বাংলা নিউজ > ঘরে বাইরে > পুলিশের চা খাব না, ওদের বিশ্বাস করি না, যদি…অখিলেশের মন্তব্যের পালটা BJP

পুলিশের চা খাব না, ওদের বিশ্বাস করি না, যদি…অখিলেশের মন্তব্যের পালটা BJP

অখিলেশ যাদব, সমাজবাদী পার্টির নেতা।  (PTI Photo/ Nand kumar )  (PTI)

এবার অখিলেশকে তীব্র আক্রমণ করেছেন বিজেপির আইটি সেলের কর্তা অমিত মালব্য। তিনি টুইট করে লিখেছেন একজন প্রাক্তন মুখ্যমন্ত্রী যে মন্তব্য করেছেন তা মর্যাদাহানিকারক। ঠিক কী হয়েছিল ঘটনাটি?

রবিবার উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদবকে তীব্র আক্রমণ করলেন বিজেপি নেতৃত্ব। এদিকে সম্প্রতি একটি ভিডিয়ো সামনে এসেছে। সেখানে শোনা যাচ্ছে পুলিশের সদর দফতরে চা খেতে চাইছেন না অখিলেশ যাদব। তিনি বাইরে থেকে চা আনানোর জন্য বলছেন। কারণ তিনি জানিয়ে দেন, আমি পুলিশকে বিশ্বাস করি না। এবার সেই ইস্যুতে অখিলেশকে তুলোধোনা করলেন বিজেপি নেতৃত্ব।

ভিডিয়োতে অখিলেশকে বলতে শোনা যায়, আমি এখানে চা খাব না। আমি নিজেরটা আনিয়ে নেব। তবে আপনাদের কাপ নিতে পারি। তবে এখানে চা দিলে আমি খাব না। যদি আপনারা বিষ মিশিয়ে দেন? আমি বিশ্বাস করি না। আমি বাইরে থেকে চা কিনে আনব। সত্যি আমি পুলিশকে বিশ্বাস করি না। বাইরে থেকে চা আনাচ্ছি। আপনিও খান। আমিও খাব।

এনিয়ে এবার অখিলেশকে তীব্র আক্রমণ করেছেন বিজেপির আইটি সেলের কর্তা অমিত মালব্য। তিনি টুইট করে লিখেছেন একজন প্রাক্তন মুখ্যমন্ত্রী যে মন্তব্য করেছেন তা মর্যাদাহানিকারক। ঠিক কী হয়েছিল ঘটনাটি?

সূত্রের খবর, রবিবার সকালে সমাজবাদী পার্টির নেতা অখিলেশ যাদব উত্তরপ্রদেশ পুলিশের সদর দফতরে হাজির হন। তাঁর দলের এক নেতাকে পুলিশ কেন ধরেছে তা নিয়ে জানতে চান তিনি। আর তখনই পুলিশের সামনেই এই মন্তব্য করেন। আর সেই মন্তব্যই ঘুরছে সোশ্যাল মিডিয়ায়। দলের তরফ থেকে মণীষ জগন আগরওয়ালের মুক্তির দাবিও তোলা হয়েছে।

অ্যাসিস্টান্ট সিপি অরবিন্দ কুমার ভার্মা সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছেন, সোশ্য়াল মিডিয়ায় অপমানজনক মন্তব্য করার জন্য মণীষ জগন আগরওয়ালকে গ্রেফতার করা হয়েছে। রবিবার সকালে তাকে গ্রেফতার করা হয়েছিল। আইটি অ্যাক্টে গত ৪ জানুয়ারি তার বিরুদ্ধে মামলা করা হয়।

সমাজবাদী পার্টি হিন্দিতে টুইট করে জানিয়েছে, অখিলেশ যাদব লখনউতে পুলিশের সদর দফতরে গিয়েছিলেন। তবে সেখানে কোনও গুরুত্বপূর্ণ পুলিশকর্তা ছিলেন না। দলের মুখপাত্র রাজেন্দ্র চৌধুরী জানিয়েছিলেন, এখনও পর্যন্ত কেউ আমাদের সঙ্গে দেখা করেননি। সমাজবাদী পার্টির সর্বভারতীয় সভাপতি পুলিশের সদর দফতরে গিয়েছিলেন। কেন মণীষ জগন আগরওয়ালকে গ্রেফতার করা হয়েছিল সেই কারণটা জানার চেষ্টা আমরা করছি।

 

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

T20 WC-এ টানা ৭ ম্যাচে জয়, স্কটল্যান্ডকে হারিয়ে ভারত,ইংল্যান্ডের নজির ছুঁল অজিরা রাজ্যে ডেঙ্গি আক্রান্তের সংখ্যা বাড়ছে, শীর্ষে পৌঁছে গেল মালদা, দক্ষিণবঙ্গে আলোড়ন বকরি ইদ ২০২৪ উপলক্ষ্যে প্রিয়জনকে পাঠান শুভেচ্ছা বার্তা, রইল ১২ টি মেসেজ নির্জলা একাদশীর পুজোয় কীভাবে করবেন পুজো, দেখে নিন পুজো সামগ্রীর তালিকা এক নজরে পুরো বদলে গেলেন, সরব দিলীপ একেবারে নীরব! মিডিয়ার সামনে চুপচাপ, হল কী! T20 WC 2024: ব্রডকাস্টারদের শো'র মাঝেই ডিজে গানের তালে নাচ গাভাসকর-আক্রমের ‘‌বিধানসভায় ওরা জিরো হয়ে যাবে’‌, বরিবাসরীয় দুপুরে বড় ভবিষ্যদ্বাণী করলেন ফিরহাদ বাবা দিবসে সন্তানের সঙ্গে আলাপ করালেন,এমন উপহারের জন্য স্ত্রীকে ধন্যবাদ শ্রীজাতর স্কুলের গাড়িতে করে মদ তৈরির কারখানায় নিয়ে যাওয়া হত শিশু শ্রমিকদের,অবশেষে উদ্ধার LS স্পিকার পদের ভোটে TDP দাঁড়ালে সমর্থনের চেষ্টায় থাকবে ইন্ডি- কৌশলী রাউত

T20 WC 2024

রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.