বাংলা নিউজ > ঘরে বাইরে > ‘‌মোদীর অত্যাচারেই মৃত্যু সুষমা–জেটলির’‌, মন্তব্য করে বিপাকে স্ট্যালিন পুত্র
ডিএমকে প্রার্থী উদয়ননীথি স্ট্যালিন। ছবি সৌজন্য–এএনআই।
ডিএমকে প্রার্থী উদয়ননীথি স্ট্যালিন। ছবি সৌজন্য–এএনআই।

‘‌মোদীর অত্যাচারেই মৃত্যু সুষমা–জেটলির’‌, মন্তব্য করে বিপাকে স্ট্যালিন পুত্র

  • এই বিতর্কিত মন্তব্যের পরই আজ বিকেল ৫টার মধ্যে বিষয়টি নিয়ে ব্যাখ্যা দিতে নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন।

বিতর্কিত মন্তব্য করে নির্বাচন কমিশনের কোপে পড়লেন ডিএমকে প্রার্থী উদয়নিধি স্ট্যালিন। তিনি ডিএমকে দলের প্রধান এম কে স্ট্যালিনের ছেলে।  আর তাঁর বিতর্কিত মন্তব্যের জেরে নোটিস পাঠালো নির্বাচন কমিশন। তাঁর বিতর্কিত মন্তব্যের ব্যাখ্যা চাওয়া হয়েছে সংশ্লিষ্ট নোটিসে। নির্বাচনী প্রচারে গিয়ে তিনি বলেছিলেন, ‘‌প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর অত্যাচার সহ্য করতে না পেরে মারা গিয়েছেন সুষমা স্বরাজ এবং অরুণ জেটলি।’‌ এই বিতর্কিত মন্তব্যের পরই বিষয়টি নিয়ে ব্যাখ্যা দিতে নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন।

এই বিষয়ে ডিএমকে সাংসদ তথা মুখপাত্র টিকেএস এলানগোভান বলেন, ‘‌তিনি নিশ্চয়ই তাঁর বিষয়টির ব্যাখ্যা দেবেন। তাঁর বিরুদ্ধেও নানা মন্তব্য করা হয়েছিল। সেটার জবাব দিতে গিয়েই এমন মন্তব্য করে থাকতে পারেন তিনি।’‌ তবে জুনিয়র স্ট্যালিনের মন্তব্যের প্রেক্ষিতে ২ এপ্রিল নির্বাচন কমিশনে নালিশ ঠুকেছিল। আর তার জেরেই এই নোটিস।

এই বিষয়ে বিজেপির সাধারণ সম্পাদক কারু নাগারাজন বলেন, ‘‌স্ট্যালিনের মন্তব্য হাস্যকর, মর্যাদাহানিকর এবং প্রধানমন্ত্রীকে অবজ্ঞার সামিল। চিঠিতেও সেকথা লেখা হয়েছে। এমনকী স্ট্যালিনের মন্তব্যের ভিডিও নির্বাচন কমিশনের কাছে জমা দেওয়া হয়েছে।’‌ সুষমা স্বরাজের মেয়ে বাঁশুরি স্বরাজ এবং অরুণ জেটলির মেয়ে সোনিয়া জেটলি টুইটারে লিখেছেন, ‘‌স্ট্যালিনের মন্তব্য সম্পূর্ণ মিথ্যে।’‌

বন্ধ করুন