বাংলা নিউজ > ঘরে বাইরে > মেট্রোর ভিড়ে মহিলার গোপনাঙ্গে হাত ব্যক্তির, এরপর কীভাবে জুটল মোক্ষম 'শিক্ষা'!
ভিড় মেট্রোতে অভব্য আচরণ ব্যক্তির।

মেট্রোর ভিড়ে মহিলার গোপনাঙ্গে হাত ব্যক্তির, এরপর কীভাবে জুটল মোক্ষম 'শিক্ষা'!

  • সেই সময় ট্রেনে খুবই ভিড় ছিল। আর ভিড়ের সুযোগে ওই ব্যক্তি তাঁর কাছে আসতে থাকেন। এরপরই ওই ব্যক্তি আপত্তিকরভাবে মহিলাকে ছুঁতে থাকেন বলে অভিযোগ। এরপর মহিলা তাঁকে সরে যেতে বললেও নিজের 'কীর্তি'তে অবিচল থাকেন ব্যক্তি।

অফিস আওয়ারে ভিড়ে ঠাসা মেট্রোয় আরও একবার অভব্য আচরণের অভিযোগ উঠল। ঘটনা দিল্লির। জানা গিয়েছে অভিযুক্ত ৩৯ বছরের সঞ্জীব কুমার কৃষ্ণণ নগরের বাসিন্দা। তাঁর বিরুদ্ধে ভিড় মেট্রোয় এক মহিলার গোপনাঙ্গে হাত রেখে বারবার উত্যক্ত করার অভিযোগ রয়েছে। এরপরই ভরা মেট্রোয় ব্যক্তিকে তুলোধনা করে পুলিশের দ্বারস্থ হন মহিলা।

মহিলার অভিযোগের ভিত্তিতে পুলিশ ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে। ওই ব্যক্তির বিরুদ্ধে ৩৫৪ ধারা লাগু করে পুলিশ কেস লাগু করা হয়েছে। গত ২১ এপ্রিল ওই মহিলা দিল্লির যমুনা ডিপো পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করেন। তিনি অভিযোগে জানান, কড়কড়ডুমা স্টেশন থেকে তিনি ব্লুলাইনে যাওয়ার সময় ওই ঘটনা ঘটে যায়। সেই সময় ট্রেনে খুবই ভিড় ছিল। আর ভিড়ের সুযোগে ওই ব্যক্তি তাঁর কাছে আসতে থাকেন। এরপরই ওই ব্যক্তি আপত্তিকরভাবে মহিলাকে ছুঁতে থাকেন বলে অভিযোগ। এরপর মহিলা তাঁকে সরে যেতে বললেও নিজের 'কীর্তি'তে অবিচল থাকেন ব্যক্তি। আরও পড়ুন-শুধু ওমিক্রনকে রুখতেই তৈরি নয়া ভ্যাকসিন! ট্রায়ালের অপেক্ষায় এই সংস্থা

এদিকে, ট্রেন তখন স্টেশনের কাছে চলে আসে। মহিলা ভাবেন ট্রেন থেকে নেমে গেলে এমন আচরণ থেকে রেহাই মিলবে। তবে দেখা যায় স্টেশনে নেমেও মহিলাকে অভব্যভাবে উত্যক্ত করতে থাকেন ব্যক্তি। এরপর উপস্থিত মহিলারা পুলিশে খবর দেন। তবে পুলিশ সেখানে পৌঁছানোর আগেই সেখান থেকে পালান ব্যক্তি। এরপর সিসিটিভি ক্যামেরার মাধ্যমে ওই ব্যক্তির গতিবধি দেখে তল্লাশি চালায় পুলিশ। তারপরই ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ।

বন্ধ করুন