বাংলা নিউজ > ঘরে বাইরে > UP Police: মহিলা সহকর্মীর সঙ্গে আপত্তিকর অবস্থায় পুলিশকর্তা! DSP থেকে সোজা নামানো হল কনস্টেবল পদে

UP Police: মহিলা সহকর্মীর সঙ্গে আপত্তিকর অবস্থায় পুলিশকর্তা! DSP থেকে সোজা নামানো হল কনস্টেবল পদে

পুলিশ। প্রতীকী ছবি (Reuters) (HT_PRINT)

DSP থেকে সোজা কনস্টেবল পদে নামানো হল পুলিশকর্তাকে! মহিলা সহকর্মীর সঙ্গে হোটেলে ধরা পড়ার ৩ বছর পর পদক্ষেপ।

উত্তর প্রদেশ পুলিশের ডেপুটি সুপারিন্টেডেন্ট ব়্যাঙ্কের এক অফিসার কৃপাশঙ্কর কন্নৌজিয়াকে সোজা পদ থেকে নামিয়ে কনস্টেবল পদে যোগদানের নির্দেশ দেওয়া হয়েছে। তিন বছর আগে, এক হোটলে কৃপাশঙ্কর কন্নৌজিয়াকে তাঁর এক সহকর্মী মহিলা কনস্টেবলের সঙ্গে আপত্তিকর অবস্থায় হোটেলে দেখা যায়, রয়েছে এমনই অভিযোগ। সেই ঘটনার পর এই পদক্ষেপ নিয়েছে উত্তর প্রদেশ প্রশাসন।

এর আগে, উত্তর প্রদেশের উন্নাওতে বিঘাপুর এলাকায়, কৃপা শঙ্কর কন্নৌজিয়া সার্কেল অফিসার পদে আসীন ছিলেন। এবার তাঁকে ২৬ প্রভিন্সিয়াল আর্মড কনস্টেবলারি ব্যাটালিয়ানের অংশ হিসাবে গোরক্ষপুরে যোগ দিতে বলা হয়েছে। গত ২০২১ সালের জুলাই মাসে তিনি ছুটি নেওয়ার পর থেকে ‘নিখোঁজ’। তারপরই কৃপাশঙ্করকে ঘিরে এই ঘটনা উঠে আসে। ২০২১ সালে পারিবারিক কারণ দেখিয়ে ছুটি নিয়েছিলেন কন্নৌজিয়া। তারপর থেকে তিনি যোগ দেননি কাজে। কেটে গিয়েছে ৩ বছর। তাঁকে ঘিরে রয়েছে মহিলা সহকর্মী ঘটিত ওই অভিযোগ। এরপরই উত্তর প্রদেশের প্রশাসনের তরফে কন্নৌজিয়াকে ঘিরে কড়া পদক্ষেপ করা হয়। এদিকে, ছুটিতে থাকাকালীন কন্নৌজিয়ার ব্যক্তিগত মোবাইল ফোন নম্বর ও অফিশিয়াল ফোন নম্বর বন্ধ পাওয়া যাচ্ছে। তা নিয়ে রয়েছে বিস্তর সন্দেহ। এর আগে, উত্তর প্রদেশের কানপুরের এক হোটেলে মহিলা সহকর্মীর সঙ্গে আপত্তিকর অবস্থায় পাওয়া গিয়েছে কন্নৌজিয়াকে।

(Shukra Gochar Astrology: চাকরির অফার, বিয়ের যোগ, আর্থিক লাভ আসতে পারে শুক্রের কৃপায়, লাকি তুলা সহ ৩ রাশি )

( Green Card: ভারতে ফিরে কোটিপতি হয়ে যান-মার্কিন মুলুকে বিদেশি পড়ুয়াদের জন্য 'অটোমেটিক গ্রিন কার্ড' প্রতিশ্রুতি ট্রাম্পের)

( Philippines Vs China: নিপীড়ন, ভয় দেখানো চলবে না-দ. চিন সাগরে লালফৌজ ছুরি নিয়ে তেড়ে আসতেই বেজিংকে হুঁশিয়ারি ফিলিপিন্সের)

এদিকে, স্বামীর খোঁজ না পেয়ে কন্নৌজিয়ার স্ত্রী উন্নাওয়ের এসপির সঙ্গে যোগাযোগ করেন। জানা যায়, কানপুরের ওই হোটেলে শেষবার কন্নৌজিয়ার লোকেশন পাওয়া গিয়েছিল ফোনে। অফিসারের স্ত্রীর ফোন পেয়ে উন্নাও পুলিশ দ্রুত হোটেলে পৌঁছয়, যেখানে তারা ওই পুলিশ অফিসার এবং মহিলা কনস্টেবলকে একসাথে দেখতে পায়। সিসিটিভি ক্যামেরা তাঁদের প্রবেশের ছবি ততক্ষণে তুলে ফেলে, যা পরবর্তী তদন্তের জন্য গুরুত্বপূর্ণ হয়। এদিকে, সেই ঘটনার পর সরকারের কাছে কৃপাশঙ্কর কন্নৌজিয়ার ঘটনার রিপোর্ট যায়। তারপরই তাঁকে ডিএসপি ব়্যাঙ্ক থেকে সরিয়ে পাঠিয়ে দেওয়া হয় কনস্টেবল পদে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

ঘরে বাইরে খবর

Latest News

অন্য নারীতে মগ্ন স্বামী! দু-মাসের শিশু কোলে 'তিন তালাক' দুবাইয়ের রাজকুমারীর মোদীর স্লোগান ‘বদলে’ মালব্যকে পাশে পেলেন শুভেন্দু! খাদের দিকে ঠেললেন সুকান্ত? সারা দিনের কোন সময়ে সহবাসের জন্য সবেচেয়ে ভালো? কী বলছে বিজ্ঞান থানার ভেতরই মার শরীরে আগুন ধরালেন যুবক, কারণ জানলে চমকে যাবেন Video: জমি কেড়েছে মাফিয়া! অভিযোগে কালেক্টরের দফতরে হতাশ কৃষক যা করলেন 'আম্বানিদের বিয়েতে বোমা পড়বে',আতঙ্ক ছড়িয়ে গ্রেফতার ইঞ্জিনিয়র, কে তিনি? Video: কাশ্মীরের ডাল লেকে মহরম ঘিরে কিছু দৃশ্য একনজরে ছবিতে লালের চিহ্নমাত্র নেই, তবু কোকাকোলার ক্যানটি লালই দেখাচ্ছে! কেন জানেন ৩৫ বছর পর, কার্গিল নায়ক প্রাক্তন মেজর জেনারেলের পুত্র বসলেন পিতার রেখে যাওয়া পদে শাহরুখের নায়িকাকে ঘিরে হাজারো নগ্ন শরীর, বাড়ি ফিরে বাথরুমে দৌড়ালেন সুচিত্রা!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.