বাংলা নিউজ > ঘরে বাইরে > মাঝ রাস্তায় গাড়ি দাঁড় করিয়ে পরপর গুলি, রাজস্থানে খুন চিকিত্সক দম্পতি
ছবি সৌজন্যে টুইটার 
ছবি সৌজন্যে টুইটার 

মাঝ রাস্তায় গাড়ি দাঁড় করিয়ে পরপর গুলি, রাজস্থানে খুন চিকিত্সক দম্পতি

  • রাজস্থানের ভরতপুরে মাঝ রাস্তায় গাড়ি দাঁড় করিয়ে চিকিত্সক দম্পতিকে গুলি করে খুন করল দুই দুষ্কৃতী।

রাজস্থানের ভরতপুরে মাঝ রাস্তায় গাড়ি দাঁড় করিয়ে চিকিত্সক দম্পতিকে গুলি করে খুন করল দুই দুষ্কৃতী। উল্লেখ্য, মৃত ডঃ সুদীপ গুপ্তা এবং তাঁর স্ত্রী ডঃ সীমা গুপ্তা বর্তমানে জামিনে মুক্ত ছিলেন। তাঁদের বিরুদ্ধে এক ২৫ বছর বয়য়ী যুবতী এবং ৬ বছর বয়সী এক শিশুকে খুন করা অভিযোগ ছিল। এই অভিযোগের ভিত্তিতে তাদের ২০১৯ সালে গ্রেফতার করেছিল পুলিশ। তদন্তকারীদের প্রাথমিক সন্দেহ, সেই ঘটনার সঙ্গে যুক্ত এই খুনের ঘটনাটি।

জানা গিয়েছে, শুক্রবার বিকেলে ভরতপুরের নীমদা গেট এলাকার এক রাস্তায় চিকিত্সক দম্পতির গাড়ি দাঁড় করায় দুই দুষ্কৃতী। এরপর গাড়ির ভিতরে পরপর পাঁচটি গুলি করে তারা। ঘটনাস্থলেই মৃত্যু হয় দম্পতির। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা গিয়েছে, দুষ্কৃতীরা বেশ কিছুক্ষণ ধরেই ডঃ সুদীপ গুপ্তার গাড়িকে অনুসরণ করছিল। গাড়িতে সুদীপের স্ত্রী ডঃ সীমা গুপ্তাও ছিলেন। গাড়ি চালাচ্ছিলেন সুদীপ। একটি মোড়ে এসে সুদীপ গাড়িটিকে ধীরে করলে দুষ্কৃতীরা পিছন থেকে এসে তাঁদের গাড়ির সামনে এসে সেটিকে আটকে দাঁড়ায়। এরপরই চলতে থাকে গুলি।

এরপরই এই ঘটনার একটি ভিডিয়ো ফুটেজ সামনে আসে। যাতে দেখা যায় বাইক থেকে এক সাদা শার্ট পরা ব্যক্তি নামল গাড়ির সামনে। তার মুখে একটি গোলাপী গামছা দড়ানো ছিল। শার্টের নীচে থেকে বন্দুক বের করে সে গুলি চালাতে শুরু করল।

বন্ধ করুন