বাংলা নিউজ > ঘরে বাইরে > ১০ বছরে ৫০টি শিশুর সঙ্গে যৌন হেনস্থা করে, তাদের ভিডিও বিক্রি করে অবশেষে গ্রেফতার ইঞ্জিনিয়ার
ফাইল ছবি
ফাইল ছবি

১০ বছরে ৫০টি শিশুর সঙ্গে যৌন হেনস্থা করে, তাদের ভিডিও বিক্রি করে অবশেষে গ্রেফতার ইঞ্জিনিয়ার

  • উত্তরপ্রদেশ  থেকে গ্রেফতার অভিযুক্ত। 

ছোটো শিশুদের সঙ্গে যৌন হেনস্থা করে ডার্ক ওয়েবে বেচে দিত উত্তরপ্রদেশের এক ইঞ্জিনিয়ার। এক, দুই নয় দশ বছর ধরে এই ঘৃণ্য কার্যকলাপ চালাচ্ছিল সে। অবশেষে ধরা পড়ল সিবিআইয়ের জালে। 

জানা গিয়েছে অভিযুক্ত রামভাওয়ান উত্তরপ্রদেশের কৃষি দফতরে কর্মরত। ৫-১৬ বছরের শিশুদের টার্গেট করত সে। ভিডিও ও ছবি বিক্রি করতে দেশ-বিদেশের বিকৃত মনস্ক মানুষদের কাছে। গত দশ বছরে ৫০টি শিশুর সঙ্গে সে এভাবে নির্যাতন করেছে বলে সিবিআই জানতে পেরেছে। চিত্রকুট জেলার নিবাসী রামভাওয়ান মূলত চিত্রকূট, বান্দা ও হামিরপুরে নিজের অপারেশন চালাত। বান্দা থেকে গ্রেফতার করা হয়েছে তাকে। সিবিআই তার থেকে আটটি মোবাইল ফোন, আট লাখ টাকা, ল্যাপটপ, সেক্স টয় ইত্যাদি উদ্ধার করেছে। বিপুল পরিমাণে চাইল্ড পর্নোগ্রাফি তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে। 

সিবিআই মুখপাত্র আর কে গৌর জানিয়েছেন যে অভিযুক্ত শুধু শিশুদের যৌন হেনস্থা করত তাই নয়, সেসব রেকর্ড করে রাখত। তারপর ডার্কওয়েবে সেসব বিক্রি করে দিত। মূলত ইলেকট্রনিক গ্যাজেট দেখিয়ে শিশুদের ফাঁদে ফেলত সে। এরপর যৌন হেনস্থার পরে তাদের মুখ বন্ধ করানোর জন্যেও নানান গ্যাজেট দেওয়ার লোভ দিত সে। সিবিআইয়ের বিশেষ Online Child Sexual Abuse and Exploitation Prevention/ Investigation (OCSAE) সেল বিশেষ তথ্য পেয়ে গ্রেফতার করে এই কুখ্যাত অপরাধীকে। 

বন্ধ করুন