বাংলা নিউজ > ঘরে বাইরে > রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর সঙ্গে সাক্ষাৎ করলেন মমতা
রাষ্ট্রপতি ভবনে মমতা বন্দ্যোপাধ্যায়।

রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর সঙ্গে সাক্ষাৎ করলেন মমতা

  • এদিন নির্ধারিত সময় রাষ্ট্রপতি ভবনে পৌঁছন মমতা। এর পর রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ করেন তিনি। এই সাক্ষাৎ নিয়ে কোনও তরফেই এখনও কোনও মন্তব্য করা হয়নি।

দেশের নবনির্বাচিত রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর সঙ্গে দেখা করলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শুক্রবার সন্ধ্যা ৬.৩০ মিনিটে পূর্ব নির্ধারিত কর্মসূচি অনুসারে দিল্লির রাষ্ট্রপতি ভবনে রাষ্ট্রপতির সঙ্গে দেখা করেন তিনি। হলুদ রঙের গোলাপের তোড়া দিয়ে রাষ্ট্রপতিকে শুভেচ্ছা জানান তিনি। এর পর ২ জনের মধ্যে কিছুক্ষণ আলাপচারিতা হয়। রাষ্ট্রপতির সঙ্গে মুখ্যমন্ত্রীর এই সাক্ষাৎ মূলত সৌজন্যমূলক বলে জানানো হয়েছে।

এদিন নির্ধারিত সময় রাষ্ট্রপতি ভবনে পৌঁছন মমতা। এর পর রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ করেন তিনি। এই সাক্ষাৎ নিয়ে কোনও তরফেই এখনও কোনও মন্তব্য করা হয়নি।

দিন কয়েক আগেই ছবিটা ছিল অন্যরকম। NDA-র রাষ্ট্রপতি পদপ্রার্থী দ্রৌপদী মুর্মুর বিরুদ্ধে নিজের দলের যশবন্ত সিনহাকে প্রার্থী করেন মমতা। যদিও পরে NDA-এর প্রার্থী ঘোষণার পর তাঁকে বলতে শোনা যায়, ‘আগে বললে ভেবে দেখতাম।’ যদিও নির্বাচনে দ্রৌপদী মুর্মুর জয় ছিল অবধারিত।

চার দিনের দিল্লি সফরের দ্বিতীয় দিনে শুক্রবার বিকেল ৪.৩০ মিনিটে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে প্রধানমন্ত্রীর হাতে রাজ্যের দাবিদাওয়ার বিস্তারিত তুলে দেন তিনি। সঙ্গে বিএসএফের এলাকা বৃদ্ধি নিয়ে ২ জনের আলোচনা হয়েছে বলে সূত্রের খবর।

 

বন্ধ করুন