বাংলা নিউজ > ঘরে বাইরে > Elon Musk having Affairs? Google-র সহ-প্রতিষ্ঠাতার ঘর ভাঙলেন ইলন মাস্ক? প্রেম ‘বন্ধুর’ স্ত্রী'র সঙ্গে?
ফাইল ছবি: রয়টার্স (Reuters)

Elon Musk having Affairs? Google-র সহ-প্রতিষ্ঠাতার ঘর ভাঙলেন ইলন মাস্ক? প্রেম ‘বন্ধুর’ স্ত্রী'র সঙ্গে?

Elon Musk Sergey Brin Wife: পশ্চিমী মিডিয়ার দাবি, এই ত্রিকোণ প্রেমের প্রভাব পড়ে ব্যবসাতেও। ইলন মাস্কের বিভিন্ন সংস্থায় বিপুল টাকা বিনিয়োগ করে রেখেছিলেন সার্গেই ব্রিন। তিনি নাকি এটা জানার পর রাগের বশে সমস্ত বিনিয়োগ তুলে নিয়েছেন।

বিশ্বের দুই ধনীতম ব্যক্তি। একদিকে গুগলের সহ-প্রতিষ্ঠাতা সের্গেই ব্রিন বিশ্বের অষ্টম ধনীতম মানুষ। অন্যদিকে টেসলা-স্পেসএক্স-এর প্রতিষ্ঠাতা ইলন মাস্ক, বিশ্বের সবচেয়ে ধনী ব্যবসায়ী। দু'জনেই বেশ ভালো বন্ধু। তবে সম্প্রতি একাধিক রিপোর্টে বলা হয়, সম্ভবত সের্গেইয়ের স্ত্রীর সঙ্গে পরকীয়া করেছেন ইলন মাস্ক! খবর প্রকাশ হতেই শোরগোল পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

ইলন মাস্ক যদিও নিকোল শানাহানের(সের্গেইয়ের স্ত্রী) সঙ্গে সম্পর্কের বিষয়টি অস্বীকার করেছেন। যদিও পশ্চিমী মিডিয়ার দাবি, এই ত্রিকোণ প্রেমের প্রভাব পড়ে ব্যবসাতেও। ইলন মাস্কের বিভিন্ন সংস্থায় বিপুল টাকা বিনিয়োগ করে রেখেছিলেন সার্গেই ব্রিন। তিনি নাকি এটা জানার পর রাগের বশে সমস্ত বিনিয়োগ তুলে নিয়েছেন।

টুইটারে ইলন মাস্ক বলেন, এই রিপোর্টগুলি সম্পূর্ণ ভিত্তিহীন। তিনি এবং ব্রিন ভালো বন্ধু। তাঁরা গত রাতে একসঙ্গে একটি পার্টিতে গিয়েছিলেন। তাঁর দাবি, সের্গেইয়ের স্ক্রীকে গত তিন বছরে মাত্র দু'বার দেখেছেন তিনি। তাঁদের দু'জনের মধ্যে রোমান্টিক কিছু নেই।

ইলনের টুইট। ছবি: টুইটার
ইলনের টুইট। ছবি: টুইটার (Twitter)

ওয়াল স্ট্রিট জার্নালের রিপোর্ট অনুযায়ী, মাস্ক এবং শানাহানের একটি সংক্ষিপ্ত সম্পর্ক ছিল। ডিসেম্বরের শুরুতে মায়ামিতে তাঁরা সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। আর সেটা জানার পরেই বিবাহবিচ্ছেদের জন্য আবেদন করেছিলেন (জানুয়ারি মাসে) সের্গেই। ওয়াস স্ট্রিট জার্নালের দাবি, এর ফলে মাস্ক এবং সের্গেইয়ের লম্বা বন্ধুত্বের ইতি হয়েছে। এক সময় এই সের্গেই-ই, ২০০৮ সালে আর্থিক অনটনে থাকা টেসলায় বিপুল বিনিয়োগ করে ইলন মাস্ককে বাঁচিয়েছিলেন।

ইলন মাস্কের জীবনে সম্পর্কে টানাপোড়েনের দাবি নতুন কিছু নয়। এর আগে রিপোর্ট বেরিয়েছিল যে, তিনি তাঁর আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স স্টার্টআপ নিউরালিংকের একজন সিনিয়র এক্সিকিউটিভের সঙ্গে যমজ সন্তানের পিতা হয়েছেন।

বন্ধ করুন