বাংলা নিউজ > ঘরে বাইরে > করোনার ওষুধ মজুত করা BJP কর্মীদের কাজ নয়, বৈঠকে বার্তা নড্ডার
জেপি নাড্ডা (PTI)
জেপি নাড্ডা (PTI)

করোনার ওষুধ মজুত করা BJP কর্মীদের কাজ নয়, বৈঠকে বার্তা নড্ডার

  • দলের কর্মীদের বার্তা দিলেন নড্ডা।

করোনাভাইরাসের ওষুধ মজুত করে রাখা নয়, সাধারণ মানুষের কাছে যাতে ওষুধ পৌঁছে দেওয়া যায়, সেই বার্তাই দিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নড্ডা।এই প্রসঙ্গে বিজেপির সর্বভারতীয় সভাপতি জানান, সরকারের কাজ হল রেমডিসিভিরের মতো করোনার ওষুধ কেনা। কিন্তু সেই ওষুধ মজুত করে রাখা দলের কর্মীদের কাজ নয়। দলের কর্মীদের কাজ হল, সাধারণ মানুষ যাতে সেই ওষুধ ঠিকভাবে পেতে পারে, তার ব্যবস্থা করা।

সম্প্রতি মহারাষ্ট্রের মতো বিভিন্ন রাজ্যে রেমডিসিভির মতো ওষুধের কালোবাজারির অভিযোগ উঠেছে।এই ঘটনায় চিকিৎসক-সহ সমাজের এক অংশের মানুষের জড়িত থাকার খবরও মিলেছে। দেশে করোনা পরিস্থিতি যখন ভয়াবহ আকার নিচ্ছে, তখন এই ধরনের ঘটনা যাতে আর না ঘটে সেজন্য দলীয় কর্মীদের সতর্ক করে দিয়েছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি।এই প্রসঙ্গে তিনি জানান, গত বছর লকডাউনের সময়ে দলীয় কর্মীরা সাধারণ মানুষের পাশে এসে দাঁড়িয়েছিলেন। তাঁদের খাবার, ওষুধ সবকিছু পৌঁছে দিয়েছেন। ফের যখন করোনা সংক্রমণ বাড়ছে, তখন চিকিৎসকদের সঙ্গে নিয়ে ফের মানুষের কাছে পৌঁছে যেতে হবে।

উল্লেখ্য, গতকাল সব রাজ্যে সভাপতি ও দলীয় পদাধিকারীদের নিয়ে ভার্চুয়াল বৈঠক করেছিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নড্ডা।এই বৈঠক থেকেই ‘‌আপনা বুথ, করোনা মুক্ত’‌ অভিযানের ডাক দেন তিনি। গত বছর মার্চে লকডাউন ঘোষণা হওয়ার পর বিজেপির সর্বভারতীয় সভাপতি দলীয় কর্মীদের নির্দেশ দিয়েছিলেন যাতে সাধারণ মানুষের কাছে খাবার পৌঁছে দেওয়া হয়। গরিব মানুষের মুখে যাতে অন্ন তুলে দেওয়া যায় সেই বার্তাই দিয়েছিলেন তিনি। এবারও করোনা মোকাবিলায় দলীয় কর্মীদের হাতে আরও এক গুরুদায়িত্ব তুলে দিলেন বিজেপি সভাপতি।

বন্ধ করুন