বাংলা নিউজ > ঘরে বাইরে > সাহসী নূপুরকে সমর্থন করে গর্বিত, খুনের হুমকি আসছে, তবু পাশে থাকব,' টুইট ডাচ MP'র
ডাচ এমপি গিরট ওয়াইল্ডার্স সমর্থন করেছেন নূপুর শর্মার বক্তব্যকে। সংগৃহীত।

সাহসী নূপুরকে সমর্থন করে গর্বিত, খুনের হুমকি আসছে, তবু পাশে থাকব,' টুইট ডাচ MP'র

দেশের বিভিন্ন প্রান্তে চরম অস্থির পরিস্থিতি। বাংলাতেও চলেছে তাণ্ডব। তবে যাঁর মন্তব্যকে ঘিরে এই অশান্তি সেই নূপুর শর্মার পাশে দাঁড়ালেন ডাচ এমপি।

ডাচ এমপি গিরট ওয়াইল্ডার্স ইতিমধ্যে নূপুর শর্মার বিতর্কিত মন্তব্যকে সমর্থন করে টুইট করেছিলেন। পয়গম্বরকে নিয়ে নূপুর শর্মার মন্তব্যকে কার্যত সমর্থন করেছিলেন তিনি। এদিকে শনিবার তিনি দাবি করেছেন, খুনের হুমকি আসছে। তবুও নূপুর শর্মার পাশে থাকতে দৃঢ় প্রতিজ্ঞ। এনিয়ে তিনি গর্বও প্রকাশ করেছেন।

এদিকে ডাচ এমপির এই মন্তব্যকে ঘিরে নতুন করে শোরগোল পড়তে শুরু করেছে। তবে নূপুরের বক্তব্যকে ঘিরে ইতিমধ্য়ে দেশের বিভিন্ন রাজ্যে অগ্নিগর্ভ পরিস্থিতি তৈরি হয়েছে। বিজেপি আগেই দল থেকে তাঁকে সাসপেন্ড করেছে। কিন্তু তারপরেও থামছে না ঝড়।

 

তারপরেও নূপুরের বক্তব্যকে সমর্থন করেছেন গিরট ওয়াইল্ডার্স। তিনি টুইট করে লিখেছেন, ‘সাহসী নূপুর শর্মাকে সমর্থন করে আমি প্রচুর খুনের হুমকি পেয়েছি। এতে আমার জেদ আরও বাড়িয়ে দিয়েছে। আমি তাঁর পাশে থাকতে দৃঢ়প্রতিজ্ঞ। তাঁকে সমর্থন করতে পেরে আমি গর্বিত। অশুভ শক্তি কোনওদিন জয়ী হতে পারে না। কখনও নয়।’

 

এদিকে রবিবার তিনি একটি টুইট করেছেন। সেখানে তিনি লিখেছেন, ‘আমি ভারতীয় নই। হিন্দুও নই। কিন্তু আমি একটা জিনিস জানি। ধর্মনিরপেক্ষতা মানে এটা হওয়া উচিত নয় যে হিন্দু দেবদেবীকে অপমান করাটা যুক্তিযুক্ত আর মহম্মদ সম্পর্কে সত্য বলাটা ঠিক নয়।’

'সেক্ষেত্রে কেউ যখন হিন্দু দেবতাকে অপমান করছেন আর নূপুর শর্মা প্রতিবাদ করছেন সেটার সম্পূর্ণ যৌক্তিকতা রয়েছে।' এর সঙ্গেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হস্তক্ষেপ চেয়েছেন তিনি। তাঁর দাবি, কেবলমাত্র দুষ্কৃতী ও জঙ্গিরা ধর্মীয় অসিহষ্ণুতার জেরে রাস্তায় বেরিয়ে হিংসা ছড়ায়।

বন্ধ করুন