ছবিটি প্রতীকী।
ছবিটি প্রতীকী।

ছেলের বিয়ের আগে হবু বেয়ানকে নিয়ে উধাও প্রৌঢ়, থানায় অভিযোগ

  • এক বছর আগে এনগেজমেন্ট সেরে ফেলেছিলেন সুরাতের যুবক ও যুবতী। আনুষ্ঠানিক বিয়ের জন্য প্রস্তুত হচ্ছিল দুই পরিবার। আচমকা যুবতীর মা-কে নিয়ে উধাও হয়েছেন হবু বরের বাবা।

গল্পে যা শুনে হাস্যকর মনে হয়, বাস্তবে ঠিক তেমনই ঘটলে চরম অস্বস্তির কারণ হয়ে দাঁড়াতে পারে। বিয়ের তোড়জোড় করতে গিয়ে আচমকা তা হাড়ে হাড়ে টের পেলেন সুরাতবাসী যুগল।

এক বছর আগে এনগেজমেন্ট সেরে ফেলেছিলেন সুরাতের ওই যুবক ও যুবতী। আনুষ্ঠানিক বিয়ের জন্য প্রস্তুত হচ্ছিল দুই পরিবার। আচমকা তাতে বাধা পড়েছে। যুবকের হবু শাশুড়িকে নিয়ে উধাও হয়েছেন তাঁর বাবা। ঘটনায় স্তম্ভিত দুই বাড়ির সকলে।

অভিযোগ, ছেলের বিয়ের আগে গত ১০ জানুয়ারি আচমকা বাড়ি থেকে নিখোঁজ হয়েছেন কাটারগ্রামের ৪৮ বছর বয়েসি ওই ব্যবসায়ী। একই দিনে গায়েব হয়েছেন কনের মা বছর ৮৬-এর নভসারির বাসিন্দা। প্রৌঢ় যুগলের রাতারাতি অন্তর্ধানে থানায় নিখোঁজ ডায়েরি করেছে দুই পরিবার।

স্থানীয়দের দাবি, আমরেলিতে থাকার সময় যৌবনে দুজনের মধ্যে গভীর সখ্যতা ছিল। শোনা যায়, সেই সময় তাঁরা পরস্পরের প্রেমেও পড়েন এবং দীর্ঘ দিন সেই সম্পর্ক টিকিয়ে রাখেন। এর পর বাড়ির চাপাচাপিতে অন্য পুরুষকে বিয়ে করে নভসারিতে পাকাপাকি থাকতে শুরু করেন মহিলা। পরবর্তীকালে অন্য এক জনকে বিয়ে করেন ওই ব্যবসায়ী।

বহু কাল পরে ছেলেমেয়েদের বিয়ে উপলক্ষে দুই পরিবারের মধ্যে যোগাযোগ হলে আবার দেখা হয়ে যায় দুই প্রাক্তন প্রেমিক-প্রেমিকার। জেগে ওঠে পুরনো আবেগ। তার পরেই দুজনে ইলোপ হওয়ার পরিকল্পনা করেন।

সুরাতের এই ঘটনা ঘিরে সোশ্যাল মিডিয়ায় বিতর্কের ঝড় দেখা দিয়েছে। উধাও হওয়া দুই বেয়ানের ছবিও দেদার শেয়ার হচ্ছে। কিন্তু তার জেরে চরম অস্বস্তিতে পড়েছে দুই পরিবার। বিশেষ করে ধন্দে পড়েচেন সাতপাকে বাঁধা পড়তে চলা নবীন যুগল। আগামী দিনে কোথায় গড়াবে ঘটনার জল, শঙ্কিত হৃদয়ে সেদিকেই তাকিয়ে যুবক-যুবতী।

বন্ধ করুন