বাংলা নিউজ > ঘরে বাইরে > 'স্তনবৃন্ত উন্মুক্ত করো!' ইলন মাস্কের টুইটে শোরগোল সোশ্যাল মিডিয়ায়
ফাইল ছবি: এপি (AP)

'স্তনবৃন্ত উন্মুক্ত করো!' ইলন মাস্কের টুইটে শোরগোল সোশ্যাল মিডিয়ায়

Elon Musk Shirtless in Greece: পেজ সিক্স পোর্টালের রিপোর্ট অনুযায়ী, ইলন যে ইয়টে ছিলেন, তার সাপ্তাহিক ভাড়া প্রায় ২০ হাজার মার্কিন ডলার। ভারতীয় মুদ্রায় যা প্রায় ১৫ লক্ষ টাকা। বিশ্বের ধনীতম মানুষের কাছে যা নস্যি!

বিশ্বের ধনীতম মানুষ বলে কথা। সদাই ব্যস্ত থাকেন ইলন মাস্ক। কখনও ঘুমিয়ে পড়েন টেসলার গাড়ি কারখানায়। কখনও বা সারারাত কাজ করেন স্পেসএক্স-এর অফিসে। তবে মাঝে মধ্যে ক্লান্ত হন তিনিও। আর ক্লান্তি কাটানোর একটাই ওষুধ- বেড়াতে যাওয়া।

সম্প্রতি গ্রিসের মাইকোনসের সমুদ্র সৈকতে বেড়াতে গিয়েছিলেন ইলন মাস্ক। জিউস নামের এক বিলাসবহুল ইয়টে সময় ছুটি কাটান তিনি। তবে তাঁর এই ছুটি উদযাপন নজর এড়ায়নি ছবি শিকারীদের। খালি গায়ে, কালো হাফপ্যান্ট পরা অবস্থায় তাঁর বেশ কিছু ছবি লেন্সবন্দি হয়। মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

পেজ সিক্স পোর্টালের রিপোর্ট অনুযায়ী, ইলন যে ইয়টে ছিলেন, তার সাপ্তাহিক ভাড়া প্রায় ২০ হাজার মার্কিন ডলার। ভারতীয় মুদ্রায় যা প্রায় ১৫ লক্ষ টাকা। বিশ্বের ধনীতম মানুষের কাছে যা নস্যি!

দেখুন সেই ছবি:

ছবি: টুইটার
ছবি: টুইটার (Twitter)

ইলন মাস্কের খালি গায়ের ছবি এর আগে অনেকেই দেখেননি। স্বাভাবিকভাবেই, এতে বেশ চমকে গিয়েছেন তাঁর ভক্তরা। অনেকে তাঁকে 'বডিশেমিং' করতেও ছাড়েননি।

যদিও পুরো ব্যাপারটা বেশ হালকাভাবেই নিয়েছেন ইলন। আমার এভাবেই আরও বেশি খালি গায়ে ছুটি কাটানো উচিত্, মজার ছলে লিখেছেন ইলন। 'ফ্রি দ্য নিপ*,' মজার ছলে লিখেছেন তিনি।

ছবি: টুইটার
ছবি: টুইটার (Twitter)

*প্রসঙ্গত, পশ্চিমী দেশে মহিলাদের একাংশ মনে করেন পুরুষ ও নারী স্তনবৃন্তের ফারাক করা অনুচিত। নারীর স্তন তার মাতৃত্বের প্রতীক। স্তনের সঙ্গে যৌনতার সম্পর্ক নেই। সেই উদ্দেশ্যে তাঁদের আন্দোলন 'ফ্রি দ্য নিপ' মুভমেন্ট নামে পরিচিত। সেটা উল্লেখ করেই নিজেকে নিয়ে মস্করা করেছেন ইলন।

 

বন্ধ করুন