বাংলা নিউজ > ঘরে বাইরে > Murder of Dog in Ghaziabad: চেন দিয়ে ঝুলিয়ে কুকুরকে হত্যা গাজিয়াবাদে! নৃশংসাতার ভিডিয়ো ঘিরে পদক্ষেপ পুলিশের

Murder of Dog in Ghaziabad: চেন দিয়ে ঝুলিয়ে কুকুরকে হত্যা গাজিয়াবাদে! নৃশংসাতার ভিডিয়ো ঘিরে পদক্ষেপ পুলিশের

গাজিয়াবাদে কুকুরে ফাঁস দিয়ে হত্যা।

একটি চেন দিয়ে বেঁধে এমন রক্তাক্ত কাণ্ড ঘটিয়েছে। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত ধীরজ কুমার তার ছেলে অতুল কুমার, ধীরজের ভাইপো সুমিত কুমার ও নিখিল কুমার এই কাণ্ড ঘটিয়েছে।

এক পোষ্য কুকুরকে চেনে দিয়ে ঝুলিয়ে ফাঁস দিয়ে হত্যা নিয়ে চাঞ্চল্য ছড়িয়েছে গাজিয়াবাদে। সেখানে ৪ জনের বিরুদ্ধে এই ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। এক ভয়াবহ ভিডিয়ো সদ্য ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে একটি কুকুরকে গলায় ফাঁস দিয়ে ঝুলিয়ে হত্যা করা হচ্ছে। জানা যায়, ঘটনাটি উত্তর প্রদেশের গাজিয়াবাদের। এরপরই সেই কুকুরকে হত্যাকারী ৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

এমন বেদনাদায়ক ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই ক্ষোভে ফেটে পড়েন নেটিজেনরা। ভিডিয়োতে দেখা যাচ্ছে, একদল যুবক একটি কুকুরকে চেন দিয়ে ঝুলিয়ে দিচ্ছেন। গাজিয়াবাদের লোনি শহরে এমন দৃশ্য দেখা গিয়েছে। সেখানে একটি চেন দিয়ে বেঁধে এমন রক্তাক্ত কাণ্ড ঘটিয়েছে। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত ধীরজ কুমার তার ছেলে অতুল কুমার, ধীরজের ভাইপো সুমিত কুমার ও নিখিল কুমার এই কাণ্ড ঘটিয়েছে। পুলিশ গোটা ঘটনার বিস্তারিত জেনেই তাদের আটক করেছে বলে খবর। জানা গিয়েছে, ওই অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। এদিকে ভিডিয়োয় দেখা গিয়েছে,দুজন ওই কুকুরকে ধরে রেখেছে, আর বাকি দুজন তাকে গলায় চেন পরিয়ে দিয়েছে। এরপরই ঘটানো হয় মর্মান্তিক কাণ্ড। ৩৩ সেকেন্ডের ভিডিয়ো ক্লিপ ঘিরে রীতিমতো তোলপাড় শুরু হয়েছে।

পুলিশ জানাচ্ছে, এই ঘটনা সদ্য ঘটেনি। গত এপ্রিল মাসে এই কাণ্ড ঘটেছে গাজিয়াবাদে। উত্তর প্রদেশ পুলিশ এও জানিয়েছে যে এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। চলছে জিজ্ঞাসাবাদ। তবে প্রশ্ন উঠছে, কেন এমনভাব ওই কুকুরকে হত্যা করল ৪ জন? কী এমন ঘটেছিল ওই বাড়ির ভিতর যার জেরে ওই কুকুরকে হত্যা করতে হয়? পুলিশের সুপারন্টেডেন্ট ইরাজ রাজা জানিয়েছেন, বাড়র ডোবারম্যানকে এইভাবে হত্যা করেছে কুমার পরিবার। অভিযুক্তদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে।

 

 

 

 

 

 

 

 

বন্ধ করুন