বাংলা নিউজ > ঘরে বাইরে > Video: ফ্লাইওভারে মোদীর নিরাপত্তা নিয়ে কোন ছবি তুলে ধরলেন দিগ্বিজয়?
ফ্লাইওভারে মোদীর নিরাপত্তা নিয়ে কোন ছবি তুলে ধরলেন দিগ্বিজয়?
ফ্লাইওভারে মোদীর নিরাপত্তা নিয়ে কোন ছবি তুলে ধরলেন দিগ্বিজয়?

Video: ফ্লাইওভারে মোদীর নিরাপত্তা নিয়ে কোন ছবি তুলে ধরলেন দিগ্বিজয়?

  • কংগ্রেসের বর্ষীয়ান নেতা দিগ্বিজয়ের বক্তব্য, যে ভিডিয়ো ক্লিপ তিনি তুলে ধরেছেন ,তাতে প্রতিবাদীদের কোথাওই মোদীর কনভয়ের কাছে দেখা যাচ্ছে না।

ফিরোজপুর ফ্লাইওভারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নিরাপত্তা ইস্যুতে কংগ্রেস বনাম বিজেপির দ্বন্দ্ব যখন তুঙ্গে তখন এক ভিডিয়ো পোস্ট করে নতুন করে বিজেপিকে নিশানা করলেন কংগ্রেসের নেতা দিগ্বিজয় সিং। উল্লেখ্য, গত বুধবার, পঞ্জাব সফরে গিয়ে সেখানে ফিরোজ পুর ফ্লাইওভারে মোদীর কনভয় ১৫ থেকে ২০ মিনিট দাঁড়িয়ে থাকে। এই ঘটনায় প্রধানমন্ত্রীর নিরাপত্তা নিয়ে প্রশ্ন ওঠে। এই ইস্যুকে কেন্দ্র করে কেন্দ্রের সঙ্গে দোষারোপের পালা শুরু হয় কংগ্রেস শাসিত পাঞ্জাব সরকারের। এই প্রেক্ষিতে এক নয়া ভিডিয়ো পোস্ট করে একাধিক প্রশ্ন তুললেন কংগ্রেসের দিগ্বিজয় সিং।

'দুধ কা দুধ, পানি কা পানি' বার্তা দিয়ে শুরু করে বেশ কিছু প্রশ্ন তুলে একটি ভিডিয়ো (ভিডিয়োর সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা) পোস্ট করেছেন কংগ্রেসের বর্ষীয়ান নেতা দিগ্বিজয় সিং। সেই ভিডিয়োতে তিনি পঞ্জাবে ফিরোজপুরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কনভয় ঘিরে নিরাপত্তা ইস্যুতে একাধিক প্রশ্ন তোলেন। ভিডিয়ো তুলে ধরে দিগ্বিজয় সিং লেখেন, 'প্রধানমন্ত্রী শ্রী মোদীর কাছে ফ্লাইওভারে বিজেপির কর্মীরা ছিলেন।' একই সঙ্গে নিজের টুইট পোস্টে দিগ্বিজয়ের বার্তা, যে ভিডিয়ো ফুটেজ তিনি তুলে ধরেছেন, তাতে দেখা যাচ্ছে যে, মোদীর কনভয়ের সামনে ছিলেন বিজেপি কর্মীরা। কারণ তাঁদের হাতে রয়েছে বিজেপির পতাকা ও মুখে রয়েছে স্লোগান। কংগ্রেসের বর্ষীয়ান নেতা দিগ্বিজয়ের বক্তব্য, যে ভিডিয়ো ক্লিপ তিনি তুলে ধরেছেন ,তাতে প্রতিবাদীদের কোথাওই মোদীর কনভয়ের কাছে দেখা যাচ্ছে না।

উল্লেখ্য, মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী দিগ্বিজয় সিং প্রশ্ন তুলেছেন, প্রধানমন্ত্রীর কনভয়ের একেবারে কাছে যে বিজেপি কর্মীরা এভাবে ঘুরেছেন, তাঁদের বিরুদ্ধে কে নেবে পদক্ষেপ? উল্লেখ্য, ফিরোজপুর ফ্লাইওভারে মোদীর কনভয় কৃষকদের বিক্ষোভের মুখে পড়ে। তার জন্য কনভয় ১৫ থেকে ২০ মিনিট আটকে থাকে। যা নিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী পঞ্জাবের প্রশাসনের কাছে জবাবদিহি তলব করে। এই ইস্যুতে পঞ্জাব প্রশাসন বনাম কেন্দ্র সরকারের মধ্যে পরস্পর বিরোধী বার্তা উঠে আসে। এরপরই কংগ্রেসের তরফে দিগ্বিজয় সিং এক ভিডিয়ো পোস্ট করে,দাবি করেন যে সেদিন মোদীর কনভয়ের সামনে একেবারে কাছে বিজেপি কর্মীরা ছিলেন। সেখানে ছিলেন না কোনও প্রতিবাদী। বর্ষীয়ান কংগ্রেস নেতার প্রশ্ন, তাহলে ওই বিজেপি কর্মীদের বিরুদ্ধে কেন ব্যবস্থা নেওয়া হবে না?

 

বন্ধ করুন