বাংলা নিউজ > ঘরে বাইরে > বন্ধ থাকবে SBI-এর ডিজিটাল পরিষেবা, প্রভাব পড়তে পারে ৪৪ কোটি গ্রাহকের উপর

বন্ধ থাকবে SBI-এর ডিজিটাল পরিষেবা, প্রভাব পড়তে পারে ৪৪ কোটি গ্রাহকের উপর

ছবিটি প্রতীকী, সৌজন্য রয়টার্স

আজ ও আগামীকাল বেশ কিছুক্ষণের জন্য বন্ধ থাকবে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার ডিজিটাল পরিষেবা।

আজ ও আগামীকাল বেশ কিছুক্ষণের জন্য বন্ধ থাকবে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার ডিজিটাল পরিষেবা। এর প্রেক্ষিতে ব্যাঙ্কের ৪৪ কোটি গ্রাহকের উদ্দেশে অ্যআলার্ট জারি করে ব্যাঙ্ক কর্তৃপক্ষ। গতকালও বেশ কিছুক্ষণ বন্ধ ছিল ব্যাঙ্কের অনলাইন পরিষেবা। এর জেরে Yono, Yono Lite ও UPI পরিষেবা ব্যাহত হয়। আজ ও আগামীকালও একই পরিস্থিতিতে পড়তে হবে গ্রাহকদের।

এই বিষয় ব্যাঙ্কের তরফে টুইট করে জানানো হয়েছে যে ১০ ও ১১ অক্টোবর রাত ১১টা ২০ মিনিট থেকে রাত ১টা ২০ মিনিট পর্যন্ত বন্ধ থাকবে অনলাই পরিষেবা। ইউপিআই প্ল্যাটফর্ম আপগ্রেড করছে এসবিআই। এর জেরেই এই সময় বন্ধ রাখা হবে ডিজিটাল পরিষেবা। এই সময় গ্রাহকরা কোনও রকম অনলাইন লেনদেন করতে পারবেন না।

উল্লেখ্য, এর আগেও সিস্টেম আপগ্রেড করার লক্ষ্যে অনলাই পরিষেবা বন্ধ করেছিল এসবিআই। ব্যাঙ্ক তাদের গ্রাহকদের উন্নত ডিজিটাল পরিষেবা দেওয়ার লক্ষ্যে সিস্টেম আপগ্রেড করে। সেই সময় ডিজিটাল পরিষেবা বন্ধ রাখা হয়। বর্তমানে স্টেট ব্যাঙ্কের Yono অ্যাপের ব্যবহারকারীর সংখ্যা ৩.৪৫ কোটি। প্রতিদিন গড়ে ৯০ লক্ষ লগইন হয় এই অ্যাপে।

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

রবি-সোমে ঝড়বৃষ্টি বাংলায়, সতর্কতা জারি শনিতেও, কোন জেলায় কত বেগে ঝোড়ো হাওয়া? সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.