বাংলা নিউজ > ঘরে বাইরে > Emergency Landing of Plane: মাঝ আকাশে যান্ত্রিক গোলযোগ! কেন্দ্রীয় মন্ত্রী, ২ বিধায়ককে নিয়ে জরুরি অবতরণ ইন্ডিগোর বিমানের

Emergency Landing of Plane: মাঝ আকাশে যান্ত্রিক গোলযোগ! কেন্দ্রীয় মন্ত্রী, ২ বিধায়ককে নিয়ে জরুরি অবতরণ ইন্ডিগোর বিমানের

An IndiGo airlines passenger aircraft taxis on the tarmac at Chhatrapati Shivaji International airport in Mumbai, India, May 29, 2023. REUTERS/Francis Mascarenhas (REUTERS)

গুয়াহাটি থেকে ডিব্রুগড়গামী একটি বিমান আজ সকাল ৮টা ৪০ মিনিটে উড়ে যায় লোকপ্রিয়া গোপীনাথ বর্দোলোই আন্তর্জাতিক বিমানবন্দর থেকে। টেক-অফের পরে মাঝ আকাশে বিমানে কিছু সমস্যা দেখা দেয়। এই আবহে পাইলট বিমানটি গুয়াহাটিতে ফিরিয়ে নিয়ে আসেন।

গুয়াহাটি আন্তর্জাতিক বিমানবন্দর থেকে টেক-অফের ২০ মিনিট পর সেখনেই ফিরে এসে জরুরি অবতরণ করল ইন্ডিগোর একটি বিমান। জানা গিয়েছে, মাঝ আকাশে যান্ত্রিক গোলযোগের কারণেই বিমানটি ফিরে আসে গুয়াহাটি। নিরাপদেই সেটি অবতরণ করে। সেই বিমানটি গুয়াহাটি থেকে দিব্রুগড় যাচ্ছিল। বিমানের সব যাত্রী নিরাপদে আছেন বলে জানানো হয় উড়ান সংস্থার তরফে। এদিকে জানা গিয়েছে, সেই বিমানে এক কেন্দ্রীয় মন্ত্রী ছিলেন। এছাড়াও অসমের শাসকদল বিজেপির দুই বিধায়কও ছিলেন সেই বিমানে।

জানা যায়, গুয়াহাটি থেকে ডিব্রুগড়গামী একটি বিমান আজ সকাল ৮টা ৪০ মিনিটে উড়ে যায় লোকপ্রিয়া গোপীনাথ বর্দোলোই আন্তর্জাতিক বিমানবন্দর থেকে। টেক-অফের পরে মাঝ আকাশে বিমানে কিছু সমস্যা দেখা দেয়। এই আবহে পাইলট বিমানটি গুয়াহাটিতে ফিরিয়ে নিয়ে আসেন। টেক-অফের মাত্র ২০ মিনিট পর সকাল ৯টা নাগাদ ফের সেই বিমানটি গুয়াহাটির মাটি ছুঁয়ে ফেলে। ইন্ডিগোর 6E2652 উড়ানটিতে ছিলেন কেন্দ্রীয় পেট্রোলিয়াম ও প্রাকৃতিক গ্যাস প্রতিমন্ত্রী রামেশ্বর তেলি এবং অসমের দুই বিধায়ক প্রশান্ত ফুকন এবং তেরোশ গোওয়ালা।

বিমানের জরুরি অবরণ প্রসঙ্গে বিজেপি বিধায়ক প্রশান্ত ফুকন হিন্দুস্তান টাইমসকে বলেন, 'আমরা যখন গুয়াহাটি থেকে টেক অফ করি তখন কোনও সমস্যা হয়নি। কিন্তু ২০ মিনিট পরে বিমানটি ফিরে যায়। আমরা গুয়াহাটিতে ফিরে আসি এবং এলজিবিআই বিমানবন্দরে অবতরণ করি। এয়ারলাইন্সের কর্মীরা আমাদের জানান যে বিমানটিতে প্রযুক্তিগত সমস্যা ছিল। এর কারণে পাইলটরা বিমানটিকে গুয়াহাটি ফিরিয়ে নিয়ে আসতে বাধ্য হন।' এদিকে গুয়াহাটিতে অবতরণের পরপরই বিমানের সমস্ত যাত্রীদের নামিয়ে আনা হয় এবং বিমানটিকে পরীক্ষার জন্য পাঠানো হয়। বিমানবন্দরের কর্মকর্তারা নিশ্চিত করেছেন যে ফ্লাইটটি ফিরে এসেছে এবং গুয়াহাটিতে অবতরণ করেছে। তবে এই জরুরি অবতরণের কারণ সম্পর্কে নির্দিষ্ট ভাবে কিছু বলা হয়নি। এদিকে ইন্ডিগো কর্তৃপক্ষের কাছ থেকেও এই ঘটনার প্রেক্ষিতে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

একটুতেই টেনশন, দুশ্চিন্তা করেন? স্ট্রেসকে ‘গুডবাই’ বলতে হলে খেতে হবে এগুলি ‘তিতলি’এখন ‘রাণী’র বন্ধু, ওজন বাড়াতেই কি লিড রোল বাদ পড়ছেন? কী বলছেন মধুপ্রিয়া হিট অ্যান্ড রান ধারার বিরুদ্ধে ডানকুনিতে জ্বলেছিল আগুন, এবার কার্যকর হবে সেটাও? রোহিতের নির্দেশ মানেননি কুলদীপ, তারপর… অধিনায়কের কথা অমান্য করার ফল কী হল? ‘‌আগামী তিন মাস মন কি বাত অনুষ্ঠানের সম্প্রচার বন্ধ থাকবে’‌, ঘোষণা করলেন মোদী একেবারে কাচের মতো ঝকঝকে হবে দাঁত! থাকবে না একটুও হলুদ ছোপ সন্দেশখালিতে ফের বিক্ষোভ মহিলাদের, সুজিত, পার্থর বিরুদ্ধে উঠল Go back স্লোগান ‘যৌন মিলনের বয়স বেঁধে দিক সরকার..’, চিটিং বিরোধী বিল নিয়ে ঘেঁটে ঘ কঙ্গনা বেড়মজুরে নাচ ২ মন্ত্রীর, তবে সন্দেশখালির পথে বাধা ফ্যাক্ট ফাইন্ডিং টিমকে মাঝের মধ্যে টিভি বন্ধ করে দিই- BPL 2024 নিয়ে কোচ হাথুরুসিংহের বিতর্কিত মন্তব্য

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.