছে। আর তাতেই ভয়াবহ দৃশ্যটি ধরা পড়েছে। দেখা গিয়েছে, একটি বাসের পরই ওই গাড়িটিকে রাস্তায় দেখা যাচ্ছে। সেই গাড়ির বোনেটের ওপর ভয়ঙ্কর অবস্থায় ব্যক্তি। প্রশ্ন উঠছে, কেন এমনভাবে ওই ব্যক্তিকে নিয়ে যায় গাড়িটি? মিলেছে তার উত্তরও।যে ব্যক্তি এই নির্যাতনের শিকার তাঁর পরিচিয় নিয়েও উঠছে প্রশ্ন। জানা গিয়েছে, ঘটনার শিকার হওয়া ব্যক্তির নাম হরবিন্দর কোহলি। তাঁকে ৫০ মিটার পর্যন্ত টেনে ওইভাবে নিয়ে যায় গড়িটি।

প্রশ্ন উঠছে অভিযুক্তের পরিচিত নিয়েও। জানা গিয়েছে, রাস্তায় দুটি গাড়ির ধাক্কা ঘিরে এই ভয়ঙ্কর পদক্ষেপ দেখা যায়।হরবিন্দরের বন্ধু চালাচ্ছিলেন আরও একটি গাড়ি। সেই গাড়ি অভিযুক্তের গাড়িকে ধাক্কা দেয় বলে খবর। তারপরই দুই পক্ষের ঝগড়া শুরু হয়। এরপর এমন ভয়ঙ্কর দৃশ্য দিল্লির রাস্তায় দেখা যায়। জানা গিয়েছে, হরবিন্দর যখন দুই পক্ষের মধ্যে সংঘাত রোখার চেষ্টা করছিলেন, তখনই এমন কাণ্ড ঘটে। জানা গিয়েছে, অভিযুক্ত তাঁর বাবার পরামর্শে সেই সময় গাড়িটি হরবিন্দর কোহলির ওপর চালাতে থাকে। তখনই হরবিন্দর কোহলি গাড়ির বোনেটে উঠে পড়েন।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

 

 

 

 

 

 

 

 

বন্ধ করুন