বাংলা নিউজ > ঘরে বাইরে > Adhesive in Wound: নাবালকের ক্ষতস্থানে স্টিচের বদলে আঠা লাগানোর অভিযোগ চিকিৎসকের বিরুদ্ধে! কোথায় ঘটল?

Adhesive in Wound: নাবালকের ক্ষতস্থানে স্টিচের বদলে আঠা লাগানোর অভিযোগ চিকিৎসকের বিরুদ্ধে! কোথায় ঘটল?

ক্ষতস্থানে আঁঠা লাগিয়ে বিতর্কে চিকিৎসক। (Freepik)

তেলাঙ্গানার জগুমালা গাদোয়াল এলাকায় এক বিয়েবাড়ির অনুষ্ঠানে গিয়েছিলেন ভামসি কৃষ্ণা, তাঁর স্ত্রী সুনীতা ও ছেলে প্রবীণ। বিয়েবাড়িতে খেলার সময় পড়ে গিয়ে , প্রবীণ বাঁ চোখে আঘাত পায়। তড়িঘড়ি তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

তেলাঙ্গানায় এক এমবিবিএস চিকিৎসকের বিরুদ্ধে আনা হয়েছে গুরুতর অভিযোগ। তাঁর বিরুদ্ধে অভিযোগ, তিনি এক সাত বছরের নাবালকের ক্ষতস্থান ‘ফেভি কুইক’ আঠা দিয়ে জোড়া লাগাবার চেষ্টা করেছেন। নাবালকের পরিবার পুলিশের দ্বারস্থ হয়ে অভিযোগ দায়ের করার পরই ওই চিকিৎসকের বিরুদ্ধে তদন্ত শুরু হয়েছে।

তেলাঙ্গানার জগুমালা গাদোয়াল এলাকায় এক বিয়েবাড়ির অনুষ্ঠানে গিয়েছিলেন ভামসি কৃষ্ণা, তাঁর স্ত্রী সুনীতা ও ছেলে প্রবীণ। বিয়েবাড়িতে খেলার সময় পড়ে গিয়ে , প্রবীণ বাঁ চোখে আঘাত পায়। তড়িঘড়ি তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেই সময় হাসপাতালে ছিলেন চিকিৎসক নাগার্জুনা ও তাঁর সহকর্মীরা। অভিযোগ, প্রবীণের ক্ষতস্থান জুড়তে গিয়ে চিকিৎসক নাগার্জুনা ফেভিকুইক আঁঠা দিয়েছেন, স্থানটি সেলাই করার জায়গায়। এদিকে, হাসপাতাল থেকে ফিরেও কিছুতেই স্বস্তি পাচ্ছিল না প্রবীণ। সে বারবার অভিযোগ করে যে,  তার বাঁ চোখে ব্যথা রয়েই গিয়েছে। এরপর তার বাবা,মা বিষয়টি খতিয়ে দেখতে চান। তখনই তাঁরা লক্ষ্য করেন যে, প্রবীণের চোখের পাশে সেলাই করার জায়গায় ফেভিকুইক দিয়েছেন চিকিৎসক। এদিকে, প্রবীণের চোখে ব্যথা বাড়তে থাকে। এদিকে, হাসপাতালে গিয়ে ভামসি কৃষ্ণা, চিকিৎসক নাগার্জুনের সঙ্গে ঝগড়া করতে থাকেন। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। এদিকে, চিকিৎসক নাগার্জুনা জানান, হাসপাতালে বিদ্যুৎ সংযোগ তখন বিচ্ছিন্ন থাকায় এই সমস্যা ঘটে গিয়েছে।

( মার্কিন মল-এ এলোপাথারি গুলিতে মৃত্যু, তেলাঙ্গানায় ঘরে ফিরছে মেয়ের নিথর দেহ! শোকস্তব্ধ ঐশ্বর্যর পরিবার)

চিকিৎসক জানান, যে সময় হাসপাতালে ছোট্ট প্রবীণের চিকিৎসা হচ্ছিল, সেই সময় হাসপাতালে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়। তার জেরেই এই সমস্যা ঘটে যায়। এদিকে, অভিভাবকরা চিকিৎসকের সাধারণ জ্ঞান তুলে প্রশ্ন করেন। দ্বারস্থ হন পুলিশের। এরপরই পুলিশ নামে তদন্তে। যদিও চিকিৎসক জানিয়েছেন, প্রবীণ সুস্থ হয়ে উঠবে। কোনও রকমের শারীরিক সমস্যা হলে, তার দায়িত্ব চিকিৎসক নেবেন বলেও আশ্বাস দেন।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup 

 

 

 

 

 

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

Euro 2024:হ্যারি কেনের গোলে এগিয়ে গিয়েও হতাশার ড্র,ইংল্যান্ডকে রুখে দিল ডেনমার্ক ফের মন্ত্রী হতেই শ্রীলঙ্কায় গেলেন জয়শঙ্কর, সামুদ্রিক সুরক্ষা নিয়ে হল বড় উদ্যোগ T20I-তে অবশেষে ভারতের বিরুদ্ধে উইকেট পেলেন রশিদ! কাটল খরা, পাকরা ‘পছন্দের শিকার’ পুলের ধারে ট্রেন্ডি মিনি ড্রেসে নোরা, এই গরমে নেটপাড়ার পারদ চড়ল ইভিএমে কি সত্যিই কারচুপি করা যায় না? ৬ রাজ্য থেকে এল যাচাইয়ের আবেদন ভরা মঞ্চে একমাত্র তাঁর পা ছুঁয়ে প্রণাম খোদ অমিতাভ বচ্চনের, কে এই অশ্বিনী দত্ত? ভারতের বিরুদ্ধে ৩ উইকেট নিয়ে অনন্য নজির ফারুকির, ভাঙলেন ১০ বছর আগের রেকর্ডও আর কাগজের মেমো দিয়ে ট্রেন চালানো যাবে না, কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনায় ঘুম ভাঙল রেলের অনুপম খেরের অফিস তছনছ, দরজা ভেঙে অফিস থেকে সিন্দুক তুলে নিয়ে গেল চোরেরা ওপেনিং অত চাপের নয়, '৭ থেকে ১৫ ওভারের মধ্যে ব্যাটিং করাই সবথেকে কঠিন', বললেন SKY

T20 WC 2024

ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.