বাংলা নিউজ > ঘরে বাইরে > Death during Protest: পেট্রোলের দাম বৃদ্ধির প্রতিবাদে সভা চলাকালীন হঠাৎ হার্ট অ্যাটাক! কর্ণাটকে মৃত্যু বিজেপি কর্মীর

Death during Protest: পেট্রোলের দাম বৃদ্ধির প্রতিবাদে সভা চলাকালীন হঠাৎ হার্ট অ্যাটাক! কর্ণাটকে মৃত্যু বিজেপি কর্মীর

কর্ণাটকে পেট্রোলের দাম বৃদ্ধির প্রতিবাদ মিছিলে বিজেপি নেতার মৃত্যু।

তারপরই তিনি অচৈতন্য হয়ে ঢলে পড়েন। পিটিআই সূত্রের খবর, তিনি কর্মীদের উদ্দেশে ভাষণ দেওয়ার পর গাড়িতে ওঠার পরই ঢলে পড়েন। 

কর্ণাটকে সদ্য বেড়েছে পেট্রোল ডিজেলের দাম। এই দামবৃদ্ধি নিয়ে শাসক কংগ্রেসের বিরুদ্ধে প্রতিবাদে নামে বিজেপি। বিজেপির এই প্রতিবাদ সভা, মিছিল গোটা কর্ণাটক জুড়ে চলেছে। এই সভায় আর চার পাঁচজন বিজেপি কর্মীর মতোই যোগ দিয়েছিলেন এম বি ভানুপ্রকাশ। তবে সভার মধ্যে আচমকা হার্ট অ্যাটাকে আক্রান্ত হন ভানুপ্রকাশ। আর তার জেরেই তাঁর মৃত্যু।

৬৯ বছর বয়সী ভানুপ্রকাশের মৃত্যু ঘিরে কর্ণাটকের শিবমোগ্গা জেলায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। উল্লেখ্য, এককালে তিনি ছিলেন বিজেপির রাজ্য সহ সভাপতি, পরে জেলা সভাপতি পদেও তিনি ছিলেন। কর্ণাটকের শিবমোগ্গায় চলছিল সেরাজ্যে পেট্রোল, ডিজেলের দাম বৃদ্ধির প্রতিবাদে সভা। সভায় কর্মীদের উদ্দেশে বক্তব্য রাখছিলেন এমবি ভানুপ্রকাশ। তারপরই তিনি অচৈতন্য হয়ে ঢলে পড়েন। পিটিআই সূত্রের খবর, তিনি কর্মীদের উদ্দেশে ভাষণ দেওয়ার পর গাড়িতে ওঠার পরই ঢলে পড়েন। তখনই তিনি হার্ট অ্যাটাকের শিকার হয়েছেন বলে খবর। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে হাসপাতালে নিয়ে গিয়েও তাঁকে প্রাণে রক্ষা করা যায়নি।

( Adani MoU with Bhutan: ভুটানে জলবিদ্যুৎ প্রকল্প শুরু করবে আদানিরা, রাজা, PMর সঙ্গে দেখা করে হল মউ সই)

গোটা কর্ণাটক জুড়ে বিজেপি পেট্রোলের দাম বৃদ্ধির প্রতিবাদ ঘিরে বিক্ষোভে শামিল হয়েছে। এর আগে, শনিবার, কর্ণাটকে কংগ্রেসের সরকার পেট্রোল এবং ডিজেলের উপর বিক্রয় কর বাড়িয়েছে, যার ফলে এই অত্যাবশ্যকীয় পণ্যের দাম বেড়েছে। সরকারের এই পদক্ষেপের পর, পেট্রোলের দাম বেড়েছে প্রতি লিটার ৩ টাকা। ডিজেলের দাম বেড়েছে ৩.৫ টাকা প্রতি লিটারে। কর্ণাটকের সমস্ত জেলা সদরে বিক্ষোভ হয়। রাজ্যের রাজধানী বেঙ্গালুরুতে, বিজেপি রাজ্য সভাপতি বি ওয়াই বিজয়েন্দ্র কর্ণাটকের কংগ্রেস সরকারের বিরুদ্ধে বিক্ষোভের নেতৃত্ব দেন। তিনি বলেন, রাজ্য সরকারের গণবিরোধী অবস্থানের বিরুদ্ধে এই বিক্ষোভের আয়োজন করা হয়েছে। বিজয়েন্দ্র কংগ্রেসের রাজনৈতিক প্রতিশ্রুতির ৫ টি গ্যারান্টি নিয়ে প্রশ্ন তোলেন। উল্লেখ্য, কংগ্রেসের এই ৫ টি গ্যারান্টি হল, সব পরিবারের জন্য বিনামূল্যে ২০০ ইউনিট বিদ্যুৎ, প্রতিটি পরিবারের মহিলা প্রধানকে ২০০০ টাকা মাসিক সহায়তা,একটি বিপিএল পরিবারের প্রত্যেক সদস্যকে অতিরিক্ত ৫ কেজি চালের পরিবর্তে নগদ অর্থ প্রদান, বিনামূল্যে বাসে (শক্তি) মহিলাদের সফর, দুই বছরের জন্য বেকার স্নাতক যুবকদের জন্য প্রতি মাসে ৩০০০ এবং ডিপ্লোমাধারীদের জন্য ১৫০০ টাকা দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিল কংগ্রেস।

 

 

 

 

 

 

 

 

ঘরে বাইরে খবর

Latest News

Video: কাশ্মীরের ডাল লেকে মহরম ঘিরে কিছু দৃশ্য একনজরে ছবিতে লালের চিহ্নমাত্র নেই, তবু কোকাকোলার ক্যানটি লালই দেখাচ্ছে! কেন জানেন ৩৫ বছর পর, কার্গিল নায়ক প্রাক্তন মেজর জেনারেলের পুত্র বসলেন পিতার রেখে যাওয়া পদে শাহরুখের নায়িকাকে ঘিরে হাজারো নগ্ন শরীর, বাড়ি ফিরে বাথরুমে দৌড়ালেন সুচিত্রা! দেশের গণ্ডি ছাড়িয়ে ফের বিদেশে পা, সিডনিতে সুপার কিংসের নতুন ক্রিকেট অ্যাকাডেমি এবার থেকে ক্লাস ১২ এর পরীক্ষা দু'বার করে নেবে CBSE? হাতির মল হাতে করে ঘেঁটে কাগজ তৈরি করলে দিব্যজ্যোতি দত্ত, দেখুন কাণ্ড... মেনুতে pistachio tigers milk,আম্বানিদের বিয়েতে অতিথিদের বাঘের দুধ পরিবেশ করা হয়? ফিল্ডিং যদি শিল্প হয়, দক্ষ শিল্পী চাপম্যান, মোহিত করলেন LPL-এর অবিশ্বাস্য ক্যাচে ২২৮ কেজি সোনা গায়েব কেদারনাথ থেকে? শঙ্করাচার্যের দাবির জবাব দিল মন্দির কমিটি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.