বাংলা নিউজ > ঘরে বাইরে > Marriage Problem: বিয়ে হয়েছিল প্রেমের সূত্রে, শেষে প্রবল বচসার পর মর্মান্তিক পরিণতি দম্পতির, কী ঘটল?
বিষ খেয়ে মৃত্যু দম্পতির। প্রতীকী ছবি।

Marriage Problem: বিয়ে হয়েছিল প্রেমের সূত্রে, শেষে প্রবল বচসার পর মর্মান্তিক পরিণতি দম্পতির, কী ঘটল?

  • যেদিন রাতে এই মর্মান্তিক কাণ্ড ঘটেছে, সেই রাতে জুহি ও সুশান্তের ডিনারের পাতে রাখা দুধ রুটি পড়েছিল একদিকে। অন্যদিকে মর্মান্তিক অবস্থায় সুশান্তকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রামপুরের বাসিন্দা বাঙালি যুবক সুশান্তের বয়স ২৫, আর স্ত্রী জুহির বয়স ২২।

একই অফিসে একসঙ্গে কাজ করতেন তাঁরা। সেই সূত্রেই জানাশোনা। সেই সূত্র ধরেই তাঁদের প্রেম। যা পরে বিয়েতে পরিণত হয়। তারপর সংসার যেমন চলছিল নিজের নিয়মে। সদ্য গুরুগ্রামের চৌমায় ২৫ বছরের সুশান্ত ঘোষ ও তাঁর স্ত্রী জুহির মৃত্যুতে চাঞ্চল্য ছড়ায়।

যেদিন রাতে এই মর্মান্তিক কাণ্ড ঘটেছে, সেই রাতে জুহি ও সুশান্তের ডিনারের পাতে রাখা দুধ রুটি পড়েছিল একদিকে। অন্যদিকে মর্মান্তিক অবস্থায় সুশান্তকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রামপুরের বাসিন্দা বাঙালি যুবক সুশান্তের বয়স ২৫, আর স্ত্রী জুহির বয়স ২২। ঘটনা ১৭ সেপ্টেম্বরের। ঘটনার দিন রাতে জুহি খেতে চেয়েছিলেন দুধ রুটি। আর সেই মতো সুশান্ত দুধ আনেন ঘরে, বলে জানা গিয়েছে। তদন্তকারীরা জানতে পেরেছেন, এরপর থেকেই সেদিন রাতে তুমুল বচসা হয় দুজনের মধ্যে। চলতে থাকে কথা কাটাকাটি। ব্যাপক উত্তেজনা দেখা দেয়। তদন্তকারীদের অনুমান এরপর রাত ১০ টা নাগাদ তাঁরা দুজনেই বিষ খেয়ে আত্মঘাতী হন। গুরুতর অবস্থায় তাঁদের দুজনকে হাসপাতালে নিয়ে গেলেও তাঁদের বাঁচানো সম্ভব হয়নি। হাসপাতালে ভর্তির ২ ঘণ্টা পরই সুশান্তের মৃত্যু হয়। অন্যদিকে, স্বামীর মৃত্যুর কথা শুনে ঐর ঠিক থাকতে পারেননি জুহি। তিনিও বিষ পান করে আত্মঘাতী হন। কলেজ সার্ভিস কমিশনের বড় সিদ্ধান্ত! 'সেট' পরীক্ষায় কাদের লাগবে না ফি?

পুলিশ বলছে, স্বামী ও স্ত্রী দুই তরফের পরিবারই স্টেটমেন্ট দিয়েছে। এই ঘটনা সম্পূর্ণরূপে আত্মহত্যার ঘটনা। এই দম্পতি নিজেদের মধ্যে ঝগড়া করে বিষপান করেছে। তবে এরমধ্যে অন্যকোনও বিষয় রয়েছে কি না তা খতিয়ে দেখছে পুলিশ। দেহ ময়না তদন্তে পাঠানো হয়েছে বলে জানা গিয়েছে। এর আগে সদ্য পুদুচেরিতে পানীয়তে বিষয় মিশিয়ে হত্যার ঘটনা সামনে আসে। তারপর এই গুরুগ্রামের ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে।

বন্ধ করুন