বাংলা নিউজ > ঘরে বাইরে > হাইওয়েতে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে মৃত ৮, আহত ২৮, চাঞ্চল্য হুবলিতে
দুর্ঘটনা ন্যাশনাল হাইওয়েতে । প্রতীকী ছবি।

হাইওয়েতে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে মৃত ৮, আহত ২৮, চাঞ্চল্য হুবলিতে

  • হুবলি ও ধারওয়াডের পুলিশ কমিশনার জানিয়েছেন, এই দুর্ঘটনা ঘটেছে রাত সাড়ে বারোটা থেকে একটার মধ্যে। যে বাসটি দুর্ঘটনা ঘটিয়েছে সেটি কোলাপুর থেকে বেঙ্গালুরু যাচ্ছিল। ওই বাসে থাকা ২৮ জন আহতদের মধ্যে বেশিরভাগই কোলাপুরের বাসিন্দা। কর্ণাটক ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়ান্সে তাঁদের চিকিৎসা চলছে। জানা গিয়েছে আহতদের মধ্যে কেউই আর গুরুতর অবস্থায় নেই।

একটি বাস ও ট্রাকের সংঘর্ষে ২৮ জনের আহত হওয়ার ও ৮ জনের মৃত্যুর খবর উঠে এসেছে। ঘটনাটি ঘটেছে কর্ণাটকের হুবলিতে। পুনে-বেঙ্গালুরু ন্য়াশনাল হাইওয়েতে এই ঘটনা ঘটে গিয়েছে। মঙ্গলবারের এই ঘটনায় সেখানেই মৃত্যু হয়েছে ৬ জনের। ২ জন ঘটনাস্থলেই মারা গিয়েছেন। বাকিদের হাসপাতালে পাঠানো হয়।

হুবলি ও ধারওয়াডের পুলিশ কমিশনার জানিয়েছেন, এই দুর্ঘটনা ঘটেছে রাত সাড়ে বারোটা থেকে একটার মধ্যে। যে বাসটি দুর্ঘটনা ঘটিয়েছে সেটি কোলাপুর থেকে বেঙ্গালুরু যাচ্ছিল। ওই বাসে থাকা ২৮ জন আহতদের মধ্যে বেশিরভাগই কোলাপুরের বাসিন্দা। কর্ণাটক ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়ান্সে তাঁদের চিকিৎসা চলছে। জানা গিয়েছে আহতদের মধ্যে কেউই আর গুরুতর অবস্থায় নেই। সকলেই বিপন্মুক্ত। তবে ঘটনাস্থলে যাঁরা অসুস্থ হয়ে পড়েছিলেন তাঁরা সকলেই মৃত। পুলিশ জানিয়েছে বাসের চালক ও ট্রাকের চালক দুজনেই মৃত। পুলিশ জানিয়েছে রাতের অন্ধকারে ট্র্যাক্টরকে ওভারটেক করতে গিয়েই এই ঘটনা ঘটেছে। এক কামড়েই আরাম! আম আর স্ট্রবেরি ফ্রিজে পড়ে থাকলে ঝটপট বানান এই আইসক্রিম

জানা গিয়েছে মৃতদের মধ্যে রয়েছে ৩ জন শিশু। এমনকি সমস্ত মৃতরাই একই পরিবারের সদস্য। যেহেতু ন্যাশনাল হাইওয়েতে এই ঘটনা ঘটে গিয়েছে,তাই গোটা পরিস্থিতির খোঁজ নিচ্ছে পুলিশ। খতিয়ে দেখা হচ্ছে দুর্ঘটনা রোখার উপায়। জানা গিয়েছে, বাসের দুর্ঘটনা হতেই স্থানীয়রা এগিয়ে আসেন উদ্ধারে। স্থানীয়রা বলছেন, যেভাবে মৃতদেহ ছিল আর দুটি গাড়ি রাস্তায় ছিল, তাতে মনে করা হচ্ছে যে গাড়ি দুটির মুখোমুখি সংঘর্ষের জেরে এই ঘটনা ঘটে যায়।

বন্ধ করুন