অনুরাগ ঠাকুর
অনুরাগ ঠাকুর

বিতর্কিত মন্তব্যের জেরে EC নাম কাটলেও বিজেপি প্রার্থীদের মধ্যে হিট অনুরাগ ঠাকুর

হালে ভাইরাল হয়েছে তাঁর ভিডিও যেখানে গদ্দারদের গুলি করার কথা বলা হচ্ছে।

দিল্লিতে বিধানসভা নির্বাচনের প্রচার করতে গিয়ে বিতর্কিত মন্তব্য করে বিপাকে কেন্দ্রীয় অর্থপ্রতিমন্ত্রী অনুরাগ ঠাকুর। তাঁর ও আরেক বিজেপি নেতা পরবেশ ভার্মার নাম তারকা প্রচারকের তালিকা থেকে বাদ দিয়েছে নির্বাচন কমিশন। এর ফলে তাঁরা প্রচার করতে পারলেও সেই সভার খরচা বিজেপি দিতে পারবে না। প্রার্থীদের নিজের নির্বাচনী খরচের মধ্যে সেটিকে দেখাতে হবে। দলগুলির জন্য খরচের ঊর্ধ্বসীমা না থাকলেও প্রার্থীরা খাতায়-কলমে ২৮ লক্ষ টাকার বেশি খরচ করতে পারেন না।

কিন্তু এতে আদৌ দমছেন না দিল্লির বিজেপি প্রার্থীরা। বরং বিজেপি জানিয়েছে যে অনুরাগ ঠাকুরকে দিয়ে সভা করানোর হিড়িক পড়ে গিয়েছে। আগামী কয়েক দিনে এক ডজন আসনে সভা করবেন অনুরাগ ঠাকুর। কেন্দ্রীয়মন্ত্রী গত মাসের শেষে এক সভাতে সিএএ বিরোধীদের আক্রমণ করে বলেছিলেন যে দেশের বিরুদ্ধে যারা গদ্দারি করছে তাদের গুলি করে মেরে দেওয়া উচিত। এরপরেই নিন্দার ঝড় বয়ে যায় সোশ্যাল মিডিয়ায়, ব্যবস্থা নেয় ইসিও।

অন্যদিকে পরবেশ ভার্মা বলেছিলেন যে কিছুদিন পরে শাহিন বাগের বিক্ষোভকারীরা খুন-ধর্ষণ করবে। তাঁর বিরুদ্ধেও ব্যবস্থা নিয়েছে ইসি।

বাজেট নিয়ে বর্তমানে ব্যস্ত অনুরাগ ঠাকুর। কিন্তু তার মধ্যেও মধ্যরাত অবধি দলের জন্য প্রচার করছেন তিনি। এমনিতে মিতভাষী অনুরাগ এবারের প্রচারে দলের নির্দেশে অনেক বেশি আক্রমণাত্মক ভূমিকা নিচ্ছেন। বিভিন্ন সভায় শাহিন বাগের প্রসঙ্গ উল্লেখ করে আপ ও কংগ্রেসকে কোণঠাসা করার চেষ্টা করছেন তিনি। আগামী মাসের আট তারিখ দিল্লি নির্বাচন।

বন্ধ করুন