বাংলা নিউজ > ঘরে বাইরে > শিবসেনার বিদ্রোহী বিধায়কদের বাড়িতে কেন্দ্রীয় সুরক্ষা! অসমে মিটিংয়ে একনাথ শিবির
বিদ্রোহী শিবসেনা বিধায়কের ছেলের বাড়ির সামনে বসানো হল নিরাপত্তা

শিবসেনার বিদ্রোহী বিধায়কদের বাড়িতে কেন্দ্রীয় সুরক্ষা! অসমে মিটিংয়ে একনাথ শিবির

  • রাজ্যপাল ভগৎ সিং কোশারি ইতিমধ্যেই ডিজিপি রজনীশ শেঠকে একটি চিঠি লিখে নির্দেশ দিয়েছেন, এমএলএদের সুরক্ষার জন্য় প্রয়োজনীয় পুলিশি নিরাপত্তার ব্যবস্থা করুন। তাঁদের পরিবার ও বাড়িতেও পুলিশি সুরক্ষার নির্দেশ দেওয়া হয়েছে।

মহারাষ্ট্রে রাজনৈতিক সংকট ক্রমেই ঘোরালো হচ্ছে। মুম্বইয়ের দাদরে শিবসেনা ভবনের সামনে বিদ্রোহী শিবসেনা বিধায়ক সদা সর্ভঙ্করের কুশপুতুল দাহ করেন সংগঠনের কর্মীরা। এই ঘটনাকে ঘিরে তীব্র উত্তেজনা ছড়ায় এলাকায়। এদিকে এই সংকটের জল শেষ পর্যন্ত কোনদিকে গড়ায় তা নিয়ে জোর শোরগোল মহারাষ্ট্রে।

অন্যদিকে অসমের মাটিতেও তার আঁচ এসে পড়েছে। কারন অসমের গুয়াহাটিতে একনাথ শিন্ডের শিবির মিটিংয়ে বসেছেন। এদিকে একনাথ শিন্ডের ক্য়াম্পে যোগ দিলে আখেরে রাজনৈতিক সুবিধা কতটা পাওয়া যাবে, কতটা নিরাপদে থাকবে বিধায়কদের পরিবার তা নিয়েও নানা সংশয় তৈরি হয়েছে।

 তবে একনাথ শিবিরের তরফে জানিয়ে দেওয়া হয়েছে, সমস্ত বিধায়ককে কেন্দ্রীয় সুরক্ষা দেওয়া হবে। সংবাদ সংস্থা সূত্রে খবর, বিক্ষুব্ধ বিধায়করা কীভাবে মুম্বই পৌঁছবেন, আগামী ২দিনের মধ্যে কীভাবে সরকার গঠনের জন্য তাঁরা দাবি জানাবেন ও আইনগত বিভিন্ন দিক খতিয়ে দেখছে একনাথ শিন্ডের শিবির। পাশাপাশি গুয়াহাটি থেকে মহারাষ্ট্রের রাজনৈতিক পরিস্থিতির উপর একেবারে সবদিক থেকে নজর রাখছে একনাথ শিবির।

অন্য়দিকে রাজ্যপাল ভগৎ সিং কোশারি ইতিমধ্যেই ডিজিপি রজনীশ শেঠকে একটি চিঠি লিখে নির্দেশ দিয়েছেন, এমএলএদের সুরক্ষার জন্য় প্রয়োজনীয় পুলিশি নিরাপত্তার ব্যবস্থা করুন। তাঁদের পরিবার ও বাড়িতেও পুলিশি সুরক্ষার নির্দেশ দেওয়া হয়েছে।

এদিকে বিদ্রোহী শিবসেনা বিধায়ক সদা সর্ভঙ্করের ছেলের মুম্বইয়ের বাড়ির সামনে ইতিমধ্যেই কেন্দ্রীয় নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে।

বন্ধ করুন