বাংলা নিউজ > ঘরে বাইরে > Nagpur Car accident: মদ্যপ অবস্থায় ইঞ্জিনিয়ারিং পড়ুয়ার হাতে স্টিয়ারিং! গাড়ি চলল ৭ জনের উপর দিয়ে, নাগপুরে মৃত ২

Nagpur Car accident: মদ্যপ অবস্থায় ইঞ্জিনিয়ারিং পড়ুয়ার হাতে স্টিয়ারিং! গাড়ি চলল ৭ জনের উপর দিয়ে, নাগপুরে মৃত ২

মদ্যপ ইঞ্জিনিয়ারিং পড়ুয়ার গাড়িতে পিষে মৃত্যু ২ জনের। প্রতীকী ছবি

যে ৭ জনের উপর দিয়ে ওই গাড়ি গিয়েছে, তাঁদের মধ্যে ছিল চার শিশু। রাত ১২.৪০ মিনিটের সময় এই ঘটনা ঘটে যায়।

এক মর্মান্তিক ঘটনায় নাগপুরে ২ জনের মৃত্যু হয়েছে। সেখানে এক পথ দুর্ঘটনায় একটি গাড়ি ফুটপাথে শুয়ে থাকা ৭ জনের উপর দিয়ে চলে যায়। সেই ঘটনাতেই মৃত্যু হয়েছে ২ জনের। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। জানা গিয়েছে, মদ্যপ অবস্থায় এক ইঞ্জিনিয়ারিং পড়ুয়া ওই গাড়ি চালাচ্ছিলেন। তিনি ফুটপাথে শুয়ে থাকা ওই মানুষগুলির উপর দিয়ে গাড়ি চালিয়ে চলে যান বলে অভিযোগ।

যে ৭ জনের উপর দিয়ে ওই গাড়ি গিয়েছে, তাঁদের মধ্যে ছিল চার শিশু। রাত ১২.৪০ মিনিটের সময় এই ঘটনা ঘটে যায়। নাগপুরের ওয়াথোডা পুলিশ স্টেশনের আওতায় থাকা এলাকায় এমন কাণ্ড ঘটে। এই পথ দুর্ঘটনায় অভিযুক্ত ইঞ্জিনিয়ারিং পড়ুয়া ভূষণ লাঞ্জেওয়ার। এই মর্মান্তিক কাণ্ডে অনেকেই আহত হয়েছেন। এদিকে, ঘটনার তদন্তে নেমে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ। পুলিশ জানিয়েছে, ‘ ঘটনার শিকার হওয়া সকলে একটি পরিবারের অংশ, যাঁরা খেলনা বিক্রি করেন এবং ফুটপাথে বসবাস করেন। হুন্ডাই ভার্নার চালক ভূষণ লাঞ্জেওয়ার (অভিযুক্ত) এবং আরও পাঁচজন যাত্রী, যাঁদের সবাই মদ্যপ ছিলেন, ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে সিসিটিভি ফুটেজের ভিত্তিতে লাঞ্জেওয়ারকে আটক করা হয়।’ এই পথ দুর্ঘটনার জেরে মৃত্যু হয়েছে ৪২ বছরের গজোদ বাগড়িয়া ও ৩০ বছরের সীতারাম বাগড়িয়ার। আহত হয়েছেন, কবিতা সীতারাম বাগদিয়া (২৮), বাল্কু সীতারাম বাগদিয়া (৮), হাসিনা সীতারাম বাগদিয়া (৩), সকিনা সীতারাম বাগদিয়া (২), হনুমান খাজোদ বাগদিয়া (৩৫) এবং বিক্রম ভূষা হনুমান বাগদিয়া (১০)।

( Rain and Heatwave update: বুধে শিকে ছিঁড়বে? দক্ষিণবঙ্গে স্বস্তির বৃষ্টি কি হবে! রাতের তাপমাত্রা রেকর্ড ভাঙল বহু রাজ্যে)

( Bomb Threat Hoax Mail: ‘বিমানবন্দরে বিস্ফোরক লুকনো আছে, সবাই মরে যাবে’, দেশের ৪১ এয়ারপোর্টে বোমাতঙ্ক, ভুয়ো হুমকি মেইল)

( Nadir Godrej: ১৮০ কোটি দিয়ে দক্ষিণ মুম্বইতে ৩ টি অ্যাপার্টমেন্ট কিনলেন নাদির গোদরেজ! শুধু স্ট্যাম্প ডিউটিতেই খরচ হল কত?)

আহতদের সরকারি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে এই ঘটনায় ওই ফুটপাতবাসীদের মধ্যে কেবল একজন এই দুর্ঘটনায় অক্ষত থেকেছেন। সেই রাজেন্দ্র বাবুলাল বাগদিয়া এর মতে, পরিবারটি আট মাস আগে নাগপুরে এসেছিল এবং রাতের খাবারের পরে ফুটপাথে ঘুমিয়েছিল। তিনি পুলিশকে বলেছেন যে গাড়িটি প্রথমে তাঁদের ধাক্কা দেয় এবং চালক গাড়িটিকে ঘোরাতে গেলে আরও বেশি মাত্রায় ক্ষতিগ্রস্ত হন কয়েকজন। 

 

 

 

 

 

 

 

 

 

ঘরে বাইরে খবর

Latest News

হজের শতরানে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ে ফিরল উইন্ডিজ! এখনও পিছিয়ে ৬৫ রানে পাকিস্তানের বিরুদ্ধে সব থেকে বড় জয় ভারতের! স্মৃতিরা ম্যাচ জিতে গড়লেন ইতিহাস… মা হারা জুহিকে সামলেছিলেন শাহরুখ, এখনও মনে রেখেছেন অভিনেত্রী! ‘‌অসম মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাজ্য হবে’‌, হিমন্ত বিশ্বশর্মার মন্তব্যে তুমুল বিতর্ক অজানা পোকার কামড়ে ফোসকা পড়ছে শরীরে, মৃত্যু হয়েছে গৃহবধূর, আতঙ্কে রায়গঞ্জ 'মন খারাপ হচ্ছে...' নীলাঞ্জনা-যিশুর বিচ্ছেদের গুঞ্জনের মাঝে কী লিখলেন রাজর্ষি? জেলে আগুন ধরিয়ে বন্দীদের মুক্ত করল পড়ুয়ারা, বাংলাদেশে মৃত বেড়ে ৭৫, উদ্বিগ্ন UN ১৯২৪-২০২৪, প্যারিসে অলিম্পিক গেমসের ১০০ বছরের কতটা বদলাল ‘গ্রেটেস্ট শো অন আর্থ’! শেষ কয়েকটা সপ্তাহ স্বপ্নের মতো গেছে! ভগবানকে ধন্যবাদ দিয়ে বলছেন সূর্যকুমার যাদব বরের বাড়িতে থাকেন, এখনও ‘স্ট্রাগলার’ করিনা! ছবি পিছু কত দর হাঁকান নবাব ঘরণী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.