বাংলা নিউজ > ঘরে বাইরে > আমের লোভ দেখিয়ে ৩ বছরের মেয়েকে ধর্ষণ, অভিযুক্ত বৃদ্ধকে গ্রেফতার পুলিশের
আমের লোভ দেখিয়ে ৩ বছরের মেয়েকে ধর্ষণ, অভিযুক্ত বৃদ্ধকে গ্রেফতার পুলিশের। (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

আমের লোভ দেখিয়ে ৩ বছরের মেয়েকে ধর্ষণ, অভিযুক্ত বৃদ্ধকে গ্রেফতার পুলিশের

  • অভিযোগ, সম্প্রতি আমের লোভ দেখিয়ে মেয়েটিকে নিজের বাড়িতে ঢেকে নিয়ে যায় বৃদ্ধ। ঘরের মধ্যে তিন বছরের মেয়েকে ধর্ষণ করে বলে অভিযোগ। ইতিমধ্যে তাকে গ্রেফতার করেছে পুলিশ।

তিন বছরের মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠল এক বৃদ্ধের বিরুদ্ধে। অভিযোগ, আমের লোভ দেখিয়ে মেয়েটিকে ডেকেছিল অভিযুক্ত। ইতিমধ্যে তাকে গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে বলে একাধিক প্রতিবেদনে জানানো হয়েছে। ঘটনাটি দিল্লির তুঘলকাবাদের। 

অভিযোগপত্রে মেয়েটির পরিবারের তরফে জানানো হয়েছে, দিল্লির তুঘলকাবাদে থাকেন তাঁরা। অভিযুক্ত ব্যক্তি মাঝেমধ্যেই তাঁদের বাড়িতে আসত। সম্প্রতি আমের লোভ দেখিয়ে মেয়েটিকে নিজের বাড়িতে ডেকে নিয়ে যায় মেয়েটি। ঘরের মধ্যে তিন বছরের মেয়েকে ধর্ষণ করে বলে অভিযোগ।

আরও পড়ুন: Minor Raped by Old Man: বারবার ধর্ষণ নাবালিকাকে, ৬৫-র বৃদ্ধকে ৮১ বছরের সাজা শোনাল আদালত

পরিবারের অভিযোগপত্রে জানানো হয়, মেয়েকে দেখতে না পেয়ে নাম ধরে ডাকতে থাকেন নির্যাতিতার মা। তারপরই মেয়েটিকে বাড়িতে পাঠিয়ে দেয় অভিযুক্ত। রাতের দিকে মেয়েটির শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। দ্রুত তাকে হাসপাতালে ভরতি করা হয়। সেখানে মেডিক্যাল পরীক্ষায় দেখা যায় যে মেয়েটিকে ধর্ষণ করা হয়েছে। 

তারপর পরিবারের তরফে স্থানীয় থানায় অভিযোগ দায়ের করা হয়। সেই অভিযোগের ভিত্তিতে বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে বলে একাধিক প্রতিবেদনে জানানো হয়েছে।

বন্ধ করুন