বাংলা নিউজ > ঘরে বাইরে > বাড়ির বাইরে পা দেবেন না, বিপদ! হিন্দুত্ববাদী নেতাদের পরামর্শ পঞ্জাব পুলিশের

বাড়ির বাইরে পা দেবেন না, বিপদ! হিন্দুত্ববাদী নেতাদের পরামর্শ পঞ্জাব পুলিশের

সুধীর পুরীর মৃত্যুর পরে হিন্দুত্ববাদী সংগঠনের বিক্ষোভ (Photo by Sameer Sehgal /Hindustan Times) (HT_PRINT)

২০১৬ সালে অরোরাকে লক্ষ্যে করে সামরালা চক এলাকায় গুলি চালানো হয়েছিল। বুলেটটি তার কাঁধ ঘেঁষে চলে যায়। এদিকে নিরাপত্তা নেওয়ার জন্য অরোরা গোটা ঘটনাটি সাজিয়েছেন বলে পুলিশের তরফে দাবি করা হয়েছিল। পরে পুলিশ বুঝতে পারে আসলে এর পেছনে অন্য় গোষ্ঠীর হাত রয়েছে।

তারসেম সিং দেওগান

পাকিস্তানে গা ঢাকা দেওয়া খলিস্তানপন্থী নেতা গোপাল সিং চাওলার হুঁশিয়ারি। আর তার জেরে একাধিক হিন্দুত্ববাদী নেতৃত্বকে বাড়ি থেকে বের না হওয়ার পরামর্শ দিল পঞ্জাবের লুধিয়ানা পুলিশ। হিন্দুত্ববাদী নেতা অমিত অরোরা, যোগেশ বক্সি ও কিষান কংগ্রেসের নেতা গুরসিমরান সিং মন্দকে তাঁদের বাড়ি থেকে বের হতে আপাতত বারণ করা হয়েছে। পাশাপাশি একাধিক হিন্দুত্ববাদী নেতার বাড়ির কাছে কড়া পুলিশি নজরদারি শুরু হয়েছে বলে খবর।

হিন্দুত্ববাদী নেতা সুধীর সুরিকে খুনের ঘটনার পরে একটি ভিডিয়ো সম্প্রতি প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা যাচ্ছে চাওলা নামে ওই ব্যক্তি অরোরা ও মন্দকে খুনের হুমকি দিচ্ছে।

এদিকে একাধিক সন্ত্রাসবাদী গোষ্ঠীর টার্গেটে আগে থেকেই রয়েছেন অরোরা। ২০১৬ সালে তিনি কোনওরকমে বেঁচে যান। শনিবার তিনি সুধীর সুরির শেষকৃত্যে অংশ নিতে অমৃতসরে যেতে চেয়েছিলেন। কিন্তু পুলিশ তাকে আটকে দেয়। আপাতত বাড়িতে থাকার জন্যই তাঁকে বলা হয়েছে।

অরোরা জানিয়েছেন, নিষিদ্ধ সংগঠন শিখস ফর জাস্টিসের নেতা হরদীপ সিং নিজ্জরও তাঁকে হুমকি দিয়েছেন। এদিকে ২০১৬ সালে অরোরাকে লক্ষ্যে করে সামরালা চক এলাকায় গুলি চালানো হয়েছিল। বুলেটটি তার কাঁধ ঘেঁষে চলে যায়। এদিকে নিরাপত্তা নেওয়ার জন্য অরোরা গোটা ঘটনাটি সাজিয়েছেন বলে পুলিশের তরফে দাবি করা হয়েছিল। পরে পুলিশ বুঝতে পারে আসলে এর পেছনে অন্য় গোষ্ঠীর হাত রয়েছে।

 

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

আর ৪% নয়, জুলাইয়ে ৫% DA বাড়তে পারে কেন্দ্রীয় সরকারি কর্মচারীদের! কবে ঘোষণা? আর একদিন পর মিথুন সংক্রান্তি, ৪ রাশির খুলবে সাফল্যর দরজা, আসবে নতুন চাকরির সুযোগ কুয়েতের অগ্নিকাণ্ডে মৃত্যু বাংলার ১ জনের, বায়ুসেনার বিমানে শুক্রবার আনা হবে দেহ শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের ‘আমি তৃণমূল নেতাদের সঙ্গে…’ পদ্ম ছাড়ছেন সৌমিত্র খাঁ? 11 ওভার শেষে Oman-র স্কোর 36/8 UEFA EURO 2024: কবে, কোন দেশের ম্যাচ! ভারতীয় সময়ে কখন শুরু হবে কোন দলের খেলা? শাকিবের সঙ্গে বাংলাদেশে 'তুফান'-এর প্রচার শেষ, দেশে ফেরার পথে ঘোর বিপদে মিমি এবার আর হচ্ছে না ‘বিশ্ববাংলা বাণিজ্য সম্মেলন!’ লাটে উঠল বিনিয়োগ? হবে প্রদর্শনী T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট

T20 WC 2024

শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের বন্ধু সূর্যকুমারের সঙ্গে অনূর্ধ্ব১৫ পর্যায়ের ক্রিকেটের দিনের স্মৃতিচারণায় সৌরভ মনে হয়েছিল রঞ্জি ট্রফি খেলছি- নিউইয়র্কের পিচে ব্যাটিং করা প্রসঙ্গে শিবম দুবে IPL-এ ছিলাম, খেলিনি, প্রস্তুত হচ্ছিলাম: WI-কে জিতিয়ে রাদারফোর্ডের গলায় KKR-র কথা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.