বাংলা নিউজ > ঘরে বাইরে > আগেই করোনার টিকা পেলেন ফড়ণবীসের ২২ বছরের ভাইপো, সমালোচনার মুখে BJP নেতা
ছবি : ইনস্টাগ্রাম (Instagram)
ছবি : ইনস্টাগ্রাম (Instagram)

আগেই করোনার টিকা পেলেন ফড়ণবীসের ২২ বছরের ভাইপো, সমালোচনার মুখে BJP নেতা

সোশ্যাল মিডিয়ায় তা ঘটা করে পোস্টও করলেন ২২ বছরের যুবক। এরপরেই নেটিজেনদের নিশানায় দেবেন্দ্র ফড়নবিশ ও তাঁর ভাইপো তন্ময় ফড়নবিশ।

আপাতত দেশে ৪৫ বা তার বেশি বয়সের নাগরিকদের টিকাকরণ চলছে। কিন্তু এরইমধ্যে টিকা পেয়ে গেলেন মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রীর ভাইপো। আর তারপরেই সোশ্যাল মিডিয়ায় তা ঘটা করে পোস্টও করলেন ২২ বছরের যুবক। এরপরেই নেটিজেনদের নিশানায় দেবেন্দ্র ফড়ণবীস ও তাঁর ভাইপো তন্ময় ফড়ণবীস।

ইনস্টাগ্রামে টিকা নেওয়ার একটি ছবি পোস্ট করেন প্রাক্তন মুখ্যমন্ত্রীর ভাইপো। ওয়াকিবহাল মহল সূত্রে খবর, ইতিমধ্যেই পর পর দুটি ডোজই নেওয়া হয়ে গিয়েছে তাঁর। তবে সমালোচনার মুখে ইনস্টাগ্রাম থেকে ছবি ডিলিট করে দিয়েছেন তিনি। কিন্তু তার মধ্যেই ছড়িয়ে গিয়েছে স্ক্রিনশট।

তাঁর সেই ছবি ভাইরাল হতেই সকলে প্রশ্ন তোলেন, 'একটি ২২ বছরের যুবক, যিনি কোনও জরুরি পরিষেবার সঙ্গে যুক্ত নন, তিনি কী করে টিকা নিচ্ছেন?' অন্যদিকে এখন বিভিন্ন স্থানে টিকার অপ্রতুলতার কথাও তুলে ধরেন অনেকে।

এ বিষয়ে তদন্ত দাবি করেন কংগ্রেস নেতা ও মহারাষ্ট্রের মন্ত্রী-বিধায়ক নীতিন রাউত। তিনি বলেন, 'যেখানে ৪৫ বছরে উর্ধ্বে মানুষরা করোনা টিকা পাচ্ছেন না, সেখানে একটি ২২ বছরের যুবক, যিনি কিনা বিজেপি নেতার আত্মীয়, তিনি টিকা পেয়ে যাচ্ছেন!' অন্যদিকে এ বিষয়ে মুখ খুলেছেন যুবকের ঠাকুমা শোভাতাই ফড়ণবীস। তাঁর পালটা প্রশ্ন, 'কেন? টিকা নেওয়া কোনও পাপ নাকি?'

বন্ধ করুন