বাংলা নিউজ > ঘরে বাইরে > 'আমার টুইটের জন্য কেন্দ্র বরাত দিতে ব্যর্থ?' মোদীর মন্ত্রীকে খোঁচা থারুরের
ফাইল ছবি : টুইটার (Twitter)
ফাইল ছবি : টুইটার (Twitter)

'আমার টুইটের জন্য কেন্দ্র বরাত দিতে ব্যর্থ?' মোদীর মন্ত্রীকে খোঁচা থারুরের

এ নিয়ে গত জানুয়ারি মাসে শশী থারুরের কয়েকটি টুইটের স্ক্রিনশটও তিনি পোস্ট করেন। সেখানে করোনা ভ্যাকসিনের দ্রুত ট্রায়াল ও নির্ভরযোগ্যতা নিয়ে সমালোচনা করেছেন কংগ্রেস সাংসদ।

করোনা টিকা নিয়ে টুইটের পালটা টুইট। সম্প্রতি নরেন্দ্র মোদী সরকারের অসামরিক বিমান পরিবহনমন্ত্রী সোশ্যাল মিডিয়ায় কংগ্রেস সাংসদ শশী থারুরের বিরুদ্ধে অভিযোগ আনেন। তিনি বলেন, যে শশী থারুর জনসাধারণের মধ্যে টিকা নেওয়া উচিত্ কিনা তাই নিয়ে সংশয় তৈরি করছেন।

এ বিষয়ে গত জানুয়ারি মাসে শশী থারুরের কয়েকটি টুইটের স্ক্রিনশটও তিনি পোস্ট করেন। সেখানে করোনা ভ্যাকসিনের দ্রুত ট্রায়াল ও নির্ভরযোগ্যতা নিয়ে সমালোচনা করেছেন কংগ্রেস সাংসদ।

এবার তারই পালটা জবাব দিলেন কংগ্রেস সাংসদ। পালটা টুইটে তাঁর প্রশ্ন, 'কংগ্রেসের টুইটের জন্যই কি ভ্যাকসিনের ঘাটতি দেখা দিয়েছে?' শুধু তাই নয়, শশী থারুর প্রশ্ন করেন, 'বিজেপি সরকার কবে অন্যের দিকে আঙুল না তুলে নিজেদের ভুল স্বীকার করবে? নিজের ভুল নীতির দায় কতদিন বিরোধীদের ঘাড়ে চাপাবে?'

করোনা ভ্যাকসিনের দাম নিয়েও প্রশ্ন তোলের শশী থারুর। কেন্দ্র ও রাজ্যকে কেন আলাদা আলাদা দামে করোনা টিকা কিনতে হচ্ছে, তাই নিয়ে প্রশ্ন তোলেন তিনি।  দুই নেতার টুইট-যুদ্ধে এখন দ্বিভক্ত নেটিজেনরা। কারও মতে, করোনা টিকা নিয়ে সন্দেহ প্রকাশ করা উচিত্ হয়নি। আবার কেউ কেউ শশী থারুরকে সমর্থন করেছেন। করোনা টিকার সরবরাহের ঘাটতি ঢাকতেই এই দোষারোপ বলে দাবি করেছেন অনেকে।

বন্ধ করুন