বাংলা নিউজ > ঘরে বাইরে > দু'বছরের ভাইকে চলন্ত মালগাড়ির সামনে ফেলল দাদা, তারপর কী হল?. দেখুন ভিডিয়ো
মালগাড়ির তলায় আটকে থাকা বাচ্চাটি (ছবি সৌজন্য লাইভ হিন্দুস্তান)
মালগাড়ির তলায় আটকে থাকা বাচ্চাটি (ছবি সৌজন্য লাইভ হিন্দুস্তান)

দু'বছরের ভাইকে চলন্ত মালগাড়ির সামনে ফেলল দাদা, তারপর কী হল?. দেখুন ভিডিয়ো

  • দাদার সঙ্গে খেলছিল দু'বছরের বাচ্চা।

দাদার সঙ্গে খেলছিল দু'বছরের বাচ্চা। আচমকা একটি চলন্ত মালগাড়ির সামনে ছোটো ভাইকে ফেলে দেয় দাদা। মালগাড়ি চালকের তৎপরতায় কোনওক্রমে রক্ষা পায় সে। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে উত্তরপ্রদেশের আগ্রার সেই ঘটনাটির ভিডিয়ো।

গত মঙ্গলবার দুপুর ২ টো ৩৩ মিনিটে আগ্রা-নয়াদিল্লি রেল ট্র্যাকের কাছে খেলছিল দুই ভাই। বল্লভগড় স্টেশন পার করে একটি মালগাড়ির আসার সময় ভাইকে লাইনে ফেলে দেয় দাদা। তা চালক দিওয়ান সিং ও সহকারী চালক অতুল আনন্দের নজরে পড়ে। তড়িঘড়ি আপৎকালীন ব্রেক কষেন চালক। ইঞ্জিন থেকে নেমে দু'বছরের বাচ্চাটিকে উদ্ধার করেন চালক ও সহকারী চালক। তারপর তাকে মায়ের হাতে তুলে দেন। 

তারইমধ্যে সেই খবর আগ্রা ক্যান্টনমেন্ট স্টেশনের সিনিয়র ইঞ্জিনিয়রকে দেন চালকরা।মালগাড়ির তলায় আটকে থাকা বাচ্চার ভিডিয়ো করেন স্থানীয়রা। মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়োয় ভাইরাল হয়ে যায়। চালক ও সহকারী চালকের ভূয়সী প্রশংসা করেন নেটিজেনরা। 

বিষয়টি নিয়ে উত্তর-মধ্য রেলের সিনিয়র ডিসিএম এবং জনসংযোগ আধিকারিক সঞ্জীব শ্রীবাস্তব জানান, রেলের সম্মান বাড়িয়েছেন চালক। তাঁর কাজের যতই প্রশংসা করা হোক না, তা কম হবে।

বন্ধ করুন