বাংলা নিউজ > ঘরে বাইরে > Boy bites Cobra: আট বছরের ছেলেকে কামড়ে দিল কোবরা, পালটা বালকের কামড়ে মৃত্যু সাপের

Boy bites Cobra: আট বছরের ছেলেকে কামড়ে দিল কোবরা, পালটা বালকের কামড়ে মৃত্যু সাপের

আট বছরের ছেলেকে কামড়ে দিল কোবরা, পালটা বালকের কামড়ে মৃত্যু সাপের। (ছবিটি প্রতীকী, সৌজন্যে এপি)

Boy bites Cobra: রিপোর্ট অনুযায়ী, দীপক নামে ওই বালক বাড়ির পিছনে খেলছিল। ওই বালক দাবি করেছে, খেলার মধ্যেই তার হাতে একটি কোরবা জড়িয়ে যায়। কামড়েও দেয় বিষাক্ত সাপ। পালটা সাপকে কামড়ে দেয় বালক।

আট বছরের ছেলেকে কামড়ে দিয়েছিল কোবরা। পালটা বালকের কামড়ে কোরবার মৃত্যু হল। এমনই উদ্ভট ঘটনা ঘটেছে ছত্তিশগড়ের জশপুর জেলার প্রত্যন্ত গ্রামে। যা ছত্তিশগড়ের রাজধানী রাইপুরের উত্তর-পূর্বে প্রায় ৩৫০ কিলোমিটার দূরে অবস্থিত।

নিউ ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদন অনুযায়ী, গত সোমবার দীপক নামে ওই বালক বাড়ির পিছনে খেলছিল। ওই বালক দাবি করেছে, খেলার মধ্যেই তার হাতে একটি কোরবা জড়িয়ে যায়। কামড়েও দেয় বিষাক্ত সাপ। তুমুল যন্ত্রণা শুরু হয়। তারইমধ্যে হাত থেকে সাপটি ছাড়ানোর চেষ্টা করে দীপক। কিন্তু কিছুতেই ছাড়াতে পারছিল না। তারপর ওই কোবরাকে কামড়ে দেয় ওই বালক।

আরও পড়ুন: ধূপগুড়ির জমিতে ১৩ ফুটের অজগর, চকচক করছে শরীর, শিকার ধরতে এসে একী কাণ্ড!

ওই প্রতিবেদন অনুযায়ী, দীপক বলেছে যে ‘আমার হাতে জড়িয়ে গিয়েছিল সাপটি এবং আমায় কামড়ে দেয়। মারাত্মক যন্ত্রণা করছিল। আমি চেষ্টা করলেও কোনওভাবে সাপটি ছাড়াতে পারছিলাম না। তাই আমি দু'বার জোরে কামড়ে দিয়েছিলাম। মুহূর্তের মধ্যে পুরো ব্যাপারটা ঘটে গিয়েছিল। চোখের নিমেষে পুুরো বিষয়টা হয়েছিল।’

আরও পড়ুন: Viral Picture of Snake: এই সাপের নাকি দু’টি মাথা! দামও নাকি ২৫ কোটি! আদালতে হাজির করা হল বিরল প্রাণীটিকে

তারইমধ্যে ওই বালককে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ওই প্রতিবেদন অনুযায়ী, দীপকের চিকিৎসা শুরু হয়েছিল। একদিন রাখা হয়েছিল পর্যবেক্ষণ। তারপর হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। ব্লক স্বাস্থ্য আধিকারিক জেমস মিনজ বলেছেন, 'ওকে দ্রুত সাপে কাটার ওষুধ দেওয়া হয়। দিনভর পর্যবেক্ষণে রাখা হয়। তারপর হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়।'

বন্ধ করুন