বাংলা নিউজ > ঘরে বাইরে > Video: মহিলাকে রাস্তা দিয়ে টানতে টানতে নিয়ে গেল গাড়ি, হাড়হিম করা দৃশ্য
ছবি: টুইটার (Twitter)
ছবি: টুইটার (Twitter)

Video: মহিলাকে রাস্তা দিয়ে টানতে টানতে নিয়ে গেল গাড়ি, হাড়হিম করা দৃশ্য

  • মহিলা জানিয়েছেন, রাতে তিনি একটি ক্যাবে বাড়ি ফিরছিলেন তিনি। ওখলা মান্ডি চৌকে পৌঁছোন। সেখানে জ্যামে তাঁর গাড়িটি আটকে যায়। এত রাতে জ্যামের কারণ জানতে গাড়ি থেকে নামেন তিনি।

মহিলাকে রাস্তা দিয়ে টেনে নিয়ে গেল চলন্ত গাড়ি। দক্ষিণ-পূর্ব দিল্লির অমর কলোনির ঘটনা ধরা পড়ল ভিডিয়োয়। হাড়হিম করা ঘটনার ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

মহিলা জানিয়েছেন, রাতে তিনি একটি ক্যাবে বাড়ি ফিরছিলেন তিনি। ওখলা মান্ডি চৌকে পৌঁছোন। সেখানে জ্যামে তাঁর গাড়িটি আটকে যায়। এত রাতে জ্যামের কারণ জানতে গাড়ি থেকে নামেন তিনি।

সেখানে গিয়ে দেখেন, একটি বালেনো এবং একটি স্করপিও রাস্তার মাঝে দাঁড়িয়ে। দুই গাড়ির চালকের মধ্যে তুমুল তর্ক-বিতর্ক চলছে। সেই কারণেই রাস্তা আটকে। ক্যাব চালক তাঁদের পথ ছেড়ে দিতে অনুরোধ করেন। তার উত্তরে বালেনোর ব্যক্তিটি (উদয়বীর) তাঁকে গালিগালাজ শুরু করেন।

মহিলা জানান, 'তখনই আমি এগিয়ে আসি। তাঁকে ক্যাব চালকের সঙ্গে দুর্ব্যবহার না করার জন্য বলি। তখন তিনি আমাকে নাক গলাতে বারণ করেন।' তাঁর অভিযোগ, এরপর ওই বালোনা চালক তাঁকেও গালিগালাজ করেন। তাঁকে চড়ও মারেন। এরপরই সে দ্রুত গাড়ি চালিয়ে পালাতে যায়। সেই সময়ে গাড়ি দ্রুত বের করতে গিয়ে তাঁকে শুদ্ধু রাস্তা দিয়ে টেনে নিয়ে যায় বালেনো চালক।

ঘটনাটি গত ৩০ এপ্রিল ঘটেছিল বলে জানা গিয়েছে। মহিলাকে চলন্ত গাড়িতে ধাক্কা দিয়ে টেনে নিয়ে যাওয়ার একটি ভিডিয়ো অনলাইনে ভাইরাল। মহিলার দাবি তাঁর কনুইতে আঘাত লেগেছে।

গাড়ির মালিকের বিরুদ্ধে একটি এফআইআর নথিভুক্ত করা হয়েছে। পুলিশ তাৎক্ষণিকভাবে গাড়িটিও আটক করেছে। টাইমস অফ ইন্ডিয়ার রিপোর্ট অনুসারে, অভিযুক্তদের একজন, উদয়বীর সিং (২৫), ফরিদাবাদের বাসিন্দা। তাঁকে গ্রেফতার করা হয়েছে। অন্য যুবক পলাতক। মামলায় গাফিলতির অভিযোগে ৩ পুলিশ সদস্যকেও জেলা লাইনে বদলি করা হয়েছে।

বন্ধ করুন