বাংলা নিউজ > ঘরে বাইরে > কোভিড আক্রান্ত যাত্রী আনার জন্য দুবাই বিমানবন্দরে নিষিদ্ধ এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস
১৮ সেপ্টেম্বর থেকে আগামী ২ অক্টোবর পর্যন্ত দুবাই বিমানবন্দর ব্যবহার করতে পারবে না এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের কোনও বিমান।
১৮ সেপ্টেম্বর থেকে আগামী ২ অক্টোবর পর্যন্ত দুবাই বিমানবন্দর ব্যবহার করতে পারবে না এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের কোনও বিমান।

কোভিড আক্রান্ত যাত্রী আনার জন্য দুবাই বিমানবন্দরে নিষিদ্ধ এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস

  • জয়পুর-দুবাই উড়ানে এক যাত্রী কোভিড পজিটিভ ধরা পড়ার জেরে ভারতীয় উড়ান সংস্থার উপরে এই নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে।

আজ, ১৮ সেপ্টেম্বর থেকে আগামী ২ অক্টোবর পর্যন্ত দুবাই বিমানবন্দর ব্যবহার করতে পারবে না এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস সংস্থার কোনও বিমান। 

জানা গিয়েছে, গত ৪ সেপ্টেম্বর জয়পুর-দুবাই উড়ানে এক যাত্রী কোভিড পজিটিভ ধরা পড়ার জেরে ভারতীয় উড়ান সংস্থার উপরে এই নিষেধাজ্ঞা জারি করেছে দুবাই বিমানবন্দর কর্তৃপক্ষ। 

এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের বিরুদ্ধে জারি করা নোটিশে বলা হয়েছে, গত ৪ সেপ্টেম্বর জয়পুর থেকে দুবাই আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছানো ফ্লাইট নম্বর আইএক্স১১৩৫-এ Covid-19 পজিটিভ এক যাত্রীকে আনার কারণে উড়ানসংস্থার উপরে সাময়িক নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে।

নোটিশে বলা হয়েছে, করতার সিং রাম সহায় নামে ওই যাত্রী বিমানের ৪সি আসনে বসেছিলেন। তাঁর সুবাদে বিমানের অন্যান্য যাত্রী ও বিমানকর্মীদের স্বাস্থ্যজনিত ঝুঁকির মুখে পড়তে হয়েছে বলেও জানিয়েছে দুবাই বিমানবন্দর কর্তৃপক্ষ। 

শুধু তাই নয়, এই নিয়ে দ্বিতীয় বার দুবাইয়ের বিমানে কোভিড রোগী নিয়ে যাত্রা করার জন্য এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের বিরুদ্ধে শাস্তিমূলক এই পদক্ষেপ করা হয়েছে বলেও জানিয়েছে কর্তৃপক্ষ। শুক্রবার ১৮ সেপ্টেম্বর রাত ১২টা থেকে ২ অক্টোবর রাত ১১.৫৯ মিনিট পর্যন্ত নিষেধাজ্ঞা বলবৎ থাকবে বলেও জানিয়েছে বিমানবন্দর কর্তৃপক্ষ।

 

বন্ধ করুন