বাংলা নিউজ > ঘরে বাইরে > কোর্টরুমে দুই কন্যাকে নিয়ে প্রবেশ প্রধান বিচারপতি ডিওয়াই চন্দ্রচূড়ের! সুপ্রিম কোর্টে উঠে এল মন ছুঁয়ে নেওয়া দৃশ্য

কোর্টরুমে দুই কন্যাকে নিয়ে প্রবেশ প্রধান বিচারপতি ডিওয়াই চন্দ্রচূড়ের! সুপ্রিম কোর্টে উঠে এল মন ছুঁয়ে নেওয়া দৃশ্য

সুপ্রিম কোর্টের সিজেআই ডিওয়াই চন্দ্রচূড়।

সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতির কন্যাদের উপস্থিতিতেঅনেকেই অবাক হন। উল্লেখ্য, দেশের সর্বোচ্চ আদালতের প্রধান বিচারপতি ডিওয়াই চন্দ্রচূড়ের কন্যারা বিশেষভাবে সক্ষম। তবে সেই অবস্থাকে সঙ্গে করেই তাঁরা জীবনের প্রতিটি পরত উপভোগ করে চলেছেন।

সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি সিজেআই ডিএয়াই চন্দ্রচূড় দেশের শীর্ষ আদালতে নিয়ে এলেন তাঁর কন্যাদের। এক বিরল দৃশ্যে পিতা ডিওয়াই চন্দ্রচূড় ঘুরিয়ে দেখালেন তিনি যেখানে কর্মরত সেই সুপ্রিম কোর্টের কাজ কর্ম কীভাবে চলে। মেয়েদের দেখালেন তাঁর চেম্বার। 

সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতির কন্যাদের উপস্থিতিতে সুপ্রিম কোর্টে উপস্থিত বহু বিচারপতি ও কোর্টে কর্মরত অনেকেই অবাক হন। উল্লেখ্য, দেশের সর্বোচ্চ আদালতের প্রধান বিচারপতি ডিওয়াই চন্দ্রচূড়ের কন্যারা বিশেষভাবে সক্ষম। তবে সেই অবস্থাকে সঙ্গে করেই তাঁরা জীবনের প্রতিটি পরত উপভোগ করে চলেছেন। আর এই সুপ্রিম কোর্টে তাঁদের প্রবেশ করার ঘটনাও সেরকমই। এদিকে, আজ ঘড়ির কাঁটা মেনে সকাল ১০ টায় সুপ্রিম কোর্টে এসে পড়েন ডিওয়াই চন্দ্রচূড়। তাঁর সঙ্গেই কোর্ট রুমে প্রবেশ করেন তাঁর দুই কন্যা। ঘটনা দেখে অমেকেই হতবাক হয়ে পড়েন। 

এরপর কন্যাদ্বয়কে নিজের রুমে নিয়ে যান সিজেআই। উল্লেখ্য, দেশের প্রধানবিচারপতির দুই কন্যা রয়েছে। ছোট মেয়ে মাহির বয়স ১৬, আর বড় মেয়ে প্রিয়াঙ্কার বয়স ২০। মেয়েদের কোর্টরুম ঘুরিয়ে সিজেআই দেখান যে, কোথায় বিচারপতিরা বসেন, আর কোথায় আইনজীবীরা বসেন। কোথায় চলে সওয়াল জবাব পর্ব।

সিজেআই যখন বাবার ভূমিকায় অবতীর্ণ হয়ে এই সমস্ত জিনিস তাঁর মেয়েদের বোঝাচ্ছেন, তখন তা গভীর মনোযোগ দিয়ে শুনছিলেন মেয়েরা। সকলেই ততক্ষণে তাকিয়ে দেখছেন এক অচেনা ডিওয়াই চন্দ্রচূড়কে। যিনি তখন ঠিক সিজেআই নন, তখন হয়ে উঠেছেন একজন স্নেহপ্রবরণ বাবা। নিজের অফিস ঘুরিয়ে দেখাতে দেখাতে নানান জিনিস মেয়েদের শেখাচ্ছিলেন সিজেআই। জানা গিয়েছে, বাবার কাছে মেয়েদের আবদান ছিল যে সুপ্রিম কোর্ট ঘুরিয়ে দেখাতে হবে। আর মেয়েদের এত আদরের আবদান আর পেলতে পারেননি ডিওয়াই চন্দ্রচূড়।

 

 

 

 

 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

মঙ্গলে নির্মলা দর্শন ডিএ আন্দোলকারীদের, আর বৃহস্পতি রাতেই এল লক্ষ্মীলাভের খবর! Onion Benefits: কাঁচা পেঁয়াজ খেতে চান না? মুখে গন্ধের ভয়ে? এর উপকারিতা জানলে অন্য কিছু ভাববেন ৯ উইকেটে ২৬৭ থেকে ৪০০-র দরজায় অস্ট্রেলিয়া,শেষ উইকেটে রেকর্ড জুটি গ্রিন-হেজেলউডের ডিএমকে দুটি করে আসন ছাড়ল সিপিএম–সিপিআইকে, জমে গেল তামিলনাড়ুর রাজনীতি Do Patti teaser: টানটান উত্তেজনা! রহস্য উন্মোচন পুলিশ কাজলের, কৃতিই কি অপরাধী ‘সুযোগ পেলে নিশ্চয়ই করব’‌, বিজেপিতে যোগ দেওয়ার কথা জানালেন তৃণমূলের সাংসদ ব্রিটিশ আমলের ইঁটের নিকাশি ব্যবস্থা বাঁচাতে উদ্যোগ, সংস্কারের পথে কলকাতা পুরসভা শনি, শুক্র এবং সূর্য মিলে সৃষ্টি করবেন বিরাট আলোড়ন, আলমারি অর্থে ভরে উঠবে কাদের মাদ্রাসায় শিক্ষক নিয়োগের পরীক্ষার দিনেই শিয়ালদায় ১১৭ ট্রেন বাতিল! দেখুন লিস্ট মার্চে ব্যাঙ্ক বন্ধ ১৪ দিন,আছে লম্বা উইকেন্ড! কলকাতায় কবে কবে ছুটি? দেখুন তালিকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.